Header Ads

বাংলাদেশ সেনাবাহিনীতে ৮৯তম বিএমএ দীর্ঘমেয়াদী কোর্সে যোগ দিন

 Bangladesh Army govt  Job Circular 2022



আর্মী  চাকরির সার্কুলার 2022 www.army.mil.bd এ প্রকাশিত হয়েছে যারা বাংলাদেশ সেনাবাহিনীতে যোগদান করতে চান।  যারা বাংলাদেশ সেনাবাহিনীতে যোগদানের স্বপ্ন দেখছেন তারা এই www.army.mil.bd চাকরির সার্কুলার 2022-এর জন্য আবেদন করতে পারেন। বাংলাদেশ সেনাবাহিনী এই চাকরির বিজ্ঞপ্তি দিয়ে সৈনিক নিয়োগের জন্য বাংলাদেশ যোগ্য ব্যক্তিদের আহ্বান জানিয়েছে।  আপনি যদি 2022 সালে বাংলাদেশ সেনাবাহিনীতে যোগ দিতে চান তবে ধৈর্য ধরে বাংলাদেশ সেনাবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2022 পড়ুন।

Bangladesh Army govt  Job Circular 2022


www.army.mil.bd 2022 বাংলাদেশের 2022 সালের সেরা প্রতিরক্ষা চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি।  বাংলাদেশের অনেক শিক্ষিত এবং যোগ্য লোক বাংলাদেশ সেনাবাহিনী সৈনিক চাকরির বিজ্ঞপ্তি 2022 কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হওয়ার জন্য অপেক্ষা করছে।  আমরা সেই সমস্ত লোকদের জন্য আমাদের ওয়েবসাইটে 2022 সালে সেনাবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছি।



যারা বাংলাদেশ প্রতিরক্ষায় কাজ করতে আগ্রহী তাদের জন্য আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশ সেনাবাহিনীর চাকরির সার্কুলার 2022 প্রকাশ করেছি।  কারণ বাংলাদেশ বাংলাদেশ প্রতিরক্ষা চাকরি বাংলাদেশের একটি সরকারি চাকরি তাই যারা ২০২২ সালে বাংলাদেশ প্রতিরক্ষায় কাজ করছেন, তারা আমাদের ওয়েবসাইট থেকে বাংলাদেশ সেনাবাহিনীর চাকরির সার্কুলার দেখতে পারেন।



আমি যতদূর জানি, বাংলাদেশের অনেক তরুণই বাংলাদেশ সেনাবাহিনীতে কাজ করতে আগ্রহী কারণ বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরি মানে বাংলাদেশে দেশের জন্য কিছু করতে পারা।


 বাংলাদেশের অনেক তরুণ যাদের মধ্যে দেশপ্রেম আছে তারা বাংলাদেশ সেনাবাহিনীতে কাজ করতে বেশি আগ্রহী।  এখান থেকে বাংলাদেশের নিরাপত্তা ও বিভিন্ন কর্মকান্ডে অংশগ্রহণ করা সম্ভব এবং এই পেশাটি বাংলাদেশের মানুষের খুব প্রিয়।



যাইহোক, বাংলাদেশে এই গর্বিত চাকরিতে যোগদানের জন্য, কিছু শারীরিক এবং শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন যা বাংলাদেশ সেনাবাহিনী তাদের অফিসিয়াল বিদেশী চাকরিপ্রার্থীদের জন্য উল্লেখ করেছে।  এবং কোনো চাকরিপ্রার্থী বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরির জন্য আবেদন করতে পারবেন না যদি তার শারীরিক ও শিক্ষাগত যোগ্যতা না থাকে।



যারা বাংলাদেশ সেনাবাহিনীতে কাজ করতে আগ্রহী তাদের বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরির জন্য অনলাইনে আবেদন করতে হবে এবং তাদের দেওয়া সমস্ত নিয়ম অনুযায়ী চাকরির আবেদনপত্র পূরণ করতে হবে এবং নির্ধারিত সময়ের মধ্যে অনলাইনে চাকরির আবেদনপত্র জমা দিতে হবে।  আপনি যদি বাংলাদেশ সেনাবাহিনীর চাকরির সার্কুলার 2022-এর জন্য আবেদন করতে চান তবে নীচে আরও বিস্তারিত জানুন



কাজের সংক্ষিপ্ত বিবরণ


 ■ সংস্থার নাম: বাংলাদেশ সেনাবাহিনী


 ■ পদের পদ: বিভিন্ন পদ


 ■ চাকরির আপডেটের তারিখ: 25 ফেব্রুয়ারি 2022


 ■ আবেদন শুরু হবে শুধুমাত্র SMS এর মাধ্যমে: 18 ফেব্রুয়ারি 2022


 ■ আবেদনের শেষ তারিখ: 12 মার্চ এবং 30 এপ্রিল 2022



আবেদন ফি: 200 টাকা


 ■ উচ্চতা: পুরুষ 5.4′ এবং মহিলা 5.2″


 ■ ওজন: পুরুষের জন্য 50 কেজি, মহিলাদের জন্য 47 কেজি


 ■ বেতন: সরকারী বেতন স্কেল অনুযায়ী


 ■ শূন্যপদের সংখ্যা: N/A


 ■ শিক্ষাগত প্রয়োজনীয়তা: চাকরির সার্কুলার ছবি দেখুন


 ■ বয়সসীমা: 5 ফেব্রুয়ারী 2023 থেকে 17-20 বছর



অভিজ্ঞতার প্রয়োজনীয়তা: নিচে সার্কুলার দেখুন


 ■ চাকরির ধরন: সরকারি চাকরি (বাংলাদেশ সেনাবাহিনী)


 ■ ওয়েবসাইট: www.army.mil.bd


 ■ চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে।


 ■ চাকরির উৎস: Bangladesh Pratidin


 ■  লিঙ্গ: উভয় (পুরুষ এবং মহিলা)


 ■ কীভাবে আবেদন করবেন: নিচের চাকরির সার্কুলার ছবি অনুসরণ করতে

Bangladesh Army govt  Job Circular 2022



Apply: https://joinbangladesharmy.army.mil.bd/





No comments

Powered by Blogger.