Header Ads

এসএসসি পাসে ৮৩ পদে বন সংরক্ষ‌কের কার্যালয়, চট্টগ্রাম অঞ্চল এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

Forest Department new  govt Job Circular 2022- bforest.gov.bd Apply online

বন বিভাগের চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ 2022 বাংলাদেশ বন বিভাগের চাকরি প্রার্থীদের উদ্দেশ্যে bforest.gov.bd-এ পোস্ট করা হয়েছে।  বাংলাদেশ ফরেস্ট জব সার্কুলার  নিউজ বাংলাদেশ সরকারী চাকরি বিভাগে।  আপনি এখান থেকে  সরকারি চাকরির খবর দেখতে পাবেন, বাংলাদেশ বন বিভাগের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত।

Forest Department new  govt Job Circular 2022- bforest.gov.bd Apply online


যারা সরকারি চাকরির জন্য আবেদন করার কথা বিবেচনা করছেন এবং একটি ভালো সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন তারা বাংলাদেশ বন বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2022-এ চাকরির জন্য আবেদন করতে পারেন। এই সরকারি চাকরি পেতে, অনুগ্রহ করে  বন অধিদপ্তর জব সার্কুলার 2022-এর সম্পূর্ণ ডেটা পড়ুন।  এই বিজ্ঞপ্তির জন্য আবেদন করে বাংলাদেশের বন বিভাগে চাকরি পেতে পারেন।

পরিবেশ, বন ও জলবায়ু বাংলাদেশ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ একটি সংখ্যা৷  এর প্রধান কাজ হল আলোচনা, পরিস্থিতি এবং পরিবেশ ও বন সংক্রান্ত প্রচার কার্যক্রম শুরু করা।  নির্বাচনটি সকল পরিবেশগত সমস্যা দেখাশোনার জন্য প্রতিষ্ঠা করা এবং এটি জাতীয় সংসদের সংবাদ সম্মেলনে সদস্য।  গত একের পর এক পরিবেশ সমাবেশে (ইউএনইপি) অংশগ্রহণকারী।

বাংলাদেশ বন বিভাগের চাকরির বিজ্ঞপ্তি শুধুমাত্র বাংলাদেশী চাকরি প্রার্থীদের জন্য বাংলাদেশ বন অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।  শুধুমাত্র বাংলাদেশের শিক্ষিত, যোগ্য ব্যক্তিরাই এই সরকারি চাকরির জন্য আবেদন করতে পারবেন।  বাংলাদেশের বেকারদের জন্য সরকারি চাকরি পাওয়ার সুবর্ণ সুযোগ।  তাই আমি মনে করি বাংলাদেশের শিক্ষিতদের সরকারি চাকরির জন্য আবেদন করা উচিত।

বন বিভাগের অফিসিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে, বাংলাদেশ বন বিভাগ 02টি চাকরির পদে 83 জন শিক্ষিত, যোগ্য লোককে যুক্ত করবে।  বাংলাদেশের যেকোনো স্থান থেকে বাংলাদেশি-যোগ্য ব্যক্তিরা এই সরকারি চাকরির জন্য আবেদন করতে পারেন।

আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তাহলে অনুগ্রহ করে নীচের আরও বিশদ সংগ্রহ করুন।  বাংলাদেশ বন বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2022 আমরা বিস্তারিত আলোচনার সাথে অফিসিয়াল ইমেজ ফাইল শেয়ার করেছি, যা আপনি সহজেই এখানে দেখতে পারেন।  এই সরকারি চাকরির বিজ্ঞপ্তির আরও তথ্য নীচে দেখুন।

বন অধিদপ্তর  জব সার্কুলার 2022

চাকরির নিয়োগকর্তা বাংলাদেশ বন বিভাগের নিয়োগকর্তার ধরন
সরকারি চাকরির
ধরন স্থায়ী
চাকরি
প্রকাশের তারিখ 28 অক্টোবর 2022
চাকরির বিভাগ বাংলাদেশ সরকারি চাকরির খবরের উত্স অফিসিয়াল ওয়েবসাইট মোট পোস্ট02
মোট শূন্যপদ 83

শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাস
অন্যান্য যোগ্যতা চাকরি নিয়োগের ছবিতে দেখুন
জব প্রসেস আবেদন করুন
অনলাইন জব আবেদন শুরুর তারিখ 31 অক্টোবর 2022 সকাল 08:00 AM
চাকরির আবেদনের শেষ তারিখ 20 নভেম্বর 2022 বিকাল 03:00 PMO
অফিসিয়াল ওয়েবসাইটhttp://bgovest.

bforest জব সার্কুলার 2022 পদের নাম এবং শূন্যপদ

বাংলাদেশ বন বিভাগ 02টি সরকারি চাকরির পদের জন্য 83 জন যোগ্য, স্মার্ট লোক নিয়োগ করবে।  বাংলাদেশ বন বিভাগ অ্যাড-সঠিক লোকদের জন্য এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

শিক্ষাগত যোগ্যতা

এসএসসি পাস চাকরি প্রার্থীরা বাংলাদেশ বন বিভাগে চাকরির জন্য আবেদন করতে পারেন।

চাকরির বেতন

চাকরির বেতন 8,250 থেকে 21,800 টাকা (গ্রেড- 17 এবং 20)

বাংলাদেশ বন বিভাগের চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ 2022

আমরা আমাদের ওয়েবসাইটে চাকরি প্রার্থীদের জন্য বাংলাদেশ বন বিভাগের চাকরির বিজ্ঞপ্তিটি অফিসিয়াল ছবি সহ  আপলোড করেছি যাতে একজন সরকারি চাকরি প্রার্থী সহজেই এই চাকরির বিজ্ঞপ্তিটি পড়তে ও  বুঝতে পারেন।  আপনি বন অধিদপ্তরের সকল সার্কুলার 2022 এর আগে সম্পর্কে সমস্ত তথ্য দেখতে পাবেন।


Forest Department new  govt Job Circular 2022- bforest.gov.bd Apply online


সূত্র: দৈনিক ইত্তেফাক, ২৮ অক্টোবর ২০২২।

অনলাইন আবেদন শুরুর তারিখ: 31 অক্টোবর 2022 সকাল 8:00 এ।

অনলাইন আবেদনের শেষ তারিখ: 20 নভেম্বর 2022 বিকাল 03:00 টায়।

Online Apply Link: http://bfdctg.teletalk.com.bd

No comments

Powered by Blogger.