Header Ads

পূবালী ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2022

 Pubali Bank Limited Job Circular 2022


Pubali Bank Limited Job Circular 2022


পূবালী ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2022  

পূবালী ব্যাংক লিমিটেড বাংলাদেশের বৃহত্তম বাণিজ্যিক সরকারি ব্যাংকগুলির মধ্যে একটি।  সম্প্রতি পূবালী ব্যাংক লি  দৈনিক পত্রিকায় চাকরিপ্রার্থীদের জন্য পদের প্রধান কর্মকর্তা/ সিনিয়র প্রিন্সিপাল অফিসার, সফটওয়্যার ডেভেলপার, হার্ডওয়্যার ইঞ্জিনিয়ার, সিস্টেম ইঞ্জিনিয়ার, নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার, সফটওয়্যার টেস্টিং এবং কোয়ালিটি অ্যাসুরেন্স ইঞ্জিনিয়ার  এর নতুন চাকরির সার্কুলার 2022 প্রকাশিত হয়েছে। আমরা জানি যে, ব্যাংকের চাকরি খুবই জনপ্রিয়।  এবং বাংলাদেশে উচ্চমানের জনপ্রিয় পেশা।

Pubali Bank Limited Job Circular 2022


অনেক লোক সর্বদা ব্যাংকের চাকরি পাওয়ার চেষ্টা করে কারণ ব্যাংকের কাজ বাংলাদেশের একটি জনপ্রিয় চাকরি এবং ভাল পেশা কারণ প্রতিটি ব্যাংক অনেক সুবিধা প্রদান করছে যেমন স্ট্যান্ডার্ড বেতন, পেশাদার কেয়ার ডেভেলপমেন্ট ট্রেনিং, বার্ষিক বোনাস, চমৎকার ছুটির ব্যবস্থা ইত্যাদি।



আগ্রহী প্রার্থীকে অবশ্যই পূবালী ব্যাংকের চাকরি 2022 পাওয়ার জন্য উল্লেখিত নির্দেশাবলী সাবধানে এবং অনুসরণ করে সম্পূর্ণ তথ্য পড়তে হবে।



আপনি যদি আরও তথ্য পেতে চান তাহলে অনুগ্রহ করে পূবালী ব্যাংকের চাকরির সার্কুলার 2022 পৃষ্ঠা বিভাগে যান এবং বাংলাদেশে সকল ব্যাংক চাকরির সার্কুলার 2022 পাওয়ার জন্য আমাদের ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি 2020 ভিতরের পৃষ্ঠাটি দেখুন,


অনেক লোক পূবালী ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2022-এর জন্য অপেক্ষা করছে, আমরা জানিয়েছি যে সাম্প্রতিক সময়ে পূবালী ব্যাংক কর্তৃপক্ষ বাংলাদেশের চারপাশে কর্তৃপক্ষের প্রয়োজন অনুযায়ী বিভিন্ন পদের জন্য একটি নতুন সরকারি ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি 2022 ঘোষণা করেছে।



আপনি যদি পূবালী ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2022-এর জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে ব্যাংকের  চাকরির খবরের সার্কুলার প্রয়োজনীয়তাগুলি জানতে হবে, নীচে আমরা চাকরির পোস্টিং তারিখ, পোস্টের নাম, পদের অবস্থান, চাকরির ধরন, এবং সমস্ত প্রয়োজনীয়তা যোগ করেছি।  চাকরির বিভাগ, চাকরির স্তর, শিক্ষাগত প্রয়োজনীয়তা, কীভাবে আবেদন করবেন, অভিজ্ঞতা


প্রয়োজনীয়তা, অতিরিক্ত চাকরির প্রয়োজনীয়তা, বেতন, বয়স সীমা, আবেদন ফি, আবেদনের শেষ তারিখ, আবেদন শুরুর তারিখ, ওয়েব ঠিকানা, চাকরির উত্স এবং আরও অনেক কিছু।  সুতরাং, আসুন পূবালী ব্যাংকের চাকরির সার্কুলার 2022 এর প্রয়োজনীয়তাগুলি পরীক্ষা করি এবং সময়সীমার আগে আবেদন করি।



ব্যাংকের নাম: পূবালী ব্যাংক লিমিটেড, বাংলাদেশ।


 ■ চাকরির অবস্থান: জেনারেল ম্যানেজার পদে চিফ মার্কেটিং অফিসার (সিএমও)।


 ■ প্রকাশের তারিখ:  26 ফেব্রয়ারী     2022


 ■ অনলাইন আবেদন শুরু: ইতিমধ্যেই শুরু হয়েছে৷


 ■ আবেদনের শেষ তারিখ: 31মার্চ  2022


 অনলাইন আবেদন শুরু: ইতিমধ্যেই শুরু হয়েছে



বেতন: ব্যাংক নীতি অনুযায়ী


 ■ পজিশন পোস্ট করুন: সার্কুলার অনুযায়ী


 ■ শিক্ষাগত যোগ্যতা: চাকরির সার্কুলার ছবি দেখুন


 ■ অভিজ্ঞতার প্রয়োজনীয়তা: চাকরির সার্কুলার ছবি দেখুন।


 ■ চাকরির শূন্যপদের সংখ্যা: N/A


 ■ আবেদন ফি – সার্কুলার অনুযায়ী


 ■ চাকরির জন্য বয়স সীমা: 30  বছর


লিঙ্গ: উভয় (পুরুষ ও মহিলা)


 ■ চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে।


 ■ অফিসিয়াল ওয়েবসাইট: www.pubalibangla.com


 ■ চাকরির উৎস: অনলাইন জব পোর্টাল।


 ■ আরও তথ্যের জন্য PBL Bank Ltd জব সার্কুলার ডাউনলোড করুন


 ■ কীভাবে আবেদন করবেন: নিচে অনুসরণ করতে এখনই আবেদন করুন বোতামটি অনুসরণ করুন।


Pubali Bank Limited Job Circular 2022


Pubali Bank Limited Job Circular 2022


Pubali Bank Limited Job Circular 2022


Pubali Bank Limited Job Circular 2022


Pubali Bank Limited Job Circular 2022


Pubali Bank Limited Job Circular 2022


Apply: https://www.pubalibangla.com/career.asp







আপনার সমস্ত পয়েন্ট সঠিকভাবে বোঝার জন্য আপনাকে পূবালী ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 নিয়োগের ছবি দেখতে হবে।  কারণ একটি চাকরির যাবতীয় তথ্য সার্কুলার ছবিতে দেওয়া থাকে।


তাই আপনাকে অবশ্যই সদ্য প্রকাশিত পূবালী ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 ইমেজটি দেখতে হবে।  এজন্য আমরা পূবালী ব্যাংকের চাকরির সার্কুলার 2022 চিত্রটি নীচে দিয়েছি, বিজ্ঞপ্তিটি ভালভাবে পড়ুন এবং জানুন, সেই অনুযায়ী আপনাকে কাগজপত্র সংগ্রহ করতে হবে এবং আবেদন করার জন্য প্রস্তুত হতে হবে।  আশা করি আপনি পূবালী ব্যাংক জব সার্কুলার 2022 ইমেজ পেয়েছেন, এবং সমস্ত প্রয়োজনীয়তা বুঝতে পেরেছেন।





No comments

Powered by Blogger.