Header Ads

উরি ব্যাংক বাংলাদেশ এ অফিসার ও সিনিয়র অফিসার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

 ওরি ব্যাংক বাংলাদেশ দৈনিক তাদের কর্তৃপক্ষ দ্বারা প্রকাশিত হয়েছে


ঠিক আছে, ওরি ব্যাংক বাংলাদেশ বাংলাদেশের একটি প্রতিশ্রুতিশীল বেসরকারি বাণিজ্যিক ব্যাংক যেটি বিশেষ করে এসএমই ফাইন্যান্সের মতো আমদানি-রপ্তানি ব্যবসার মালিকদের জন্য অনেক ব্যাংকিং পরিষেবা প্রদান করে।


Woori Bank Bangladesh Job Circular 2022


রেমিট্যান্স, ভোক্তা সিন্ডিকেশন, বৈদেশিক মুদ্রার লেনদেন, ইত্যাদি। ভাল খবর হল সম্প্রতি ব্যাঙ্কটি প্রিন্সিপাল অফিসার পদের নতুন চাকরির ধারককে তাদের ব্যাঙ্কের শূন্য পদের জন্য খুঁজছে, আপনি এখানে সমস্ত বিবরণ দেখতে পারেন এবং যদি আপনি মনে করেন যে আপনি উপযুক্ত  তাদের নির্দেশনা অনুসরণ করে আপনার জীবনবৃত্তান্ত জমা দিন, আপনার সাহায্যের জন্য, আমরা ইতিমধ্যেই জব সার্কুলার ইমেজ, প্রকাশিত তারিখ, আবেদনের সময়সীমা, আবেদন প্রক্রিয়া এবং আরও অনেক কিছুর মতো প্রয়োজনীয় তথ্য যোগ করেছি।  আগ্রহী প্রার্থীরা আসুন যাচাই করি এবং উরি ব্যাংক বাংলাদেশ 2022-এর জন্য প্রস্তুত হন। আজই আবেদন করুন!


ব্যাংকের নাম: উরি ব্যাংক বাংলাদেশ


 ■ চাকরির অবস্থান: রিলেশনশিপ ম্যানেজার


 ■ চাকরির পোস্টিং তারিখ: 23 ফেব্রয়ারী 2022


 ■ আবেদনের শেষ তারিখ: 07 মার্চ 2022


 ■ বেতন: আলোচনা সাপেক্ষ


শিক্ষাগত প্রয়োজনীয়তা: এমবিএ/ এমবিএম/ স্নাতকোত্তর ডিগ্রি বা সমমানের


 ■ অভিজ্ঞতার প্রয়োজনীয়তা: N/বাংলাদেশের কোনো স্বনামধন্য বাণিজ্যিক ব্যাংক।


 ■ চাকরির শূন্যপদের সংখ্যা: N/A


 ■ চাকরির জন্য বয়স সীমা: সর্বোচ্চ 34 বছর।



চাকরির অবস্থান: ঢাকা


 ■ কর্মসংস্থানের ধরন: স্থায়ী


 ■ চাকরির উৎস: অনলাইন ওয়েব পোর্টাল।


 ■ অফিসের ঠিকানা:


 সুবাস্তু ইমাম স্কয়ার, 65 গুলশান এভিনিউ, ঢাকা 1212, বাংলাদেশ।




উরি ব্যাংক চাকরির সার্কুলার 2022 সংক্রান্ত বিশদ তথ্যের জন্য, যেমন কীভাবে আবেদন করতে হবে, আবেদনপত্র, আবেদনের ফি, অর্থপ্রদানের প্রক্রিয়া, শিক্ষাগত যোগ্যতা, বেতন, বয়স এবং আরও তথ্য PDF/ইমেজ ফাইলে। 

নিচে থেকে আবেদন করার আগে নিয়োগ বিজ্ঞপ্তি চেক করুন.



উরি ব্যাংক বাংলাদেশ   তাদের অফিসের জন্য নতুন চাকরির শূন্যপদ অফার করছে।  তারা সম্প্রতি উরি ব্যাংক জব সার্কুলার 2022 ঘোষণা করেছে।  উরি ব্যাংক বাংলাদেশ নতুন চাকরির বিজ্ঞপ্তি সম্প্রতি প্রকাশিত হয়েছে।  নিচে নিয়োগ বিজ্ঞপ্তি চেক করুন


Woori Bank Bangladesh Job Circular 2022



উরি ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি 2022 অনলাইন ফর্ম 2022 – পোস্ট, যোগ্যতা, বেতন, প্রবেশপত্র, পরীক্ষার তারিখ এবং সম্পূর্ণ বিজ্ঞপ্তি দেখুন – উরি ব্যাংক সিনিয়র অফিসার/প্রিন্সিপাল অফিসার, ট্রেড ফাইন্যান্স রিক্রুটমেন্ট 2022-এর নিয়োগের জন্য অনলাইন আবেদনপত্রের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে।  যে প্রার্থীরা নিম্নলিখিত উরি ব্যাংক সর্বশেষ শূন্যপদগুলিতে আগ্রহী তারা অনলাইনে আবেদন করার আগে সম্পূর্ণ বিজ্ঞপ্তি পড়তে পারেন।

No comments

Powered by Blogger.