Header Ads

১২০ পদে সুন্দরবন কুরিয়ার সার্ভিস নিয়োগ

 Sundarban Courier Service Job Circular 2022


সুন্দরবন কুরিয়ার সার্ভিসের চাকরির বিজ্ঞপ্তি কর্তৃপক্ষ অনলাইনে প্রকাশ করেছে।  এছাড়াও এই চাকরির খবর পাওয়া যাচ্ছে বাংলাদেশের শিক্ষাগত এবং চাকরির সার্কুলার  শহরতলির কুরিয়ার সার্ভিস বাংলাদেশী শিক্ষিত লোকদের জন্য চাকরির প্রস্তাব দিয়েছে।  সুদরবন কুরিয়ার সার্ভিসের অথরিটি চাকরির বিজ্ঞপ্তি 2022 সালের জানুয়ারিতে প্রকাশিত হয়েছে। বাংলাদেশী শিক্ষিত লোকদের জন্য প্রচুর সংখ্যক শূন্যপদ রয়েছে।


Sundarban Courier Service Job Circular 2022


যারা সুন্দরবন কুরিয়ার সার্ভিস বা বাংলাদেশ প্রাইভেট কোম্পানিতে কাজ করতে চান তাদের জন্য এটি খুবই ভালো খবর।  আপনি যদি এই কাজের সার্কুলার সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে অনুগ্রহ করে সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন।  আমি 2022 সালের সুন্দরবন চাকরির সার্কুলার সম্পর্কে সমস্ত জিনিস শেয়ার করেছি যেমন আবেদনের আবেদনের পদ্ধতি, আবেদনের শেষ তারিখ, আবেদন শুরুর তারিখ, শিক্ষাগত এবং অন্যান্য যোগ্যতা, সুন্দরবন কুরিয়ার সার্ভিস সম্পর্কে।



শহরতলির কুরিয়ার সার্ভিস চাকরিদাতাদের জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  শহরতলির তাদের শূন্য পদে কিছু লোককে যুক্ত করতে চায়।  প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার জন্য কমপক্ষে একটি এসএসসি পাস হতে হবে যা চাকরির বিজ্ঞপ্তি ছবিতে উল্লেখ করা হয়েছে এবং এই চাকরির বেতন 9,000 থেকে 10,000 টাকা।



বাংলাদেশী সকল শিক্ষিত যোগ্য ব্যক্তিরা এই চাকরির জন্য আবেদনের জন্য যোগ্য যদি তাদের আগ্রহ এবং যোগ্যতা থাকে।  আমরা অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তির মধ্যে এই চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত শেয়ার করেছি।  নীচের কাজের ছবিতে সমস্ত জিনিস চেক করুন.



চাকরির সংক্ষিপ্তসার


 কোম্পানির নাম: সুন্দরবন কুরিয়ার সার্ভিস



কোম্পানির নাম বাংলা: সুন্দরবন কুরিয়ার


 কোম্পানির ধরন: প্রাইভেট কোম্পানি


 চাকরির ধরন: ফুলটাইম


 চাকরির শ্রেণী: প্রাইভেট কোম্পানির চাকরি


 সংবাদ সূত্রঃ অনলাইন



প্রকাশের তারিখ:  12 ফেব্রুয়ারি 2022


 মোট পদ:  03


 মোট লোক:  120 জন


 পোস্টের নাম: সার্কুলার ইমেজে চেক করুন


 শূন্যপদের সংখ্যা: নিচে দেখুন


 শিক্ষাগত যোগ্যতা: চাকরির ছবিতে দেখুন


 বেতন: নীচে দেখুন




আবেদন প্রক্রিয়া প্রযোজ্য: নীচে দেখুন


 অফিসিয়াল ওয়েবসাইট: https://www.sundarbancourierltd.com


 আবেদনের শেষ তারিখ: 28 ফেব্রুয়ারি 2022।


 সুন্দরবন কুরিয়ার সার্ভিস জব সার্কুলার 2022 ইমেজ

Sundarban Courier Service Job Circular 2022


No comments

Powered by Blogger.