Header Ads

ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি-WAVE Foundation Job Circular 2022

 ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ২০২২:  স্নাতক ও স্নাতকোত্তর পাসে ওয়েভ ফাউন্ডেশনের নিম্ন পদে, ন্যায্য টাকা বেতনে ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২২ প্রকাশ। ওয়েভ ফাউন্ডেশনটি হল বাংলাদেশের বেসকরারি একটি এনজিও সংস্থা। ওয়েব ফাউন্ডেশন একটি সুশীল সমাজের সংস্থা যা ক্ষুধা ও বৈষম্যমুক্ত সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে।


ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি-WAVE Foundation Job Circular 2022


 ১৯৯০ সালে প্রতিষ্ঠিত, এটি তাদের কর্মসূচির মাধ্যমে বিশেষত দরিদ্র ও প্রান্তিক মানুষের অধিকারের জন্য প্রচেষ্টা করেছে। কয়েক দশক ধরে ওয়েভ সংস্থা লক্ষ লক্ষ লোককে তাদের স্বপ্ন গুলি কে সফল ভাবে অনুসরণ করতে সহায়তা করেছে। বাংলাদেশের ৩১ টি জেলা এবং ৮ টি বিভাগ জুড়ে কাজ করছে সাধারণ মানুষদের জন্য এই প্রতিষ্ঠান। নিম্ন পদে আবেদন করতে চাইলে খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদের পরীক্ষার সুযোগ দেওয়া হবে এবং প্রার্থীর মোবাইল নম্বরে যোগাযোগ করা হবে। নিয়োগের সময় শর্ত প্রযোজ্য হবে।





বেসরকারী সংস্থা ওয়েভ ফাউন্ডেশন জাতীয় ও স্থায়ী পর্যায়ে স্থায়ীত্বশীল জীবিকায়ন, সুশাসন ও অধিকার এবং সামাজিক উন্নয়ন ও জলবায়ু ঘাত সহিষ্তুতা ডোমেইন -এর অধীনে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করছে। সংস্থার ক্ষুদ্রঋণ কর্মসূচি বাস্তবায়নের জন্য ঢাকা, খুলনা, রাজশাহী এবং বরিশাল বিভাগে নিম্ন লিখিত পদসমূহে দরখাস্থ আহ্বান করা হচ্ছে। সকল পদের জন্য উৎসব ভাতা, বৈশাখী ভাতা প্রযোজ্য হবে। রিজিওনাল ম্যানেজার ব্যতীত সকল পদে আবাসন সুবিধা থাকবে।




৬ মাস পর কাজের ফলাফল মূল্যায়ণের ভিত্তিতে স্থায়ী নিয়োগের সুযোগ থাকবে। ওয়েব ফাউন্ডেশন চাকরি স্থায়িত্ব করণের পর বর্ধিত বেতন সহ অন্যান্য সুবিধা প্রদান করা হবে। আপনি যদি ওয়েভ ফাউন্ডেশন জব সার্কুলারের জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেওয়া সকল নিয়ম মেনে নির্দিষ্ট সময় সীমার মধ্যে আবদন পূরন করে জমা দেওয়া উচিৎ। WAVE Foundation Job Circular 2022 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ



এনজিওতে বড় নিয়োগ, বেতন কমপক্ষে ২৭৭৯৯


ওয়েভ ফাউন্ডেশন সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বিভিন্ন পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা সরাসরি আবেদন করতে পারবেন।


পদের নাম : ইউনিট ম্যানেজার। পদের সংখ্যা : ২০ জন। শিক্ষাগত যোগ্যতা : স্নাতকোত্তর পাস। সংশ্লিষ্ট কাজে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। মাসিক বেতন : ৩৯৯৩৯ টাকা।



পদের নাম : অ্যাকাউন্টস অফিসার। পদের সংখ্যা : ২০ জন। স্নাতকোত্তর পাস। দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। মাসিক বেতন : ২৮১৫৫ টাকা।


পদের সংখ্যা : কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার। পদের সংখ্যা : ৫০ জন। আবেদন যোগ্যতা : স্নাতক পাস। কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। মাসিক বেতন ২৭৭৯৯ টাক।


ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি-WAVE Foundation Job Circular 2022


আবেদন যেভাবে : আগ্রহীরা পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, শিক্ষার সনদ, অভিজ্ঞতার সনদ, বৈধ ড্রাইভিং লাইসেন্স ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, এক কপি ছবিসহ আবেদনপত্র পাঠাতে হবে প্রশাসন ও মানবসম্পদ বিভাগে, ওয়েভ ফাউন্ডেশন, ২২/১৩বি, ব্লক-বি, খিলজী রোড, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ঠিকানায় পাঠাতে হবে।


আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ : ১৮ সেপ্টেম্বর, ২০২২






No comments

Powered by Blogger.