Header Ads

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (DNC) এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

DNC govt Job Circular 2022- dnc.teletalk.com.bd Apply online

DNC জব সার্কুলার 2022: ডিপার্টমেন্ট অফ নারকোটিক্স কন্ট্রোল জব সার্কুলার 2022 মাদকদ্রব্য নিয়ন্ত্রণ বিভাগ দ্বারা প্রকাশিত হয়েছে।  এছাড়াও, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চাকরির বিজ্ঞপ্তি nusuggestions সার্কুলার ওয়েবসাইট এ প্রকাশিত হয়েছে।

DNC govt Job Circular 2022- dnc.teletalk.com.bd Apply online



মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি জব সার্কুলার 2022 সম্পর্কে সমস্ত বিষয় জানতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চাকরির বিজ্ঞপ্তি পড়া চালিয়ে যান, যেমন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের চাকরির বিজ্ঞপ্তি 2022, চাকরির শিক্ষা এবং অন্যান্য যোগ্যতা, চাকরির সুবিধা;  চাকরির আবেদন শুরুর তারিখ, আবেদনের শেষ তারিখ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সম্পর্কে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীন একটি বিভাগ।  দেশে অবৈধ মাদকের আগমন রোধ, শুল্ক সাপেক্ষে ওষুধ ও অন্যান্য শিল্পের ওপর আমদানি শুল্ক, মাদক আমদানি ও পরিবহন নিয়ন্ত্রণ, মাদকাসক্তদের যথাযথ চিকিৎসা নিশ্চিত করা, মাদকাসক্তদের চিকিৎসা ও পুনর্বাসন নিশ্চিত করা, পরিকল্পনা ও বাস্তবায়ন।  .

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি 2022

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাকরিপ্রার্থীদের জন্য সুখবর প্রকাশ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।  আপনি যদি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চাকরি খুঁজছেন, তাহলে আপনি আমাদের ওয়েবসাইটে সঠিক সরকারি চাকরির পোস্টে এসেছেন।  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি চাকরির সার্কুলার 2022 কর্তৃপক্ষ dnc.gov.bd-এ প্রকাশ করেছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গাড়ি চালকের চাকরির পদে 12 জনকে যুক্ত করবে।  জেএসসি/এসএসসি পাস প্রার্থীরা এই ডিপার্টমেন্ট অফ নারকোটিক্স কন্ট্রোল ডিএনসি জব সার্কুলার 2022-এ চাকরির জন্য আবেদন করতে পারেন। আপনি যদি বাংলাদেশে গাড়ি চালানো এবং সরকারি চাকরি পছন্দ করেন, তাহলে আপনাকে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি চাকরির জন্য আবেদন করতে হবে।

মনে রাখবেন যে ডিপার্টমেন্ট অফ নারকোটিক্স কন্ট্রোল ডিএনসি চাকরির আবেদন প্রক্রিয়া অনলাইন, এবং আবেদনের শেষ তারিখ 29 সেপ্টেম্বর 2022। এই ডিপার্টমেন্ট অফ নারকোটিক্স কন্ট্রোল চাকরি পেতে আপনার চাকরির আবেদন 29 সেপ্টেম্বর 2022 এর মধ্যে পাঠান।

ডিএনসি জব সার্কুলার 2022

নিয়োগকর্তা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর [মাদ্রক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর]নিয়োগকর্তার ধরন সরকার চাকরির ধরনবাংলাদেশ সরকারি চাকরি প্রকাশের তারিখ 02 সেপ্টেম্বর 2022 মোট পদ01 মোট লোক শূন্যপদ12 চাকরির সুবিধা নীচের ছবিতে দেখুন নিচের ছবিতে দেখুন

অনলাইন আবেদন শুরুর তারিখ 05 সেপ্টেম্বর 2022 সকাল 10:00 এ। অনলাইন আবেদনের শেষ তারিখ 29 সেপ্টেম্বর 2022 বিকাল 5:00 এ। অফিসিয়াল ওয়েবসাইটhttp://dnc.gov.bdঅনলাইনে আবেদন করুন নিচের লিঙ্কচেক করুন

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি জব সার্কুলার 2022 অফিসিয়াল ছবি প্রথমবার মাদকদ্রব্য অধিদপ্তরের কর্তৃপক্ষ কর্তৃক www.dnc.gov.bd এ প্রকাশিত হয়েছে।

এই নিয়োগের অফিসিয়াল ছবি দেখতে আপনাকে www.dnc.gov.bd-এ যেতে হবে না কারণ আমরা এই বিভাগে একটি অফিসিয়াল ছবি যুক্ত করেছি।  তাছাড়া, আপনি নিচের DNC জব সার্কুলার 2020 ছবিটি ডাউনলোড করতে পারেন।

DNC govt Job Circular 2022- dnc.teletalk.com.bd Apply online


সূত্র: ডেইলি অবজারভার বিডি, ০২ সেপ্টেম্বর ২০২২।

অনলাইন আবেদন শুরুর তারিখ: 05 সেপ্টেম্বর 2022 সকাল 10:00 এ।

অনলাইনে আবেদনের শেষ তারিখ: ২৯ সেপ্টেম্বর ২০২২ বিকাল ৫টা।

অনলাইন আবেদনের লিঙ্ক: http://dnc.teletalk.com.bd

ডিএনসি জব সার্কুলার 2022 পিডিএফ

ধরুন আপনার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি চাকরির সার্কুলার পিডিএফ ফাইলের প্রয়োজন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর দ্বারা প্রকাশিত একটি চিত্র।  সেক্ষেত্রে, ভালো খবর হল আপনি আমাদের ওয়েবসাইট থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পিডিএফ ফাইল সংগ্রহ করতে পারেন।

আমরা শুধু মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চাকরির সার্কুলার jpeg ইমেজই শেয়ার করি না, আমরা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের চাকরির সার্কুলার 2022 PDF ফাইলও শেয়ার করি।  অনুগ্রহ করে নিচের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চাকরির বিজ্ঞপ্তি PDF এর ডাউনলোড লিঙ্কটি দেখুন

No comments

Powered by Blogger.