Header Ads

৬৯৫ পদে গাক এনজিও নিয়োগ 2022 | guk ngo job circular

 ৬৯৫  পদে গাক এনজিও নিয়োগ 2022 | guk ngo job circular 2022 | ngo job circular



৬৯৫ পদে গাক এনজিও নিয়োগ 2022 | guk ngo job circular 2022 | ngo job circular,  যারা NGO চাকরি  করতে আগ্রহি তারা চেষ্টা করে দেখতে পারেন। সমগ্র দেশ থেকে আবেদন করা যাবে। ছেলে-মেয়ে সবাই  আবেদন করতে পারবেন।

৬৯৫ পদে গ্রাম উন্নয়ন কেন্দ্র (গাক) NGO তে নিয়োগ বিজ্ঞপ্তি



গাক এনজিও নিয়োগ ২০২২ – GUK NGO Job Circular 2022: গ্রাম উন্নয়ন কর্ম (গাক) জাতীয় পর্যায়ের একটি বেসরকারী উন্নয়ন এনজিও সংস্থা হিসেবে ১৯৯৩ সালে প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন জেলায় ঋণ কার্যক্রমের পাশাপাশি শিক্ষা, স্বাস্থ্য, দরিদ্র বান্ধব গাক চক্ষু হাসপাতাল, সৌর বিদ্যুৎ, কৃষি, মৎস্য ও প্রাণিসম্পদ উন্নয়ন, জলবায়ু পরিবর্তন জনিত ঝুঁকি হ্রাসকরণ কার্যক্রমসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। সংস্থার ঋণ কার্যক্রম সম্প্রসারণের লক্ষ্যে নিম্নবর্ণিত পদে জনবল নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে।



গাক এনজিও নিয়োগ ২০২২


চাকরির ধরণ বেসরকারি 


আবেদন যোগ্য জেলা সকল জেলা চাকরিএনজিও চাকরিওয়েবসাইটguk.org.bd

মোট পদ ০৫  টি পদের

 সংখ্যা ৬৯৫জন

বয়স বিজ্ঞপ্তি দেখুন



   শিক্ষাগত যোগ্যতা স্নাতক/স্নাতকোত্তর আবেদনের মাধ্যমডাকযোগেআবেদনের শেষ তারিখ  ১০ অক্টবার  ২০২২


৬৯৫ পদে গ্রাম উন্নয়ন কেন্দ্র (গাক) NGO তে নিয়োগ বিজ্ঞপ্তি




গাক এনজিও নিয়োগ ২০২১ সংস্থাটি স্থানীয় স্তরের পরিকল্পনা ও চাহিদা ভিত্তিক উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়নে সম্প্রদায়ের লোকের অংশগ্রহণের মাধ্যমে সংহত উন্নয়ন প্রকল্প / কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে এ অর্জনের জন্য প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। GUK-এর মূল লক্ষ্য হ’ল দাতাদের এবং সহযোগীদের আর্থিক ও প্রযুক্তিগত সহায়তার পাশাপাশি নিজস্ব সম্পদ ব্যবহার এবং বাইরে থেকে সম্পদ উত্তোলনের মাধ্যমে লক্ষ্যযুক্ত সুবিধাভোগীদের বিদ্যমান আর্থ-সামাজিক অবস্থার বিকাশ ও বর্ধন করা।


১। দারিদ্র্য বিমোচন ও কর্মসংস্থান সৃষ্টির জন্য অতি দরিদ্র ও দরিদ্র সম্প্রদায়ের লোকদের একীভূত ক্ষুদ্র ঋণ সহায়তা সরবরাহ করা।


২। মোট পরিবারের স্বাস্থ্য বিকাশের জন্য সম্প্রদায়ের লোকদের জন্য বিস্তৃত স্বাস্থ্যসেবা পরিষেবা সরবরাহ করা।


৩। জিইউকে প্রো-পুওর আই হাসপাতালের মাধ্যমে দরিদ্র সম্প্রদায়ের লোকদের জন্য কম খরচে চক্ষু যত্ন পরিষেবা সরবরাহ করা।


৪। জাতীয় বিদ্যুতের আওতার বাইরে থাকা পরিবারগুলিতে সৌরবিদ্যুতের সুবিধা সরবরাহ করা।


৫। বিদ্যালয়ের দিকে অভিভাবক এবং অভিভাবকদের মালিকানা তৈরি করতে জিইউকে শিশু বিকাশ শিক্ষা প্রোগ্রামের মাধ্যমে ব্যয় ভাগ করে নেওয়ার পদ্ধতিতে ড্রপ-আউট এবং নন-স্কুলগামী শিশুদের কম খরচে মানসম্পন্ন শিক্ষা সরবরাহ করয়ে।


৬। নিরাপদ স্বাস্থ্যসেবা এবং ছোট পরিবারের নিয়ম সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করা।



No comments

Powered by Blogger.