Header Ads

আইসিবি ইসলামি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 

ICB Islami Bank Limited new Job Circular 2022


ICB Islamic Bank Job Circular 2022: আজ আমি আপনাদের সাথে ICB Islamic Bank Limited-এর সর্বশেষ বেসরকারি ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি শেয়ার করতে যাচ্ছি।  আমরা আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেডের ওয়েবসাইটে সমস্ত আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার ডেটা প্রকাশ করেছি।  আপনি যদি ICB জব সার্কুলার 2022 দেখতে চান, আপনি আমাদের ওয়েবসাইটে সঠিক প্রাইভেট ব্যাংক চাকরির পোস্টে আসেন।


ICB Islami Bank Limited new Job Circular 2022


আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের প্রাইভেট ব্যাঙ্ক যোগ করার জন্য সঠিক লোকদের সন্ধান করছে।  যারা বাংলাদেশের অন্যতম সেরা রিমোট ব্যাংকের চাকরি পেতে চান তারা বাংলাদেশের বেসরকারি চাকরির এই চাকরির বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড তাদের ব্যাংকে চাকরি প্রার্থীদের জন্য এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি অনুসারে, ICB ইসলামী ব্যাংক লিমিটেড এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে — লোকেদের নিয়োগ করবে।  আপনি যদি আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেডে কাজ করতে আগ্রহী হন তবে আপনাকে এই ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে হবে।

ICB চাকরির সার্কুলার প্রকাশ করে কর্মকর্তারা তাদের অফিসিয়াল ওয়েবসাইটে লোক যুক্ত করতে।  আপনি যদি বাংলাদেশে একজন ব্যাংক চাকরি প্রার্থী হন, তাহলে সুসংবাদ হল ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2022 শুধুমাত্র বাংলাদেশে বেসরকারি ব্যাংক চাকরি প্রার্থীদের জন্য প্রকাশিত হয়েছে।  বাংলাদেশের সকল যোগ্য ব্যক্তিরা এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির জন্য আবেদন করতে পারেন।

সমস্ত আগ্রহী চাকরিপ্রার্থীদের অবশ্যই 05 জুন 2022 এর মধ্যে আবেদন প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে হবে। এটি ICB ইসলামী ব্যাংক লিমিটেড চাকরি প্রার্থীর জন্য নীচের অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তিতে আনুষ্ঠানিকভাবে লেখা আছে।  আপনি যদি এই বেসরকারি চাকরির জন্য আবেদন করতে চান তবে ICB ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2022-এর আরও তথ্য দেখুন।

আইসিবি ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2022

EmployerIslami Bank Limited ICBPublish Time11 সেপ্টেম্বর 2022

চাকরীর উৎস অনলাইন জব 

টাইপ স্থায়ী চাকরির 

ক্যাটাগরি প্রাইভেট ব্যাংক 

  পোস্ট শূন্যপদ01

মোট ম্যান01

ICB Islami Bank Limited new Job Circular 2022


শিক্ষাগত যোগ্যতা নীচের সার্কুলার ছবি দেখুন অন্যান্য যোগ্যতা দেখুন চাকরির ঠিকানায় দেখুনO ইমেজ-এ ইমেজ-এ-এপিপি-এ ঠিকানা ঠিকানা @@gmail-এ ঠিকানা ইমেল করুন  সেপ্টেম্বর 2022

Apply online: Click here

No comments

Powered by Blogger.