Header Ads

উরি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 

Woori Bank Job Circular 2022 নতুন নিয়োগ Apply online

উরি ব্যাংক জব সার্কুলার 2022। উরি ব্যাংক বাংলাদেশ তাদের ওয়েবসাইটে ব্যাংক চাকরি প্রার্থীদের জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  আমরা আমাদের ওয়েবসাইটে ব্যাংক চাকরির বিভাগে আমাদের ওয়েবসাইটের দর্শকদের জন্য উরি ব্যাংক চাকরির সার্কুলারও প্রকাশ করেছি।  Woori Bank Woori Bank চাকরি প্রার্থীর জন্য নতুন চাকরির সুযোগ তৈরি করেছে।

আমরা সমস্ত ডেটার জন্য উওরি ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছি
যেমন ব্যাংক চাকরির আবেদনের শেষ তারিখ, চাকরির পরীক্ষার তারিখ, চাকরির অনলাইন আবেদন, 202 পিডিএফ-এ উরি ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি এবং আরও অনেক কিছু।  সমস্ত প্রয়োজনীয় তথ্য নীচে দেখুন এবং Woori ব্যাংক চাকরির আবেদনকারীদের জন্য সঠিক চাকরি বেছে নিন।

Woori Bank Job Circular 2022


আপনি যদি বাংলাদেশ প্রাইভেট উরি ব্যাংকের চাকরির সার্কুলার 2022 খুঁজছেন?  তাহলে আপনি আমাদের ওয়েবসাইটে ব্যাংক চাকরির বিজ্ঞপ্তিতে সঠিক চাকরির পোস্টে এসেছেন।  Woori ব্যাংক অফিসার/সিনিয়র অফিসার, ট্রেড ফাইন্যান্স চাকরির পদে 01 জনকে যোগ করবে।  আপনি উরি ব্যাংক বাংলাদেশ প্রাইভেট ব্যাংকে অফিসার/সিনিয়র অফিসার, ট্রেড ফাইন্যান্স পদে চাকরির জন্য আবেদন করতে পারেন।

আপনি যদি একজন যোগ্য প্রার্থী হন তাহলে, Woori Bank Limited Job Circular 2022 একটি চমৎকার সুযোগ হিসেবে তৈরি করা হয়েছে।  শেষ তারিখে আপনাকে Woori ব্যাঙ্কের চাকরির আবেদনের মধ্যে চাকরির আবেদন পাঠানো হয়েছে।  আপনাকে পেতে আপনার শিক্ষাগত যোগ্যতা এবং অন্যান্য যোগ্যতা অনুযায়ী নীচে থেকে সঠিক চাকরির পোস্ট পেতে হবে।

দেরি করবেন না, আপনি এই সার্কুলারে চাকরির জন্য আবেদন করে এই বেসরকারী ব্যাংক উরি ব্যাংক চাকরি পেতে পারেন।  উওরি ব্যাংক জব সার্কুলার 2022 সম্পর্কে আরও তথ্যের জন্য নীচে দেখুন।

গুরুত্বপূর্ণ তথ্য

নিয়োগকর্তার নাম উরি ব্যাংক লিমিটেড
ব্যাংক প্রকার বেসরকারী ব্যাংক
জব ক্যাটাগরি ব্যাংক
চাকরি প্রকাশ 17 অক্টোবর 2022
মোট পোস্ট01
করির পদের নাম সিনিয়র অফিসার/প্রিন্সিপাল অফিসার শূন্যতা নীচের বিজ্ঞপ্তিতে চেক করুন

বিজ্ঞপ্তিতে যোগ্যতা পরীক্ষা করুন
অভিজ্ঞতা নিচে বিজ্ঞপ্তিতে দেখুন
চাকরির বেতন চেক সার্কুলার ছবি
আবেদন প্রক্রিয়া অনলাইনে
আবেদন শুরুর তারিখ চলমান
আবেদনের শেষ তারিখ 27 অক্টোবর 2022

Woori Bank Job Circular 2022


Last Date: 27 October 2022.


Application Process: Online.


Apply Online: Click here

উরি ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি পিডিএফ ফরম্যাট আমাদের ওয়েবসাইটেও পাওয়া যাচ্ছে।  আপনি নীচের লিঙ্ক থেকে PDF ফাইল ইমেজ ফরম্যাট দেখতে পারেন.  Woori Bank Limited চাকরির পিডিএফ ফাইল পেতে, নিচের নোটিশ ডাউনলোড পিডিএফ ফাইল ডাউনলোড লিঙ্কে ক্লিক করুন।

No comments

Powered by Blogger.