Header Ads

বাংলাদেশ কৃষি প্রশিক্ষণ একাডেমি নিয়োগ বিজ্ঞপ্তি

 

NATA govt Job Circular 2022 – nata.gov.bd Apply Now

NATA জব সার্কুলার 2022 ন্যাশনাল এগ্রিকালচার ট্রেনিং একাডেমীর চাকরি প্রার্থীর জন্য কর্তৃপক্ষ কর্তৃক অফিসিয়াল ওয়েবসাইটে www.nata.gov.bd-এ প্রকাশিত হয়েছে।  এছাড়াও, আপনি যদি NATA-এর চাকরি প্রার্থী হন, আপনি সঠিক জায়গায় এসেছেন।  আমরা এখানে ন্যাশনাল এগ্রিকালচার ট্রেনিং একাডেমি চাকরির সার্কুলার 2022 প্রকাশ করেছি, যা www.nata.gov.bd-এ প্রকাশিত হয়েছে।

আপনি এখানে ন্যাশনাল এগ্রিকালচার ট্রেনিং একাডেমি চাকরির সার্কুলার সম্পর্কে সমস্ত ডেটা দেখতে পাবেন, যেমন আবেদনের পদ্ধতি, চাকরির বয়স সীমাবদ্ধতা এবং আরও অনেক কিছু যা কর্তৃপক্ষের ওয়েবসাইটে উল্লেখ করা হয়েছে।  তাছাড়া, আপনি এই পৃষ্ঠায় চাকরির আবেদনের অনলাইন লিঙ্কটি শেয়ার করেছেন, যার মাধ্যমে আপনি সহজেই এই সরকারি চাকরির জন্য আবেদন করতে পারেন।

NATA govt Job Circular 2022 – nata.gov.bd Apply Now


ন্যাশনাল এগ্রিকালচার ট্রেনিং একাডেমি NATA চাকরির সার্কুলার হল আমাদের ওয়েবসাইটে সরকারি চাকরির বিভাগে সেরা সরকারি চাকরির বিজ্ঞপ্তিগুলির মধ্যে একটি।  আপনি যদি বাংলাদেশে একজন সরকারি চাকরিপ্রার্থী হন তাহলে আপনাকে এখান থেকে www.nata.gov.bd চাকরির বিজ্ঞপ্তি 2022 নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে হবে।

ন্যাশনাল এগ্রিকালচার ট্রেনিং একাডেমির অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি অনুযায়ী, কর্তৃপক্ষ এই NATA চাকরির সার্কুলার 2022-এ 16টি চাকরির পোস্টে 41 জন যোগ্য লোককে যুক্ত করবে। শুধুমাত্র বাংলাদেশী নাগরিকরা জাতীয় কৃষি প্রশিক্ষণ একাডেমী NATA চাকরির জন্য আবেদন করার যোগ্য।  ন্যাশনাল এগ্রিকালচার ট্রেনিং একাডেমি NATA জব সার্কুলার-এর জন্য ফ্রেশার এবং অভিজ্ঞ উভয় ব্যক্তিই আবেদন করতে পারবেন।

16 অক্টোবর 2022 এর মধ্যে আপনাকে অবশ্যই জাতীয় কৃষি প্রশিক্ষণ একাডেমী NATA চাকরির জন্য আবেদন করতে হবে। আপনি যদি ন্যাশনাল এগ্রিকালচার ট্রেনিং একাডেমি NATA চাকরির সার্কুলার 2022-এর জন্য আবেদন করতে চান, তাহলে নীচে আরও তথ্য দেখুন।

NATA জব সার্কুলার 2022EmployerNational Agricultural Training InstituteEmployer TypeGovtJob
প্রকাশের তারিখ 08 অক্টোবর 2022
চাকরীর খবরের উৎস অনলাইন
জব ক্যাটাগরি সরকারি
চাকরি সরকারি জব

শিক্ষাগত যোগ্যতা চাকরির ছবিতে দেখুন
অন্যান্য যোগ্যতা সার্কুলার ছবি দেখুন
লিঙ্গ পুরুষ এবং মহিলা উভয়েই আবেদন করতে পারবেন
বয়স 18 থেকে 30 বছর
বেতন অনুগ্রহ করে NATA সার্কুলার 2022 ছবি দেখুন আবেদন প্রক্রিয়া অফলাইনে

বাছাই প্রক্রিয়া চাকরির বিজ্ঞপ্তি দেখুন আবেদনের শেষ তারিখ ১৬ অক্টোবর ২০২২
অনলাইন আবেদন লিংক রানিং

ন্যাশনাল এগ্রিকালচার ট্রেনিং একাডেমি NATA ১৬টি চাকরির পদে ৪১ জনকে নিয়োগ দেবে।  ন্যাশনাল এগ্রিকালচার ট্রেনিং একাডেমি এই NATA জব সার্কুলার 2022 এর মাধ্যমে সঠিক লোকের সন্ধান করছে।

নাটা জব সার্কুলার 2022 ছবি

আপনি এখানে ন্যাশনাল এগ্রিকালচার ট্রেনিং অ্যাকাডেমি জব সার্কুলার 2022 অফিসিয়াল ছবি দেখতে পাবেন, যা জাতীয় কৃষি প্রশিক্ষণ একাডেমির অফিসিয়াল ওয়েবসাইট www.nata.gov.bd-এ ঘোষণা করা হয়েছে।  নীচের চাকরির বিজ্ঞপ্তি ছবিতে NATA চাকরির বিজ্ঞপ্তি 2022 সম্পর্কে সমস্ত তথ্য দেখুন।

NATA govt Job Circular 2022 – nata.gov.bd Apply Now


সূত্র: অফিসিয়াল ওয়েবসাইট।

শেষ তারিখ: 16 অক্টোবর 2022।

আবেদনের পদ্ধতি: অফলাইন।

NATA জব সার্কুলার 2022 পিডিএফ ফাইল

তাছাড়া, আপনি এখান থেকে NATA জব সার্কুলার পিডিএফ ফাইল ডাউনলোড করতে পারেন, যারা NATA চাকরির বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল খুঁজছেন তাদের জন্য nata.gov.bd-এ প্রকাশিত একটি চাকরির বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল।  জাতীয় কৃষি প্রশিক্ষণ একাডেমির নীচের চাকরির বিজ্ঞপ্তি পিডিএফ ফাইলটি দেখুন।

No comments

Powered by Blogger.