Header Ads

এসকেএস ফাউন্ডেশশন নিয়োগ বিজ্ঞপ্তি

 sks foundation job circular 2022


SKS ক্যারিয়ার আজ SKS ফাউন্ডেশন চাকরির সার্কুলার ২০২২ প্রকাশ করেছে। www sks bd org চাকরিতে SKS চাকরির বিজ্ঞপ্তি।  SKS ফাউন্ডেশন জব 2022 পাওয়া যাচ্ছে www sks bd org জব সার্কুলার 2022 এবং সমস্ত sks NGO চাকরির সার্কুলার 2022। আজ www.sks-bd.org তাদের ওয়েবসাইটে নতুন এসকেএস ফাউন্ডেশন জব 2022 প্রকাশ করেছে।  আপনি এসকেএস ফাউন্ডেশন সম্পর্কে সমস্ত আপডেট পাবেন বাংলাদেশে কর্মরত একটি বেসরকারি সংস্থা (এনজিও)।

sks foundation ngo job circular 2022


SKS ফাউন্ডেশন সম্পর্কে আরও তথ্য নীচে দেখুন।  এছাড়াও আমাদের সাইটে sks নতুন চাকরির সার্কুলার দেখুন।  1987 চরবাসী, জাতিগত সংখ্যালঘু, ভূমিহীন সহ একটি দরিদ্র ও প্রান্তিক জনসংখ্যা নিয়ে।  আপনি SKS ফাউন্ডেশনে আরও তথ্য পেতে পারেন।  সাম্প্রতিক সময়ে এখানে প্রতিষ্ঠানের চাকরির ক্যারিয়ার।  এসকেএস ফাউন্ডেশন উন্নয়নের বিষয়ে সামাজিক, অর্থনৈতিক এবং রাজনৈতিক পরিবর্তনের একটি নির্দিষ্ট মাত্রার অভিজ্ঞতা অর্জন করেছে।


চিত্র ফাইলে নীচে দেওয়া এসকেএস এনজিও চাকরির সম্পূর্ণ তথ্য দেখুন।  এসকেএস ফাউন্ডেশন কিছু পদের জন্য কয়েক বছরের অভিজ্ঞতা খুঁজছে।  দ্য ফাউন্ডেশনের মূল চিত্রটি সাবধানে দেখুন।  তাই তাদের প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা থাকলে তারাও আবেদন করতে পারে।



বেশিরভাগ বেকার ব্যক্তিই এসকেএস সার্কুলার 2022 নতুন বিডি তৈরি করতে চান।  দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর সামাজিক ও অর্থনৈতিক অবস্থা হ্রাস করে তাদের।  চাকরি সন্ধানকারী গুগল স্কাই ফাউন্ডেশন ঢাকা অফিসের ঠিকানাতেও অনুসন্ধান করে।  সম্পূর্ণ তথ্যের জন্য কর্তৃপক্ষের ওয়েবসাইটে যান।  এছাড়াও আমাদের সাইটে এসকেএস ফাউন্ডেশন ঢাকা অফিসের বিস্তারিত খুঁজুন।


বেশিরভাগ বাংলাদেশী এনজিও চাকরি প্রার্থীরা গুগলে অনুসন্ধান করে যেমন www.sks-bd.org চাকরির বিজ্ঞপ্তি 2022। আজ এই এনজিও চাকরির পদের নাম হল পরামর্শক (চক্ষু), ফিল্ড ফ্যাসিলিটেটর - (ICDP-SJ) প্রকল্প, প্রকল্প কর্মকর্তা - REE-CALL  .  আমার ওয়েবসাইটে এসকেএস চাকরির সার্কুলার অনলাইনে কীভাবে আবেদন করবেন।  আপনি যদি যোগ্য প্রার্থী হন তবে এই ইমেল ঠিকানায় তাদের সিভি পাঠাতে পারেন: recruitment@sks-bd.org।



প্রতিষ্ঠানের নাম: এসকেএস ফাউন্ডেশন

 চাকরির প্রকাশের তারিখ: 25ফেব্রুয়ারি 2022

 পদের পদ: সহকারী ব্যবস্থাপক – ফ্রন্ট অফিস (SKS Inn), রুম অ্যাটেনডেন্ট (SKS Inn), টেকনিশিয়ান-সুইমিং পুল (SKS INN), জুনিয়র কনসালট্যান্ট (আই), সহকারী অডিট অফিসার, সহকারী অডিট অফিসার (পুনরায় বিজ্ঞাপন), সহকারী হিসাব  অফিসার, হিসাবরক্ষক - এসকেএস এনআরবিসি পার্টনারশিপ প্রোগ্রাম


চাকরির ধরন: এনজিও চাকরি

 বয়স সীমা: N/A

 মোট শূন্যপদের সংখ্যা: 150টি

 অভিজ্ঞতার প্রয়োজনীয়তা: বৃত্তাকার চিত্র

 

sks foundation ngo job circular 2022

 শিক্ষাগত প্রয়োজনীয়তা: বৃত্তাকার ছবি

 আবেদনের শেষ তারিখ:, 3 মার্চ  2022

 ওয়েবসাইট: www.sks-bd.org

 কোম্পানির তথ্য: কলেজ রোড, উত্তর হরিন সিংগা, গাইবান্ধা-৫৭০০, বাংলাদেশ।


No comments

Powered by Blogger.