Header Ads

সেতু এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ 2022

 SETU NGO Job Circular 2022 – setu.ngo



SETU NGO জব সার্কুলার 2022 আনুষ্ঠানিকভাবে Setu NGO ওয়েবসাইট setu.ngo-এ প্রকাশিত হয়েছে।  তাছাড়া, বাংলাদেশে বেসরকারি খাতের চাকরি প্রার্থী এবং এনজিও উন্নয়ন চাকরি প্রার্থীদের জন্য আমরা আমাদের ওয়েবসাইটে SETU NGO চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছি।  আপনি যদি বাংলাদেশে এনজিও চাকরি বা সেটু এনজিও চাকরি খুঁজছেন, এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্য।

সেতু এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ 2022



 আমরা শুরু থেকে শেষ পর্যন্ত এই এনজিও চাকরির বিজ্ঞপ্তি নিয়ে বিস্তারিত আলোচনা করেছি।  আমরা চাকরির আবেদনের পদ্ধতি, শেষ তারিখ, আবেদনের লিঙ্ক, শিক্ষাগত যোগ্যতা, চাকরির বয়সসীমা এবং আরও অনেক কিছু প্রকাশ করেছি।  আপনি যদি এই এনজিও চাকরিতে আবেদন করতে চান তবে ধৈর্য ধরে সম্পূর্ণ চাকরির বিজ্ঞপ্তি পড়ুন।




আপনি যদি সর্বশেষ বাংলাদেশ এনজিও চাকরির সার্কুলার খুঁজছেন তাহলে, আপনি সঠিক জায়গায় এসেছেন।  এই পৃষ্ঠায় আমরা SETU এনজিও চাকরির বিজ্ঞপ্তি 2022 শেয়ার করেছি। বেসরকারি/সেতু এনজিও চাকরি প্রার্থীদের জন্য আনুষ্ঠানিকভাবে SETU এনজিও চাকরির সার্কুলার ঘোষণা করা হয়েছে।


 SETU NGO-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, SETU NGO — এনজিও চাকরির পোস্ট বিভাগে — যোগ্য লোকদের যোগ করবে।  বাংলাদেশের সকল যোগ্য চাকরিপ্রার্থীরা এই SETU NGO-তে চাকরির জন্য আবেদন করতে পারেন।  যোগ্য ব্যক্তিদের এই নিয়োগ বিজ্ঞপ্তি উপেক্ষা করা উচিত নয়।  কারণ বর্তমানে সেতু এনজিও বাংলাদেশের একটি জনপ্রিয় এনজিও।


 আপনি এই এনজিও ডেভেলপমেন্টে যেকোনো চাকরির জন্য আবেদন করতে পারেন যদি আপনি অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুযায়ী যোগ্য হন।  এটি আপনার জন্য একটি সুবর্ণ সুযোগ হতে পারে, যদি আপনার এই নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করার শিক্ষাগত যোগ্যতা থাকে।  ‍SETU NGO চাকরির আবেদনের শেষ তারিখ 31 অক্টোবর 2022



সেতু এনজিও চাকরি


 নিয়োগকর্তা SETU এনজিও

 চাকরির ধরনপূর্ণ-সময়ের

 চাকরি প্রকাশের সময়20 সেপ্টেম্বর 2022 উত্স অনলাইন 

বিভাগ এনজিও

 জব ম্যান শূন্য পদ 4

মোট পদ শূন্যপদ264

শিক্ষার যোগ্যতা SETU এনজিও চাকরির ইমেজে পরীক্ষা করুন

অন্যান্য যোগ্যতা নিচের SETU এনজিওর

 চাকরির ইমেজটি দেখুন 

অন্যান্য যোগ্যতা দেখুন 


SETU NGO Job Circular 2022 – setu.ngo


সূত্র: প্রথম আলো, ২০ সেপ্টেম্বর ২০২২।


 আবেদনের শেষ তারিখ: ৩১ অক্টোবর ২০২২।


 SETU NGO চাকরির বিজ্ঞপ্তি 2022 PDF


 আরও, ভাল খবর আমাদের ওয়েবসাইটে পাওয়া যায়.  আপনি আমাদের ওয়েবসাইট থেকে SETU জব সার্কুলার 2022 পিডিএফ ফাইল দেখতে এবং ডাউনলোড করতে পারবেন।  আমরা উপরের jpeg ইমেজ জব ফাইল থেকে SETU NGO জব সার্কুলার 2022 পিডিএফ ফাইল তৈরি করেছি।  SETU Job Ciruclar ডাউনলোড করতে নিচে ক্লিক করুন।


 SETU NGO চাকরির বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল।


 SETU NGO চাকরির আবেদন


 SETU এনজিও চাকরির আবেদন প্রক্রিয়া অনলাইন, এটিতে স্পষ্টভাবে লেখা আছে SETU NGO চাকরির বিজ্ঞপ্তি 2022। আপনার SETU NGO চাকরি জমা দিতে আপনাকে উপরের লিঙ্কে যেতে হবে।


 আপনি যদি এই এনজিও চাকরির জন্য দ্রুত আবেদন করতে চান, SETU তাহলে উপরের SETU চাকরির আবেদনের লিঙ্কে দ্রুত ক্লিক করুন।  SETU চাকরির আবেদনের শেষ তারিখ 31 অক্টোবর 2022৷ আপনাকে অফিসিয়াল বিজ্ঞপ্তির সমস্ত ভূমিকা বজায় রেখে সঠিক সময় এবং তারিখের মধ্যে আপনার চাকরির আবেদন পাঠাতে হবে৷


No comments

Powered by Blogger.