Header Ads

Eastern Bank Limited Job Circularইস্টার্ন ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি

 Eastern Bank Limited Job Circular 2022-www.ebl.com.bd




ইস্টার্ন ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2022-www.ebl.com.bd


ইস্টার্ন ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি ২০২২ বিডি জবস ক্যারিয়ারের সাথে নতুন চাকরির পোর্টালে পেতে দৈনিক চাকরির পোর্টাল  প্রকাশিত হয়েছে।  ইস্টার্ন ব্যাংক লিমিটেড বাংলাদেশের একটি বাণিজ্যিক বেসরকারি ব্যাংক।


Eastern Bank Limited Job Circular 2022-www.ebl.com.bd


এটি 1992 সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং প্রধান কার্যালয় ঢাকা, বাংলাদেশের।  ব্যাংকটি রিটেইল ব্যাংকিং, কর্পোরেট ফাইন্যান্স, অ্যাসেট ম্যানেজমেন্ট, ইক্যুইটি ব্রোকারেজ এবং সিকিউরিটি ইত্যাদি সহ পণ্য এবং বিভিন্ন ব্যাংকিং পরিষেবা প্রদান করছে।



বাংলাদেশে এর 59টি শাখা রয়েছে এবং প্রায় 3000 কর্মচারীর চাকরি রয়েছে।  ইস্টার্ন ব্যাংক লিমিটেড অনেক বছর ধরে সাফল্যের সাথে ডিপোজিটরি লোন এবং কার্ড, মানি এক্সচেঞ্জ, পেমেন্ট লেনদেন ইত্যাদির বিস্তৃত পরিসর অফার করে।  EBL দেশব্যাপী 59টি শাখা 116টি এটিএম এবং 21টি সহ তাদের নেটওয়ার্কের মাধ্যমে বিশ্বস্ত ব্যাংক পরিষেবার প্রতিশ্রুতি দেয়।



ঢাকা, চট্টগ্রাম, সিলেট, খুলনা, রাজশাহী রংপুর এবং কক্সবাজারের মতো ১১টি প্রধান শহর বা শহরে EBL-এর উপস্থিতি রয়েছে সারা বাংলাদেশে।



সুসংবাদ হল যে সাম্প্রতিক সময়ে দ্য ইস্টার্ন ব্যাংক লিমিটেড তাদের (কুমিল্লা, রাজশাহী ও চট্টগ্রাম বিভাগ) শাখা যোগাযোগ কেন্দ্রের নির্বাহী (শিক্ষার্থী সহকারী অফিসার) পদের জন্য একজন নতুন চাকরির ধারক খুঁজছে।




আপনি যদি বাংলাদেশে ব্যাঙ্কের চাকরির পাশাপাশি Eastern Bank Limited Job Circular 2022-এ আগ্রহী হন আপনার এবং অন্যান্য চাকরিপ্রার্থীদের জন্য একটি দুর্দান্ত ক্যারিয়ারের সুযোগ।  ঠিক আছে, এখানে ব্যাঙ্কের নির্দেশ অনুসারে EBL ব্যাংক চাকরির সম্পূর্ণ প্রয়োজনীয়তা পেতে।  তাহলে আসুন এখনই আবেদন করি!!




আমরা মনে করি ইস্টার্ন ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 হল এমন ব্যক্তিদের জন্য সেরা বেসরকারি ব্যাংকের চাকরির প্রস্তাবগুলির মধ্যে একটি, বিশেষ করে যারা বাংলাদেশে বেসরকারি ব্যাংকের চাকরি খুঁজছেন।  এখন, আমরা ব্যবহারকারীদের জন্য ক্যারিয়ার ইবিএল ব্যাংক লিমিটেডের তথ্য দিয়েছি।



ইবিএল জব সার্কুলার 2022-এর জন্য অনেক লোক অপেক্ষা করছে, আমরা জানিয়েছি যে সাম্প্রতিক সময়ে ইবিএল ব্যাংক কর্তৃপক্ষ বাংলাদেশের বিভিন্ন পদের জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।



আপনি যদি Eastern Bank Limited Job Circular 2022-এর জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে Eastern Bank Limited Job Circular 2022- www.ebl.com.bd  প্রয়োজনীয়তা করতে হবে, নীচে আমরা চাকরির পোস্টিং তারিখ, পোস্টের নাম সহ সমস্ত প্রয়োজনীয়তা যোগ করেছি  , পদের পদ, চাকরির ধরন, চাকরির বিভাগ, চাকরির স্তর, শিক্ষাগত প্রয়োজনীয়তা


কীভাবে আবেদন করবেন, অভিজ্ঞতার প্রয়োজনীয়তা, অতিরিক্ত চাকরির প্রয়োজনীয়তা, বেতন, বয়স সীমা, আবেদনের সময়সীমা, ইমেল, ওয়েব ঠিকানা, শারীরিক ঠিকানা, চাকরির উত্স এবং আরও অনেক কিছু।  সুতরাং, আসুন ইস্টার্ন ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার প্রয়োজনীয়তাগুলি পরীক্ষা করি এবং সময়সীমার আগে আবেদন করি।

,


ব্যাংকের নাম: ইস্টার্ন ব্যাংক লিমিটেড, বাংলাদেশ


 ■ পদের পদ: ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার, ক্যাশ এরিয়া


 ■ চাকরি প্রকাশের তারিখ: ১৬ ফেব্রুয়ারি ২০২২


 ■ আবেদনের শেষ তারিখ: 24 ফেব্রুয়ারি 2022




বেতন: N/A


 ■ শিক্ষাগত প্রয়োজনীয়তা: চাকরীর সার্কুলার ছবি দেখুন


 ■ অভিজ্ঞতার প্রয়োজনীয়তা: N/A


 ■ চাকরির শূন্যপদের সংখ্যা: N/A


 ■ চাকরির জন্য বয়স সীমা: N/A


 ■ কাজের প্রকৃতি: ফুলটাইম


 ■ চাকরির ধরন: প্রাইভেট ব্যাংকের চাকরি (ইস্টার্ন ব্যাংক লিমিটেড)


 ■ কর্মসংস্থানের ধরন: স্থায়ী চাকরি


 ■ লিঙ্গ: উভয় (পুরুষ ও মহিলা)


চাকরির অবস্থান: চাকরির সার্কুলার ছবি দেখুন।


 ■ চাকরির উৎস: অনলাইন চাকরির পোর্টাল।


 ■ আবেদন প্রক্রিয়া: আবেদনের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে।


Eastern Bank Limited Job Circular 2022-www.ebl.com.bd


আবেদনের শেষ তারিখ: 24 ফেব্রুয়ারি 2022




আমরা মনে করি EBL Bank Limited Job Circular 2022 চেক করার পর, আপনাকে ব্যাঙ্কের চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে হবে।  যাইহোক, আবেদনের তথ্যের জন্য উপরের চিত্রে আমাদের ওয়েবসাইট দেখতে এবং অফিসিয়াল ওয়েবসাইটে http://ebl.bdjobs.com/ ক্যারিয়ার বিকল্পগুলিতে যান, এখানে আপনি ইমেল, শারীরিক ঠিকানা এবং আবেদন বোতামের মতো চাকরির আবেদন প্রক্রিয়া পাবেন।



No comments

Powered by Blogger.