Header Ads

সিটি ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2022

 সিটি ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2022 প্রকাশিত হয়েছে প্রতিদিনের চাকরির পোর্টাল badjobs.com-এ এবং সেই ব্যাংক চাকরির সমস্ত তথ্য এবং আবেদন খুঁজে বের করতে


City Bank Limited Job Circular 2022


আপনার তথ্যের জন্য, দ্য সিটি ব্যাংক লিমিটেড বাংলাদেশের অন্যতম প্রাচীন এবং দ্রুত বর্ধনশীল বেসরকারি (বেসরকারি) বাণিজ্যিক ব্যাংক।  এটি 28 মার্চ 1983 সালে প্রতিষ্ঠিত হয়েছিল।


 সিটি ব্যাংক লিমিটেড বাংলাদেশের আশেপাশে 127টি শাখার পাশাপাশি 748,000+ গ্রাহকদের জন্য সম্পূর্ণ ব্যাংক পরিষেবা প্রদান করছে।


 চাকরিপ্রার্থীদের জন্য  বিশাল   সুসংবাদ, সাম্প্রতিক সময়ে সিটি ব্যাংক লিমিটেড স্মার্ট, টিম-ভিত্তিক লোকদের খুঁজছে যারা কর্পোরেট ব্যাংকিং দলের অংশ হতে চায় যারা তাদের আর্থিক লক্ষ্য পূরণের জন্য প্রয়োজনীয় সরঞ্জামগুলি দেয়।


 তাই আপনি যদি সিটি ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022-এ আগ্রহী হন, আপনি এখানে সম্পূর্ণ বিবরণ দেখতে পারেন।  চেক করুন এবং এখনই আবেদন করুন!!!।




সিটি ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2022 সংক্ষিপ্ত সারাংশ


 ব্যাংকের নাম: সিটি ব্যাংক লিমিটেড


 পদের নাম: অফিসার, শাখা ব্যাংকিং


 প্রকাশের তারিখ: 8 সেপ্টেম্বর 2022


 আবেদনের শেষ তারিখ: 18 সেপ্টেম্বর 2022


 বেতন: ব্যাংক নীতি অনুযায়ী


 চাকরির বিভাগ: ব্যাংক চাকরি


 মোট শূন্যপদ: ০১ জন


 চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে।


 লিঙ্গ: উভয়


 কাজের সূত্র: বিডি জবস


 আবেদন প্রক্রিয়া: অনলাইন


 কিভাবে আবেদন করবেন: http://jobs.bdjobs.com/jobdetails.asp?id=1082512&ln=1




আপনি যদি সিটি ব্যাংক লিমিটেড জব নিউজ  সার্কুলার 2022-এর আবেদন করতে চান, তাহলে আপনাকে চাকরির সার্কুলারটি জানতে হবে, নীচে আমরা চাকরির পোস্টিং তারিখ, পোস্টের নাম, পোস্টের অবস্থান, চাকরির ধরন, চাকরির বিভাগ, সমস্ত প্রয়োজনীয়তা যোগ করেছি।  সিটি ব্যাংক লিমিটেড ক্যারিয়ার, চাকরির স্তর, শিক্ষাগত প্রয়োজনীয়তা, কীভাবে আবেদন করবেন, অভিজ্ঞতার প্রয়োজনীয়তা, অতিরিক্ত চাকরির প্রয়োজনীয়তা, বেতন, বয়স সীমা, আবেদনের সময়সীমা, ওয়েব ঠিকানা, চাকরির উত্স এবং আরও অনেক কিছু।  সুতরাং, আসুন সিটি ব্যাংকের চাকরির খবর 2022-এর প্রয়োজনীয়তাগুলি পরীক্ষা করি এবং সময়সীমার আগে আবেদন করি।




সিটি ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার প্রয়োজনীয়তা কোম্পানির নাম: সিটি ব্যাংক লিমিটেড পোস্টের নাম:


 অফিসার, শাখা ব্যাংকিং (বাংলাদেশের যে কোন জায়গায়)


 প্রকাশের তারিখ 8 সেপ্টেম্বর 2022 আবেদনের শেষ তারিখ18 সেপ্টেম্বর 2022 শূন্যপদের সংখ্যা: 02


কিভাবে আবেদন করতে হয়, 


অনুগ্রহ করে নিচে ক্লিক করুন এখনই আবেদন করুন 


বাটন বয়স সীমা অনুসরণ করুন চাকরির সার্কুলার ইমেজ


 শিক্ষাগত যোগ্যতা স্নাতক (4 বছর) অথবা যেকোন বিশ্ববিদ্যালয়ের যেকোনো বিষয়ে স্নাতক (4 বছর) বা যেকোনো বিষয়ে স্নাতকোত্তর (যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম স্নাতকোত্তর ডিগ্রি)  


বাংলাদেশে জব নেচারফুল টাইম জব সোর্সবিডি চাকরির অন্যান্য সুবিধা কোম্পানির নীতি অনুযায়ী


আপনি যদি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির সমস্ত বিবরণ বুঝতে চান, তাহলে আপনাকে সিটি ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 ছবি দেখতে হবে।


 আমরা যেকোন কাজের সার্কুলার ছবির গুরুত্ব বুঝতে পারি, তাই আমরা একটি সুন্দর, পরিষ্কার ভাল ছবি সংযুক্ত করার চেষ্টা করি যাতে প্রত্যেক ব্যক্তি সহজেই সমস্ত তথ্য পড়তে এবং বুঝতে পারে।


 আমরা নীচে সিটি ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2022 চিত্রটি সংযুক্ত করেছি, আপনি সঠিকভাবে আবেদন করার পরিবর্তে, ভালভাবে দেখে নিন এবং বিজ্ঞপ্তি জমা দিন।  আশা করি, সিটি ব্যাংকের চাকরির খবরের সার্কুলার চিত্রটি বুঝতে কোনো অসুবিধা হয়নি।


 সিটি ব্যাংক লিমিটেড ক্যারিয়ার 2022 এর প্রয়োজনীয়তা অনুযায়ী নির্দিষ্ট তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে।


City Bank Limited Job Circular 2022


আবেদনের শেষ তারিখ: 18 সেপ্টেম্বর 2022



আপনি যদি সিটি ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে চান তবে আপনাকে কিছু পদ্ধতি বজায় রাখতে হবে, প্রথমে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে, এখানে আপনি সিটি ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2022 এর আবেদনের তথ্য দেখতে পাবেন যেমন ইমেল ঠিকানা, আবেদনের বোতাম লিঙ্ক, চিঠি পাঠান শারীরিক  ঠিকানা এবং আরো  আমরা সিটি ব্যাঙ্ক জব সার্কুলার অ্যাপ্লাই 2022 প্রক্রিয়াও যুক্ত করেছি, অনুগ্রহ করে উপরের এখনই আবেদন করুন বোতামটি চেক করুন।  শুধু "এখনই আবেদন করুন" এ ক্লিক করুন, তারপরে আপনি আবেদনের লিঙ্কে যাবেন, ফর্মটি অনুসরণ করে আপনার তথ্য দিন।  ধন্যবাদ


No comments

Powered by Blogger.