Header Ads

৪৬ পদে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (NSI/CNP) নিয়োগ বিজ্ঞপ্তি

 NSI  govt Job Circular 2022 – cnp.teletalk.com.bd Apply online



ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স cnp.teletalk.com.bd.bd এবং nsi.teletalk.com.bd এ NSI চাকরির সার্কুলার 2022 প্রকাশ করেছে।  আপনি NSI জব সার্কুলার 2022 দেখতে পাবেন, এই পৃষ্ঠায় গঠন করা হয়েছে যা ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্সের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।


NSI  govt Job Circular 2022 – cnp.teletalk.com.bd Apply online


 এখানে আমরা ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স জব সার্কুলার 2022-এর সমস্ত আলোচনা করেছি। আপনি চাকরির পরীক্ষার তারিখ, চাকরির আবেদনের শেষ তারিখ, চাকরির বিজ্ঞপ্তি পিডিএফ, শিক্ষাগত যোগ্যতা, চাকরির পরবর্তী অভিজ্ঞতা, চাকরির আবেদনের ফি জমা দেওয়ার জন্য একটি রোসেস এবং মোফর দেখতে পাবেন।  .  আপনি যদি N-এর চাকরি প্রার্থী হন, তাহলে ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিগপোস্ট-এনএসআইএন পুরো চাকরির পোস্টটি পড়ুন NSI চাকরির বিজ্ঞপ্তি 2022 এবং চাকরির জন্য আবেদন করার জন্য চাকরির পোস্ট বেছে নিন।




আপনি কি ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স এনএসআই জব সার্কুলার 2022 খুঁজছেন?  আপনি যদি চান বা আপনি যদি চাকরি প্রার্থী হন, তাহলে আপনি আমাদের ওয়েবসাইটে সঠিক সরকারি চাকরির পোস্টে এসেছেন।  এই NSI চাকরির সার্কুলার 2022 আপনার জন্য আমাদের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।


 ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স NSI চাকরির বিজ্ঞপ্তি 2022 ইমেজ অনুযায়ী, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা NSI কার ড্রাইভারের চাকরির পোস্টে 46 জনকে যুক্ত করবে।  ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স এনএসআই জব কার ড্রাইভারের চাকরি প্রার্থীর জন্য একটি বড় সুযোগ রয়েছে।  আপনি যদি গাড়ি চালনা বা আগ্রহী গাড়ি চালনার চাকরি পছন্দ করেন তবে আপনাকে এই জাতীয় নিরাপত্তা গোয়েন্দা NSI চাকরির জন্য আবেদন করতে হবে।





জাতীয় নিরাপত্তা গোয়েন্দা এনএসআই চাকরির শিক্ষাগত যোগ্যতা জেএসসি পাস।  বাংলাদেশের সকল যোগ্য ব্যক্তিরা এই জাতীয় নিরাপত্তা গোয়েন্দা চাকরির জন্য আবেদন করতে পারেন।  ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স এনএসআই চাকরি হল সেরা সরকারের একটি, তাই, আপনি যদি যোগ্য হন, তাহলে এই সরকারি চাকরির সুযোগকে ভুল করবেন না।


 ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স NSI জব সার্কুলার 2022 আবেদন শুরু হবে 27 সেপ্টেম্বর 2022 এবং একটি আবেদনের ডেটা 10 অক্টোবর 2022-এ শেষ হবে৷ আপনাকে চাকরির আবেদনের সময়সীমার আগে আপনার NSI চাকরির বিজ্ঞপ্তি 2022 আবেদন পাঠাতে হবে৷  আপনার ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স জব সার্কুলার 2022 আবেদন পাঠানোর আগে অনুগ্রহ করে সম্পূর্ণ জাতীয় নিরাপোত্তা গয়েন্দা গানের চাকরির বিজ্ঞপ্তি 2022 তথ্য পড়ুন।



ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স জব সার্কুলার 2022


 নিয়োগকর্তা জাতীয় নিরাপত্তা বুদ্ধিমত্তা চাকরির ধরন স্থায়ী সরকারি চাকরির উত্স অনলাইন প্রকাশের তারিখ 07 সেপ্টেম্বর 2022 চাকরির বিভাগ সরকারি চাকরির মোট পোস্ট01 মোট 46 জন



শিক্ষাগত যোগ্যতা ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স চাকরির ছবিতে দেখুনঅন্যান্য অভিজ্ঞতা এনএসআই সার্কুলার ইমেজে পরীক্ষা করুন আবেদনের প্রক্রিয়া অনলাইনে আবেদন ফি 100 টাকা আবেদন শুরুর তারিখ 27 সেপ্টেম্বর 2022 দুপুর 12:00 PMA আবেদন করার শেষ তারিখ 10 অক্টোবর 2022 PM6 এ




নিয়োগকর্তার তথ্যের নাম জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা NSITypeGovtE-মেইল ঠিকানা হেড অফিসের অবস্থান 1 সেগুনবাগিচা, ঢাকা.Websitensi.teletalk.cm.bd


 এনএসআই চাকরির পোস্ট এবং শূন্যপদ


 ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স এনএসআই 46 জন যোগ্য লোককে "কার ড্রাইভার" চাকরির পোস্টে যোগ করবে।


 শিক্ষাগত যোগ্যতা


 জেএসসি/জেডিসি পাস প্রার্থীরা জাতীয় নিরাপত্তা গোয়েন্দা এনএসআই চাকরির জন্য আবেদন করতে পারেন।


 জেলা


 নির্দিষ্ট সংখ্যক জেলার চাকরি প্রার্থীরা এই চাকরির জন্য আবেদন করতে পারেন।  নিচের বিজ্ঞপ্তি ছবিতে জেলার নাম উল্লেখ করা হয়েছে।



নিয়োগ বিজ্ঞপ্তি 

প্রতিষ্ঠানঃ জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (NSI/CNP)

 পদ সংখ্যাঃ ৪৬টি


NSI  govt Job Circular 2022 – cnp.teletalk.com.bd Apply online


 আবেদন ফীঃ ১০০/- টাকা

 আবেদন শুরুঃ ২৭ সেপ্টেম্বর ২০২২


সূত্র: দৈনিক ইত্তেফাক, ০৭ সেপ্টেম্বর ২০২২।


 অনলাইনে আবেদন শুরুর তারিখ: ২৭ সেপ্টেম্বর ২০২২ দুপুর ১২:০০ টায়।


 অনলাইনে আবেদনের শেষ তারিখ: ১০ অক্টোবর ২০২২ সন্ধ্যা ০৬:০০ টায়।



No comments

Powered by Blogger.