Header Ads

ব্র্যাক ব্যাংক লিমিটেড জব সার্কুলার

 BRAC Bank Limited Job Circular 2022-www.bracbank.com



ব্র্যাক ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022-www.bracbank.com

দৈনিক চাকরির পোর্টাল badjobs -এ প্রকাশিত হয়েছে   ব্র্যাক ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার সম্পূর্ণ তথ্য এবং আবেদনের পদ্ধতি পেতে।  ব্র্যাক ব্যাংক বাংলাদেশের একটি বেসরকারি বাণিজ্যিক ব্যাংক যা ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের উপর দৃষ্টি নিবদ্ধ করে।



BRAC Bank Limited Job Circular 2022-www.bracbank.com


সম্প্রতি ব্র্যাক ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার প্রয়োজনীয়তা ঘোষণা করেছে যেমন ব্র্যাক ব্যাংক লিমিটেড, এসএমই ব্যাংকিংয়ে অগ্রগামী, ব্যক্তিদের পাশাপাশি ব্যবসায়িক সত্তাকে সম্পূর্ণ ব্যাংক পরিষেবা প্রদান করে।


এর ব্যাংক সবসময় আমাদের বিশ্ব অর্থনীতির জন্য একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।  ব্র্যাক ব্যাংক 4 জুলাই, 2001 এ প্রতিষ্ঠিত এবং মালিকের নাম 4 জুলাই, 2001। সারা বাংলাদেশে 8,000 জন কর্মচারী আছেন যারা ব্র্যাক ব্যাংক লিমিটেডে কাজ করেন।


এই ব্যাংকের  সার্কুলার কাজের শিরোনামের নাম হল রিলেশনশিপ অ্যাসোসিয়েট ম্যানেজার, মার্চেন্ট পেমেন্ট, কার্ড অপারেশন।  আপনি আমাদের ওয়েবসাইটে সমস্ত তথ্য এবং পদ্ধতি প্রয়োগ করতে পারেন।


আমরা উল্লেখ করছি যে BRAC Bank Limited Job Circular 2022 সম্পূর্ণ তথ্য এবং সহজে বোঝার জন্য মূল চাকরির সার্কুলার সংযুক্ত করেছি।  BRAC Bank Limited Job 2022 পেতে সাহায্যকারী সম্পূর্ণ প্রয়োজনীয়তা দেখুন।


আমরা মনে করি BRAC Bank Limited Job Circular 2022 হল বেসরকারী ব্যাংক চাকরির সার্কুলার 2022 লোকেদের জন্য, বিশেষ করে যারা বাংলাদেশে বেসরকারি ব্যাংকের চাকরি খুঁজছেন তাদের জন্য।



এখন, আমরা ব্যবহারকারীদের জন্য ব্র্যাক ব্যাংকে চাকরির সুযোগ-ক্যারিয়ার দিয়েছি।  আপনি নীচের নির্দেশাবলী দেখতে পারেন যা ব্র্যাক ব্যাংক জব সার্কুলার অ্যাপ্লাই 2022- www.bracbank.com-এ কীভাবে আবেদন করতে হয় তা জানতে সাহায্য করে।



অনেক লোক ব্র্যাক ব্যাংকের চাকরির সার্কুলারের জন্য অপেক্ষা করছে, আমরা জানিয়েছি যে সাম্প্রতিক সময়ে ব্র্যাক ব্যাংক কর্তৃপক্ষ সারা বাংলাদেশে বিভিন্ন পদের জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করছে।


সুতরাং, আসুন ব্র্যাক ব্যাংকের চাকরির সার্কুলার 2022 এর প্রয়োজনীয়তাগুলি পরীক্ষা করে দেখুন এবং সময়সীমার আগে আবেদন করুন।



ব্যাংকের নাম: ব্র্যাক ব্যাংক লিমিটেড, বাংলাদেশ


 ■ পদের অবস্থান: এরিয়া ক্রেডিট ম্যানেজার


 ■ চাকরি প্রকাশের তারিখ: ১৩ ফেব্রুয়ারি ২০২২


 ■ আবেদনের শেষ তারিখ: 21 ফেব্রুয়ারি 2022


 ■ বেতন: আলোচনা সাপেক্ষ


শিক্ষাগত প্রয়োজনীয়তা: চাকরির সার্কুলার ছবি দেখুন।


 ■ অভিজ্ঞতার প্রয়োজনীয়তা: চাকরির সার্কুলার ছবি দেখুন।


 ■ চাকরির শূন্যপদের সংখ্যা: N/A


 ■ চাকরির জন্য বয়স সীমা: N/A


 ■ চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে


কাজের সূত্র: অনলাইন জব পোর্টাল


 ■ কাজের প্রকৃতি: ফুলটাইম


 ■ চাকরির ধরন: ব্যাংকিং (ব্র্যাক ব্যাংক)


 ■ কর্মসংস্থানের ধরন: স্থায়ী চাকরি


 ■ লিঙ্গ: উভয় (পুরুষ ও মহিলা)


 ■ কীভাবে আবেদন করবেন: বিডিজবস ডটকম অনলাইনে আবেদন করে


আবেদনের শেষ তারিখ: 21 ফেব্রুয়ারি 2022


BRAC Bank Limited Job Circular 2022-www.bracbank.com


No comments

Powered by Blogger.