Header Ads

৮৯ পদে বন অধিদপ্তর এ নিয়োগ বিজ্ঞপ্তি

 বন বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2022 বাংলাদেশ বন বিভাগের চাকরি প্রার্থীদের উদ্দেশ্যে bforest.gov.bd-এ পোস্ট করা হয়েছে।  বাংলাদেশ ফরেস্ট জব সার্কুলার ভাইরাল নিউজ ইন বাংলাদেশ সরকারী চাকরি বিভাগে।  আপনি এখান থেকে এই সরকারের ভাইরাল চাকরির খবর দেখতে পাবেন, যা বাংলাদেশ বন বিভাগের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।


Forest Department Job Circular 2022- bforest.gov.bd Apply online


 যারা সরকারি চাকরির জন্য আবেদন করার কথা ভাবছেন এবং একটি ভালো সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন তারা বাংলাদেশ বন বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2022-এ চাকরির জন্য আবেদন করতে পারেন। এই সরকারি চাকরি পেতে, অনুগ্রহ করে Bon Odhidoptor Job Circular 2022-এর পুরো ডেটা পড়ুন।  আপনি এই বিজ্ঞপ্তির জন্য আবেদন করে বাংলাদেশের বন বিভাগে চাকরি পেতে পারেন।




 পরিবেশ, বন ও জলবায়ু মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের একটি পৃথক মন্ত্রণালয়।  এর প্রধান কাজ হল পরিকল্পনা, প্রচারণা, সমন্বয় এবং পরিবেশ ও বনায়ন সরকারের কার্যক্রম পরিচালনা করা।  মন্ত্রণালয়টি বাংলাদেশের সকল পরিবেশগত সমস্যা দেখাশোনার জন্য প্রতিষ্ঠিত এবং এটি জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির স্থায়ী সদস্য।  মন্ত্রণালয় জাতিসংঘের পরিবেশ কর্মসূচিতে (ইউএনইপি) অংশগ্রহণকারী।



বাংলাদেশ বন বিভাগের চাকরির বিজ্ঞপ্তি শুধুমাত্র বাংলাদেশী চাকরি প্রার্থীদের জন্য বাংলাদেশ বন অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।  শুধুমাত্র বাংলাদেশের শিক্ষিত যোগ্য ব্যক্তিরাই এই সরকারি চাকরির জন্য আবেদন করতে পারবেন।  বাংলাদেশের বেকারদের জন্য সরকারি চাকরি পাওয়ার সুবর্ণ সুযোগ।  তাই আমি মনে করি বাংলাদেশের শিক্ষিত লোকদের সরকারি চাকরির জন্য আবেদন করা উচিত।


 বন বিভাগের অফিসিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে, বাংলাদেশ বন বিভাগ বন প্রহরী পদে 89 জন শিক্ষিত যোগ্য লোককে যুক্ত করবে।  বাংলাদেশের যেকোনো স্থান থেকে বাংলাদেশি যোগ্য ব্যক্তিরা এই সরকারি চাকরির জন্য আবেদন করতে পারেন।


 আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান, অনুগ্রহ করে নীচের আরও বিশদ সংগ্রহ করুন।  বাংলাদেশ বন বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2022 আমরা বিস্তারিত আলোচনার সাথে অফিসিয়াল ইমেজ ফাইল শেয়ার করেছি যা আপনি সহজেই এখান থেকে দেখতে পারেন।  এই সরকারি চাকরির বিজ্ঞপ্তির আরও তথ্য নীচে দেখুন।



 Bon Odhidoptor জব সার্কুলার 2022


 চাকরি  5:00 PMO অফিসিয়াল ওয়েবসাইটhttp://bforest.gov.bd


বাংলাদেশ বন বিভাগ রংপুর ও রাজশাহী ০২ বিভাগ থেকে বন প্রহরী পদে ৮৯ জনকে যুক্ত করবে।


 শিক্ষাগত যোগ্যতা


 এসএসসি/এইচএসসি পাস প্রার্থীরা বাংলাদেশ বন বিভাগের চাকরির জন্য আবেদন করতে পারেন।


 চাকরির বেতন


 চাকরির বেতন 9,000 থেকে 21,800 (গ্রেড- 17)


 বাংলাদেশ বন বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2022 ছবি


 আমরা আমাদের ওয়েবসাইটে চাকরি প্রার্থীদের জন্য বাংলাদেশ বন বিভাগের চাকরির বিজ্ঞপ্তির অফিসিয়াল ছবিও আপলোড করেছি যাতে একজন সরকারি চাকরি প্রার্থী সহজেই এই চাকরির বিজ্ঞপ্তিটি বুঝতে পারেন।  আপনি সার্কুলার 2022 এর আগে সম্পর্কে সমস্ত তথ্য দেখতে পাবেন।


নিয়োগ বিজ্ঞপ্তি 

প্রতিষ্ঠানঃ বন অধিদপ্তর

 পদের নামঃ ফরেস্ট গার্ড

পদ সংখ্যাঃ ৮৯টি

 আবেদন ফীঃ ৫৬/- টাকা 

 আবেদন শুরুঃ ১৫ সেপ্টেম্বর ২০২২

Forest Department Job Circular 2022- bforest.gov.bd Apply online


Forest Department Job Circular 2022- bforest.gov.bd Apply online

Forest Department Job Circular 2022- bforest.gov.bd Apply online


 সূত্র: অফিসিয়াল ওয়েবসাইট, 04 সেপ্টেম্বর 2022।


 অনলাইন আবেদন শুরুর তারিখ: 15 সেপ্টেম্বর 2022 সকাল 10:00 এ।


 অনলাইনে আবেদনের শেষ তারিখ: ৩০ সেপ্টেম্বর ২০২২ বিকাল ৫টা।


 অনলাইনে আবেদন করার লিঙ্ক: http://cfbog.teletalk.com.bd











No comments

Powered by Blogger.