Header Ads

১৬৭ পদে বাংলাদেশ নৌবাহিনীতে বেসামরিক নিয়োগ বিজ্ঞপ্তি

 Bangladesh NAVY Civilian govt  Job Circular 2022 and Application Form



বাংলাদেশ নেভি সিভিল জব সার্কুলার 2022 nusuggestions-এ প্রকাশিত হয়েছে।  আমরা অনলাইনে নেভি সিভিলিয়ান জব সার্কুলার 2022 সংগ্রহ করেছি এবং কর্তৃপক্ষ চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  আপনার জন্য সুখবর হল যে আপনি যদি 2022 সালে বাংলাদেশ নৌবাহিনীর সর্বশেষ বেসামরিক চাকরির সার্কুলার অনুসন্ধান করেন তবে আপনি সঠিক জায়গায় প্রবেশ করেছেন।

Bangladesh NAVY Civilian govt  Job Circular 2022 and Application Form


 আজ আমি আপনাদের সাথে 2022 সালের বাংলাদেশ নৌবাহিনীর বেসামরিক চাকরির সার্কুলার শেয়ার করব। আপনি এখান থেকে এই চাকরির সার্কুলার সম্পর্কে সমস্ত তথ্য জানতে পারবেন, যেমন আবেদনের আবেদন ফর্ম, অফিসিয়াল চাকরির সার্কুলার পিডিএফ ফাইল ডাউনলোড লিঙ্ক, আবেদন প্রক্রিয়া, আবেদন শুরু করুন।  তারিখ এবং বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক শেষ তারিখ, এবং আরো.



বাংলাদেশ নৌবাহিনী 09টি বিভিন্ন পদে মোট 167 জনকে নিয়োগ দেবে।  নিঃসন্দেহে বাংলাদেশ নৌবাহিনীর বেসামরিক চাকরির খবর বাংলাদেশী বেকারদের জন্য খুবই আকর্ষণীয় খবর।  বাংলাদেশী সকল শিক্ষিত ব্যক্তিরা জানেন যে বাংলাদেশ নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তিগুলি সরকারি চাকরি বিভাগে বাংলাদেশে অত্যন্ত আকর্ষণীয় চাকরি।


 বেশিরভাগ বাংলাদেশী বাংলাদেশ নৌবাহিনীর চাকরি/বাংলাদেশ নৌবাহিনীর বেসামরিক চাকরি পেতে চায় কারণ সেখানে অনেক সুবিধা এবং ভালো বেতন রয়েছে।  সুখবর হল বাংলাদেশ নৌবাহিনীর বেসামরিক চাকরির সার্কুলার 2022 আজ বাংলাদেশী চাকরিপ্রার্থীদের জন্য প্রকাশিত হয়েছে।


 বাংলাদেশী সকল শিক্ষিত বেকাররা এই বাংলাদেশ নৌবাহিনীর বেসামরিক চাকরির জন্য আবেদন করার যোগ্য যদি তাদের শিক্ষাগত এবং অন্যান্য যোগ্যতা থাকে।  আপনি যদি এই চাকরিটি পেতে চান, তাহলে আপনাকে এই চাকরির জন্য সময়সীমার আগে আবেদন করতে হবে, যে তারিখগুলি Bnalgadehs নৌসেনা বেসামরিক দ্বারা উল্লেখ করা হয়েছে।




নেভি সিভিল জব সার্কুলার 2022


 নিয়োগকর্তা বাংলাদেশ নৌবাহিনীর বেসামরিক নিয়োগকর্তার ধরন সরকারী চাকরির ধরন পূর্ণ সময়ের চাকরির বিভাগ সরকারি চাকরির খবরের উৎস বাংলাদেশ প্রতিদিন প্রকাশের তারিখ ২৮ সেপ্টেম্বর ২০২২ মোট পদ০৯ শূন্যপদের সংখ্যা ১৬৭


শিক্ষাগত যোগ্যতা অনুগ্রহ করে নীচে দেখুন অন্যান্য যোগ্যতা নিচে দেখুন সার্কুলার ছবিতে প্রসেসভিউ প্রয়োগ করুনআবেদনের শেষ তারিখ 23 অক্টোবর 2022


নেভি সিভিল জব পোস্ট এবং শূন্যপদ


 বাংলাদেশ নৌবাহিনী ১৬৭টি বিভিন্ন পদে ০৯ জনকে যুক্ত করবে।  নিচের সার্কুলার ছবিতে বাংলাদেশ নৌবাহিনীর সিভিল জব সার্কুলার 2022 পোস্টের বিশদ বিবরণ দেখুন।



নেভি সিভিল জব সার্কুলার 2022


 আমরা এখানে একটি অফিসিয়াল চাকরির ছবি শেয়ার করেছি, যে ছবিটি কর্তৃপক্ষ অনলাইনে প্রকাশ করেছে।  আপনি BD নেভি সিভিলিয়ান জব সার্কুলার 2022 অফিসিয়াল ছবি ডাউনলোড এবং দেখতে পারেন।  আপনি নীচের ছবিটি থেকে বিডি নৌবাহিনীর বেসামরিক চাকরির সার্কুলার সম্পর্কে সমস্ত জিনিস দেখতে পারেন।  ইতিমধ্যে আমরা উপরের বিভাগগুলিতে গুরুত্বপূর্ণ তথ্য নিয়ে আলোচনা করেছি এখন সময় অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি চিত্র।


Bangladesh NAVY Civilian govt  Job Circular 2022 and Application Form


Bangladesh NAVY Civilian govt  Job Circular 2022 and Application Form


সূত্র: বাংলাদেশ প্রতিদিন, ২৮ সেপ্টেম্বর ২০২২।


 অনলাইন আবেদন শুরুর তারিখ: 29 সেপ্টেম্বর 2022 সকাল 10:00 এ।


 অনলাইন আবেদনের শেষ তারিখ: 23 অক্টোবর 2022 বিকাল 5:00 মিনিটে।



Apply Link: http://bndcp.teletalk.com.bd


No comments

Powered by Blogger.