Header Ads

সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক লিঃ (SBAC) এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি

 South bangla agriculture SBAC bank job circular 2022 – www.sbacbank.com


SBAC ব্যাংকের ক্যারিয়ার সম্প্রতি www.sbacbank.com-এ sbac ব্যাংকের চাকরির সার্কুলার 2022 আপডেট করুন।  দক্ষিণ বাংলা কৃষি ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2022 ওয়েবসাইট হল www sbac bank com ক্যারিয়ার পিএইচপি।  SBAC এর সম্পূর্ণ অর্থ হল সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেডের চাকরির সার্কুলার 2022 আমাদের সাইটে।  এখন sbac ব্যাংকের চাকরি 2022 অফিসিয়াল সাইটে অনলাইনে আবেদনের জন্য উন্মুক্ত।

South bangla agriculture SBAC bank job circular 2022 – www.sbacbank.com


তবে, আপনি যদি সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার সম্পূর্ণ তথ্য পেতে চান তাহলে এই সাইটের সাথে যুক্ত থাকুন।  এখানে, আপনি সাম্প্রতিক SBAC ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি 2022 পাবেন৷ আরও কিছুর জন্য www.sbacbank.com বিজ্ঞপ্তি দেখুন৷



sbac ব্যাঙ্কের ইতিহাস দেখুন।  সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড বাংলাদেশে 2013 সালে একটি ব্যাংকিং কোম্পানি হিসাবে। এটি কোম্পানি আইন. 1994 এর অধীনে।  Sbac ব্যাংকিং কোম্পানি আইনের অধীনে বাংলাদেশের ব্যাংকিং লাইসেন্স লাভ করে।  1991. sbac ব্যাংক বেতন কাঠামো নিজস্ব ব্যাংক কর্তৃপক্ষ দ্বারা প্রদান করা হয়।  সবচেয়ে আকর্ষণীয় ব্যাংক চাকরি 2022।



অবশেষে সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড কে আজ নতুন চাকরির সার্কুলার করতে চান।  আমি সম্পূর্ণ সার্কুলার পড়ার পরামর্শ দেব।  সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড বাংলাদেশ ব্যাংকের চাকরি 2022। আজ সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড পদের নাম অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি)/ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি), তথ্য প্রযুক্তি বিভাগের প্রধান


চাকরির সংস্থা: সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড (SBAC)

 বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ: 25 ফেব্রুয়ারি 2022

 চাকরির ধরন: ব্যাংকের চাকরি

 পদের নাম: অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) / উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি), তথ্য প্রযুক্তি বিভাগের প্রধান

 মোট চাকরির শূন্যপদ: নিচে

 শিক্ষাগত যোগ্যতা: বৃত্তাকার ছবি

 চাকরির বয়স: সার্কুলার ইমেজ দেখুন

 আলোচনাসাপেক্ষে বেতন

 অফিসিয়াল ওয়েবসাইট: www.sbacbank.com

 আবেদনের শেষ তারিখ: 10, মার্চ ২০২২

South bangla agriculture SBAC bank job circular 2022 – www.sbacbank.com




সোর্সঃ দৈনিক প্রথম আলো - ২৫ ফেব্রুয়ারি ২০২২ 


Website: http://www.sbacbank.com/career.php




এখন আমাদের সাইটে sbac ব্যাংক অনলাইন আবেদন প্রক্রিয়া.  চাকরি সন্ধানকারী এই সার্কুলারের জন্য কীভাবে আবেদন করবেন তা দেখেন।  দ্রুত কর্মকর্তাদের সাইটে যান এবং ক্যারিয়ার বিকল্পে ক্লিক করুন।  এরপরে, আপনার পোস্টের নাম নির্বাচন করুন এবং এই আবেদনপত্রে আপনার নিজের তথ্য পূরণ করুন।  অবশেষে, আপনার আবেদন নিশ্চিত করুন এবং এটি পাঠান।



চাকরির প্রয়োজনীয়তাগুলিকে সন্তুষ্ট করে একটি মার্জিত এবং অনুকূল পরিবেশে প্রচুর প্রতিক্রিয়াশীল কর্মশক্তির সাথে কাজ করতে আগ্রহী সম্ভাব্য প্রার্থীদের একটি সাম্প্রতিক পাসপোর্ট আকারের ছবি সহ একটি সম্পূর্ণ সিভি সহ আত্মবিশ্বাসের সাথে আবেদন করার জন্য আমন্ত্রণ জানানো হচ্ছে।


No comments

Powered by Blogger.