Header Ads

পিদিম ফাউন্ডেশন NGO তে নিয়োগ

 Pidim Foundation Job Circular 2022

পিদিম ফাউন্ডেশন জব সার্কুলার 2022 আবেদনপত্র ডাউনলোড করুন।  সর্বশেষ নতুন পিদিম ফাউন্ডেশন এনজিও চাকরি নিয়োগের শূন্যপদ বিজ্ঞপ্তি 2022 অনলাইন আবেদন প্রক্রিয়া এবং পিডিএফ আবেদন ফর্ম ডাউনলোড করুন।  পিডিম ফাউন্ডেশন নতুন চাকরির শূন্যতার বিজ্ঞপ্তি 2022। সর্বশেষ পিডিম ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি 2022-এর জন্য আবেদন করুন। পিডিম ফাউন্ডেশন চাকরি বিজ্ঞপ্তি 2022 প্রযোজ্য। পিডিম ফাউন্ডেশন নতুন চাকরি নিয়োগের শূন্যপদ বিজ্ঞপ্তি কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করেছে।  তাছাড়া, নিউ পেডেম ফাউন্ডেশনের চাকরির বিজ্ঞপ্তিটি তাদের  এনজিও চাকরির বিভাগের অধীনে পাওয়া যায়।  তাই সকল আগ্রহী প্রার্থীরা সহজেই আমার সাইট থেকে চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারেন।

Pidim Foundation Job Circular 2022


 এছাড়াও, আপনি আমার সাইটে বাংলাদেশের জন্য সর্বশেষ চাকরির সার্কুলার পাবেন।  তাই নিয়মিত আমার সাইট ভিজিট করুন।  তাছাড়া, নতুন পিদিম ফাউন্ডেশন জব সার্কুলার 2022 আবেদনপত্র ডাউনলোড করুন।  সর্বশেষ পিদিম ফাউন্ডেশন চাকরি নিয়োগের শূন্যপদ বিজ্ঞপ্তি অনলাইন আবেদন প্রক্রিয়া এবং পিডিএফ আবেদন ফর্ম ডাউনলোড করুন।  পিদিম ফাউন্ডেশন চাকরির আবেদন 2022।



তাদের সকলের জন্য যারা পিআইডিআইএম ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তির জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করছেন।  আমি তোমাদের জন্য খুব ভাল খবর একটি টুকরা আছে.  অবশেষে, পিডিম ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি 2022  আবেদনের জন্য উন্মুক্ত।  যেহেতু এটি বাংলাদেশের একটি সুপরিচিত এনজিও চাকরি।  এছাড়া পিদিম ফাউন্ডেশনে ক্যারিয়ার।  বেশিরভাগ চাকরিপ্রার্থী এই নির্ভরযোগ্য চাকরির জন্য আবেদন করতে চায়।  এছাড়াও, আপনি যদি পিদিম ফাউন্ডেশনের চাকরির আবেদন ফর্ম 2022 এর জন্য আবেদন করতে চান তাহলে ডাউনলোড করুন।



নতুন পিদিম ফাউন্ডেশন জব সার্কুলার 2022 এখন অনলাইনে উপলব্ধ।  আপনি চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারেন।  উপরন্তু, পিদিম ফাউন্ডেশনের জনবল নিয়োগকারী কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে একটি নতুন চাকরির শূন্যতার বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  আপনি যদি চাকরি খুঁজছেন?  প্রথমে, আমার ওয়েবসাইটে প্রকাশিত পিদিম ফাউন্ডেশনের চাকরির বিজ্ঞপ্তিটি পড়ুন।  তাছাড়া, সর্বশেষ পিদিম ফাউন্ডেশনের চাকরির সার্কুলারটি তাদের সাইটে এ এনজিও ডেভেলপমেন্ট জবস বিভাগের অধীনে পাওয়া যায়।  এছাড়াও, আপনি আরও বিস্তারিত তথ্য সহ এই পিডিম চাকরির বিজ্ঞপ্তি পাবেন।  তাই আপনি আমার সাইট থেকে সহজেই পিদিম ফাউন্ডেশনের চাকরির জন্য আবেদন করতে পারেন।  আগ্রহী প্রার্থীদের আবেদন করতে এবং মানবতার জন্য কাজ করতে অংশ নিতে অত্যন্ত উৎসাহিত করা হচ্ছে।  তাছাড়া, আপনি  পিদিম ফাউন্ডেশনের চাকরির সার্কুলারও দেখতে পারেন।  এই সময়ের মধ্যে, আসুন পিদিম ফাউন্ডেশন সম্পর্কে সম্পূর্ণ তথ্য নীচে দেখুন।


পিদিম ফাউন্ডেশন জব সার্কুলার আগস্ট 2022 তথ্য


 কোম্পানি/সংস্থা: পিদিম ফাউন্ডেশন

 পদের নাম: মহাব্যবস্থাপক, সহকারী সমন্বয়কারী।

 প্রকাশের তারিখ: ০৩ আগস্ট ২০২২

 চাকরির ধরন: এনজিও চাকরি

 শিক্ষাগত প্রয়োজনীয়তা: নীচে সার্কুলার দেখুন।

 অফিসিয়াল ওয়েবসাইট: pidimfoundation.org

 বয়স সীমা: যে কোন।


 কাজের অবস্থান: সার্কুলার দেখুন।

 সূত্র: অনলাইন চাকরি।

 উপরন্তু, আরো কাজের তথ্যের জন্য এই মূল বিজ্ঞপ্তি দেখুন.


এই চাকরি সম্পর্কে সংক্ষিপ্ত তথ্য:


 কোম্পানি/সংস্থার নাম: Pidim Foundation NGO


 আবেদন প্রকাশের তারিখ: 27 অক্টোবর 2022


 শিক্ষাগত যোগ্যতা: নীচের বিজ্ঞপ্তি দেখুন


 অফিসিয়াল ওয়েবসাইট: www.pidimfoundation.org


 চাকরির ধরন: এনজিও চাকরি


 সূত্র: প্রথম আলো


 অবস্থান: নীচে বিজ্ঞপ্তি দেখুন


 বেতন: 20,000-32,000 টাকা


 কাজের প্রকৃতি: ফুল টাইম


 বয়স সীমা: সর্বোচ্চ 42 বছর

Pidim Foundation Job Circular 2022


 আবেদনের শেষ তারিখ: 15 নভেম্বর 2022


 পিদিম ফাউন্ডেশন চাকরি নিয়োগের শূন্যপদ বিজ্ঞপ্তি 2022


 পিদিম ফাউন্ডেশন সম্পর্কে সমস্ত প্রয়োজনীয় তথ্য এখানে এই পোস্টে উপলব্ধ।  তাই আপনি সহজেই চাকরির জন্য আবেদন করতে পারেন।  তথ্যের সমস্ত টুকরা সাবধানে পরীক্ষা করুন.


 যোগাযোগ করুন


 ঠিকানা: প্লট-এ-৭৬, রোড-ডব্লিউ-১, ব্লক-এ, ইস্টার্ন হাউজিং পল্লবী ফেজ-২, রূপনগর, ঢাকা-১২১৬


 ফোন: 880-2-9011808, 9005874


 ইমেল: hrd@pidimfoundation.org


 ওয়েবসাইট: www.pidimfoundation.org



No comments

Powered by Blogger.