Header Ads

১৭০ পদে আর্স বাংলাদেশ NGO তে নিয়োগ বিজ্ঞপ্তি

 Ars bangladesh ngo job circular 2022

১৭০ পদে আর্স বাংলাদেশ NGO তে নিয়োগ বিজ্ঞপ্তি



ARS-Bangladesh একটি দেশব্যাপী, নির্দলীয়, অলাভজনক, স্বেচ্ছাসেবী, বেসরকারি সংস্থা (এনজিও) যা নিম্ন আর্থ-সামাজিক স্তরের প্রান্তিক জনগোষ্ঠীর আর্থ-সামাজিক অবস্থার উন্নতির মাধ্যমে জাতীয় উন্নয়নের জন্য প্রতিশ্রুতিবদ্ধ।  গ্রামীণ এবং শহুরে অঞ্চল।


Ars bangladesh ngo job circular 2022


ARS-Bangladesh 1998 সালে আয়, আবাসন, শিক্ষা, যোগ্যতা, স্বাস্থ্য এবং মানবাধিকারের প্রচারের মাধ্যমে বাংলাদেশের প্রান্তিক জনগণের জীবনে পরিবর্তন আনার লক্ষ্যে প্রতিষ্ঠিত হয়েছিল।  সংগঠনটি প্রধানত নারী, শিশু এবং প্রতিবন্ধী ব্যক্তিদের সম্পর্কে বিবেকবান যারা প্রান্তিকদের প্রান্তিক।



গ্রামীণ সমাজের জন্য সমিতি গঠন করা হয়েছিল গ্রামীণ সমাজকে এগিয়ে নিতে ছোট ছোট দলগুলিকে সংযুক্ত করে।  সংগঠনের নাম স্পষ্টভাবে এর জন্মের উদ্দেশ্য নির্দেশ করে।  সত্তাটি সময়ের সাথে সাথে ARS-Bangladesh নামে ব্যাপকভাবে পরিচিত হয়ে ওঠে।




ARS বাংলাদেশ এনজিও চাকরির বিজ্ঞপ্তি 2022 অনলাইন ফর্ম 2022 – 200 পদ, যোগ্যতা, বেতন, প্রবেশপত্র, পরীক্ষার তারিখ এবং সম্পূর্ণ বিজ্ঞপ্তি – এআরএস বাংলাদেশ ক্রেডিট অফিসার, অ্যাসিস্ট্যান্ট ক্রেডিট অফিসার নিয়োগ 2022-এর নিয়োগের জন্য অনলাইন আবেদনপত্রের জন্য আমন্ত্রিত।  নিম্নলিখিত ARS সর্বশেষ শূন্যপদে আগ্রহীরা অনলাইনে আবেদন করার আগে সম্পূর্ণ বিজ্ঞপ্তি পড়তে পারেন।



এআরএস বাংলাদেশ এনজিও চাকরির বিজ্ঞপ্তির বিবরণ


 চাকরির তথ্য নিয়োগকর্তা: ARS Bangladesh Number of Posts নিচে নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন চাকরির অবস্থান বাংলাদেশের যে কোন জায়গায় নম্বর।  শূন্য পদের 170 টি পদ। চাকরি প্রকৃতি পূর্ণ সময়ের চাকরি চাকরির ধরনNgo চাকরির লিঙ্গ পুরুষ এবং মহিলা উভয়কেই আবেদন করার অনুমতি দেওয়া হয়েছে বয়সের সীমা বিজ্ঞপ্তি দেখুন 


যোগ্যতা স্নাতক/ স্নাকোওর   পাস,   অভিজ্ঞতা  নীচে নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন। প্রকাশিত তারিখ দেখুন চাকরির বিজ্ঞপ্তির ছবি আবেদনের শেষ তারিখ দেখুন চাকরির সার্কুলার ইমেজ কারেন্সিবিডিভায়ারিং সংস্থা


 আর্স  বাংলাদেশ এনজিও

Ars bangladesh ngo job circular 2022



জব সোর্সঃ দৈনিক প্রথম আলো - ১০ ফেব্রুয়ারি ২০২২




No comments

Powered by Blogger.