Header Ads

বিজ এনজিও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 বিজ এনজিও নতুন  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | BEES ngo new Job Circular


বিজ এনজিও নতুন  নিয়োগ বিজ্ঞপ্তি


বিজ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -(BEES NGO Job Circular 2022): ক্ষুদ্র অর্থায়ন কার্যক্রম বাস্তবায়নের মাধ্যমে দেশের পিছিয়ে পড়া জনগনের উন্নয়নে আন্তরিকতা ও নিষ্ঠার সাথে ভূমিকা রাখতে হলে বিজ টিম এ যোগদান করুন। বিজ ১৯৭৫ সালে প্রতিষ্ঠিত জাতীয় পর্যায়ের একটি বেসরকারি, অরাজনৈতিক ও অলাভজনক সংস্থা। সংস্থাটি বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের আওতাধীন Microcredit Regulatory Authority (MRA) কর্তৃক সনদ প্রাপ্ত, সনদ নং ০০৫৭২-০২৫১৭-০০২৬৩।দেশের উন্নয়নে অবদান রাখতে প্রায় ৫০ (পঞ্চাশ) বছর যাবৎ বিভিন্ন দাতা সংস্থার আর্থিক সহযোগিতায় ক্ষুদ্র অর্থায়ন, কৃষি, স্বাস্থ্য, শিক্ষা, সামাজিক নিরাপত্তা সহ বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড সফলতার সঙ্গে বাস্তবায়ন করে আসছে। সংস্থা দেশের সকল বিভাগে যেমন: ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল সিলেট, রংপুর, ও ময়মনসিংহ বিভাগ সমূহে সফলতার সঙ্গে কার্যক্রম পরিচালনা করে চলছে। বিজ-এর ক্ষুদ্র অর্থায়ন কার্যক্রমে নিম্নোক্ত পদ সমূহে জরুরীভাবে জনবল নিয়োগ করা হবে।


প্রতিষ্ঠানের দাতা নামবিজ এনজিওঅফিসিয়াল ওয়েবসাইটhttps//www.beesbd.org আবেদনের শেষ তারিখ২৬ সেপ্টেম্বর, ২০২২আবেদনের মাধ্যমডাকযোগে



বিজ এনজিও নিয়োগ ২০২২


জেলাঃ উল্লেখিত জেলা

পদ নামঃ ০২ টি।

খালি পদঃ ৮০০ জন।

শিক্ষাগত যোগ্যতাঃ এইচএসসি/স্নাতক।


বিজ এনজিও নতুন  নিয়োগ বিজ্ঞপ্তি



পরীক্ষার স্থান ও পরীক্ষার ফি এবং  নির্বাচনী পরীক্ষা বিভাগীয় পর্যায়ে বিজ এর অফিসে পরীক্ষা  অনুষ্ঠিত হবে। পরীক্ষার স্থান, তারিখ, দিন ও সময় এস এম এস/মোবাইলে জানানো হবে। পরীক্ষা কেন্দ্রে উপস্থিতির সময় পরীক্ষা ফি বাবদ ২০০/- টাকা জমা দিতে হবে।


আবেদন প্রক্রিয়াঃ আবেদন করতে হবে বরাবর পরিচালক (প্রশিক্ষণ ও মানবসম্পদ), বাংলাদেশ এক্সটেনশন এডুকেশন সার্ভিসেস (বিজ), প্রধান কার্যালয়, বাড়ী নং-৮/বি, রোড নং-২৯, গুলশান-১, ঢাকা-১২১২। www.beesbd.org আবেদনে নিজ নাম, পিতা/স্বামীর নাম স্থায়ী ও পত্র যোগাযোগের ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা এনআইডি স্মার্ট কার্ড/জন্ম নিবন্ধন নং  এবং রক্তের গ্রুপ ইত্যাদি উল্লেখ করতে হবে।



No comments

Powered by Blogger.