Header Ads

১৫৪ পদে সেতু (SETU) NGO তে নিয়োগ বিজ্ঞপ্তি

 SETU NGO Job Circular 2021 সেতু এনজিও নিয়োগ




SETU NGO জব সার্কুলার 2021 আজ কর্তৃপক্ষ কর্তৃক অফিসিয়াল ওয়েবসাইট www.setu.ngo-এ প্রকাশিত হয়েছে।  SETU এনজিও চাকরির সার্কুলার 2021 বেসরকারি কোম্পানির চাকরি প্রার্থীদের জন্য নতুন শূন্যপদ অফার করে।  SETU NGO-এর চাকরির বিজ্ঞপ্তি  সরকারি চাকরির ওয়েবসাইট ও পোস্ট করা হয়েছে।  সেতু এনজিওর নতুন চাকরির সার্কুলার হল বাংলাদেশের একটি আকর্ষণীয় বেসরকারি চাকরির সার্কুলার।  তাই SETU জব সার্কুলার 2021 সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন।


SETU NGO Job Circular 2022




SETU NGO চাকরির কর্মজীবনের সুযোগ সকল কর্মরত/বেকার লোকেদের জন্য।  SETU NGO চাকরির সার্কুলার আবেদন প্রক্রিয়া এবং সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য নীচে এই পৃষ্ঠায় দেওয়া আছে।  এই নতুন বিডি চাকরির সার্কুলারের জন্য আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে কোন পোস্টটি মিলছে তা অনুগ্রহ করে চেক করুন।  তাহলে SETU NGO সার্কুলারের জন্য আবেদন করতে দেরি করবেন না।  তাই অনুগ্রহ করে SETU NGO জব সার্কুলার 2021 চেক করুন।


আপনি কি SETU NGO জব সার্কুলার 2021-এর জন্য আবেদন করতে আগ্রহী?  চিত্র ফাইলে নীচে উল্লিখিত SETU চাকরির বিজ্ঞপ্তি প্রক্রিয়ার জন্য কীভাবে আবেদন করবেন।  আমরা আপনার জন্য SETU NGO চাকরির সার্কুলারকে jpeg ইমেজ ফরম্যাটে রূপান্তর করেছি।  তাই আপনি সহজেই SETU চাকরির আবেদন সংক্রান্ত সমস্ত নির্দেশ পড়তে পারেন।  সুতরাং নীচে থেকে SETU চাকরির বিজ্ঞপ্তি 2021 চিত্রটি দেখুন


SETU NGO চাকরির বিজ্ঞপ্তি

 কোম্পানির নাম:সেতু এনজিও।চাকরির অবস্থান:ঢাকা।মোট শূন্যপদ: সার্কুলার ছবি দেখুন।চাকরীর প্রকৃতি:পূর্ণ সময়ের চাকরি।চাকরীর বিভাগ:বেসরকারি চাকরি।লিঙ্গ:পুরুষ ও মহিলা উভয়ই আবেদন করতে পারবেন।


অন্যান্য সুবিধা: কোম্পানির নীতি অনুযায়ী। প্রকাশিত: 11 ফোব্রয়ারি 2022 তারিখে। আবেদনের শেষ তারিখ: 20 ফেব্রয়ারি  2022। কীভাবে আবেদন করবেন SETU NGO চাকরির সার্কুলার ছবি দেখুন। অফিসিয়াল ওয়েবসাইটwww.setu.ngo


জব সোর্সঃ দৈনিক প্রথম আলো - ১১ ফেব্রুয়ারি ২০২২

SETU NGO Job Circular 2022


No comments

Powered by Blogger.