Header Ads

বুরো বাংলাদেশ চাকরির বিজ্ঞপ্তি 2022

 

BURO Bangladesh Job Circular 2022-www.burobd.org


Buro Bangladesh  ngo Job circular 2022


BURO Bangladesh NGO জব সার্কুলার 2022 দৈনিক অনলাইন জব পোর্টালে প্রকাশিত হয়েছে

BURO বাংলাদেশ একটি জাতীয় বেসরকারি সামাজিক উন্নয়ন সংস্থা যা 1990 সালে প্রতিষ্ঠিত হয়েছিল। এর সম্পূর্ণ অর্থ বাংলাদেশের সম্পদ এবং সুযোগের জন্য মৌলিক ইউনিট।

BURO বাংলাদেশ বর্তমানে তার 705টি শাখা অফিসের মাধ্যমে 1.3 মিলিয়ন দরিদ্র মহিলাকে সেবা দেয় যা 6,577টি পূর্ণ-সময়ের কর্মী দ্বারা পরিচালিত হয়।

সুখবর হল, সম্প্রতি এনজিও সংস্থাটি তাদের প্রতিষ্ঠানের শূন্য পদের জন্য নতুন জনবল খুঁজছে, আপনি সমস্ত বিবরণ দেখতে পারেন এবং আপনি আপনার আবেদন জমা দেওয়ার জন্য এই চাকরির জন্য উপযুক্ত বলে মনে করেন, আশা করি আপনি এই আন্তর্জাতিক বা এনজিও চাকরি পাবেন।  এখন আবেদন কর!!

আমরা মনে করি BURO Bangladesh Job Circular 2022 হল সকল চাকরির সন্ধানকারী লোকেদের জন্য, বিশেষ করে যারা বাংলাদেশে বেসরকারি চাকরির সার্কুলার খবর খুঁজছেন তাদের জন্য একটি সেরা কাজের সুযোগ।

আমরা ব্যবহারকারীদের জন্য প্রয়োগ করা লিঙ্ক সহ BURO Bangladesh NGO জব সার্কুলার 2022 আবেদন প্রক্রিয়া দিয়েছি।  আপনি নীচের নির্দেশাবলী দেখতে পারেন যা RTHD চাকরির সার্কুলার কীভাবে প্রয়োগ করতে হয় তা জানতে সাহায্য করে।

আপনি যদি মনে করেন যে আপনি বেসরকারী চাকরির সার্কুলার 2022-এর জন্য যোগ্য, প্রথমে আবেদন পদ্ধতি বা চাকরির আবেদন ফর্ম অনুসরণ করে আপনার চাকরির আবেদন জমা দিন।
BURO Bangladesh Job Circular 2022-এর জন্য অনেক লোক অপেক্ষা করছে, আমরা জানিয়েছি যে সাম্প্রতিক সময়ে BURO Bangladesh কর্তৃপক্ষ বাংলাদেশের চারপাশে কর্তৃপক্ষের প্রয়োজন অনুযায়ী বিভিন্ন পদের জন্য একটি নতুন কোম্পানির চাকরির বিজ্ঞপ্তি 2022 ঘোষণা করেছে।

ঠিক আছে, BURO Bangladesh Recent Job Circular 2022 Info যেমন , BURO Bangladesh job circular, BURO Bangladesh NGO চাকরির খবর, BURO Bangladesh job Notice, BURO Bangladesh সর্বশেষ চাকরির সার্কুলার, BURO Bangladesh new job circular, BURO Bangladesh new job  আপডেট

আপনি যদি BURO Bangladesh Job Circular 2022-এর জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে চাকরির খবরের সার্কুলার প্রয়োজনীয়তাগুলি জানতে হবে, নীচে আমরা চাকরির পোস্টিং তারিখ, পোস্টের নাম, পদের অবস্থান, চাকরির ধরন, চাকরির বিভাগগুলির পাশাপাশি সমস্ত প্রয়োজনীয়তা যোগ করেছি।  , চাকরির স্তর, শিক্ষাগত প্রয়োজনীয়তা,

কীভাবে আবেদন করবেন, অভিজ্ঞতার প্রয়োজনীয়তা, অতিরিক্ত চাকরির প্রয়োজনীয়তা, বেতন, বয়স সীমা, আবেদন ফি, আবেদনের শেষ তারিখ, আবেদন শুরুর তারিখ, ওয়েব ঠিকানা, চাকরির উত্স এবং আরও অনেক কিছু।

সুতরাং, আসুন BURO বাংলাদেশ চাকরির সার্কুলার 2022 এর প্রয়োজনীয়তাগুলি পরীক্ষা করে দেখি এবং সময়সীমার আগে আবেদন করি।

■ প্রতিষ্ঠানের নাম: BURO Bangladesh

■ পদের অবস্থান: বিজ্ঞপ্তি অনুযায়ী

■ চাকরি প্রকাশের তারিখ: 20 ফেব্রুয়ারি 2022

■ আবেদনের শেষ তারিখ: 02 মার্চ 2022

বেতনের সীমা: N/A

■ শূন্যপদ সংখ্যা: বিজ্ঞপ্তি অনুযায়ী

■ শিক্ষাগত প্রয়োজনীয়তা: চাকরির সার্কুলার ছবি দেখুন

■ অভিজ্ঞতার প্রয়োজনীয়তা: চাকরির সার্কুলার ছবি দেখুন

■ বয়সসীমা: বিজ্ঞপ্তি অনুযায়ী

■ চাকরির বিভাগ: পূর্ণ সময়।

■ চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে

অন্যান্য সুবিধা: সংস্থার নীতি অনুযায়ী।

■ চাকরির উৎস: অনলাইন জব পোর্টাল

■ যেভাবে আবেদন করবেন: নিচের কাজের সার্কুলার ছবি অনুসরণ করুন

Buro Bangladesh  ngo Job circular 2022


Buro Bangladesh  ngo Job circular 2022


Buro Bangladesh  ngo Job circular 2022


No comments

Powered by Blogger.