Header Ads

৩৩০ পদে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (dmtcl) এ নিয়োগ বিজ্ঞপ্তি

 DMTCL new Job Circular 2022- dmtcl.gov.bd Apply Now


DMTCL জব সার্কুলার 2022: Dhaka Mass Transit Company Limited Job Circular 2022. যারা 2022 সালে বাংলাদেশ সরকারী চাকরি পেতে চান তাদের জন্য সুখবর আছে;  আজ, ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড চাকরির সার্কুলার আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হয়েছে।  এছাড়াও ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের চাকরির বিজ্ঞপ্তি আমাদের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।

DMTCL new Job Circular 2022- dmtcl.gov.bd Apply Now


 ঢাকা মেট্রো বাংলাদেশের রাজধানীতে নির্মিত ভূগর্ভস্থ রেল ব্যবস্থার নাম।  ঢাকা মেট্রো রেল ব্যবস্থাকে ম্যাস র‍্যাপিড ট্রানজিটের সংক্ষেপে এমআরটি ইন নামেও উল্লেখ করা হয়।  2000 সাল থেকে অত্যন্ত জনবহুল ঢাকা মহানগরীতে ক্রমবর্ধমান যানজট এবং সড়ক সমস্যার সাথে যানজট কমানোর জন্য গণ র‌্যাপিড ট্রানজিট সিস্টেমের পরিকল্পনা করা হয়েছে। এই উদ্দেশ্যে ঢাকা মাস র‌্যাপিড ট্রানজিট ডেভেলপমেন্ট প্রজেক্ট নামে একটি উন্নয়ন প্রকল্প চালু করা হয়।




আমাদের ওয়েবসাইট থেকে, আপনি 2022 সালের ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড চাকরির সার্কুলার সম্পর্কে সবকিছু জানতে পারবেন। যেমন ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড চাকরির সার্কুলার আবেদন কখন শুরু হবে?  শিক্ষাগত যোগ্যতা কত বা অন্যান্য যোগ্যতা প্রয়োজন?  চাকরি ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2022 বয়সসীমা, চাকরির আবেদন প্রক্রিয়া, চাকরির আবেদন শুরুর তারিখ, চাকরির আবেদনের শেষ তারিখ, ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়।  তাই মনোযোগ সহকারে পড়তে থাকুন আপনি যদি ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড চাকরিতে আগ্রহী হন।



আপনি কি 2022 সালে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড চাকরির সার্কুলার খুঁজছেন?  আপনি ঠিক জায়গায় এসেছেন।  আজ ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।  ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড চাকরির খবর শিক্ষিত বেকারদের জন্য একটি ভালো সুযোগ।


 ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড তাদের খালি চাকরির জন্য নতুন লোক খুঁজছে।  ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড 15টি চাকরির পদে 330 জনকে নিয়োগ দেবে।  ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের এই চাকরির বিজ্ঞপ্তির জন্য পুরুষ এবং মহিলা উভয়ই আবেদন করতে পারবেন।


 চাকরি প্রার্থীদের আবেদনপত্র ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট www.dmtcl.gov.bd থেকে ডাউনলোড করতে পারবেন।  ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড চাকরির বিজ্ঞপ্তির আবেদনের শেষ তারিখ 31 অক্টোবর 2022।




ডিএমটিসিএল জব সার্কুলার 2022


 নিয়োগকর্তা ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড

 চাকরির ধরন 

পূর্ণ-সময়ের

 উত্স অনলাইন

 চাকরির বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ 10 অক্টোবর 2022 

চাকরির বিভাগ সরকারি চাকরির 

মোট পোস্ট15 

মোট ম্যান330


25 মার্চ 2020 বেতন অনুযায়ী

 DMTCLAgeGeneral 18 থেকে 30

, কোটা 18 থেকে 32

, সরকারি বেতন স্কেল অনুযায়ী 

শিক্ষাগত যোগ্যতা এসএসসি, এইচএসসি, ডিগ্রি, অনার্স 



প্রসেস অফলাইনে আবেদন করুন

Apply Fee500 এবং 1000 টাকা

আবেদন ফি প্রক্রিয়ার মাধ্যমে সোনালী ব্যাংকের 

আবেদন শুরুর তারিখ চলমান 

আবেদনের শেষ তারিখ 31 অক্টোবর 2022

 নির্বাচনের প্রক্রিয়া চাকরির বিজ্ঞাপনের ছবিতে চেক করুন



DMTCL চাকরির শূন্যপদ


 ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড ডিএমটিসিএল 15টি বিভিন্ন সরকারি চাকরির পোস্ট বিভাগে 330 জনকে যুক্ত করবে।  ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড এই সরকারি চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে সঠিক ব্যক্তিদের যুক্ত করবে।


 বয়স


 25 মার্চ 2020 অনুযায়ী চাকরি প্রার্থীদের অবশ্যই সাধারণ প্রার্থীর জন্য 18 থেকে 30 বছর এবং কোটার চাকরি প্রার্থীদের জন্য 18 থেকে 32 বছর হতে হবে।


 DMTCL জব সার্কুলার 2022 অফিসিয়াল ইমেজ


 আমরা DMTCL জব সার্কুলার অফিসিয়াল ছবি শেয়ার করেছি, যা ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড প্রকাশ করে।  আপনি নীচের কাজের সার্কুলার অফিসিয়াল ইমেজ থেকে সমস্ত জিনিস দেখতে পাবেন।


 আমরা ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের চাকরির সার্কুলার jpeg ইমেজ এবং ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের ২০২২ সালের পিডিএফ ফাইলের চাকরির সার্কুলার শেয়ার করেছি।  আপনার যদি এটির প্রয়োজন হয়, দয়া করে ছবিটির পরে নীচে দেখুন।




নিয়োগ বিজ্ঞপ্তি 

প্রতিষ্ঠানঃ ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (dmtcl)

 পদের নামঃ বিভিন্ন পদ

 পদ সংখ্যাঃ ৩৩০ টি

 আবেদন ফীঃ ১,০০০/- ও ৫০০/- টাকা

  আবেদন পদ্ধতিঃ অফলাইনে - নির্ধারিত দরখাস্ত পূরণের মাধ্যমে

 আবেদনের শেষ তারিখঃ  ৩১ অক্টোবর ২০২২

DMTCL new Job Circular 2022- dmtcl.gov.bd Apply Now


DMTCL new Job Circular 2022- dmtcl.gov.bd Apply Now


DMTCL new Job Circular 2022- dmtcl.gov.bd Apply Now


সূত্র: দৈনিক ইত্তেফাক, 07 অক্টোবর 2022।


 আবেদনের শেষ তারিখ: ৩১ অক্টোবর ২০২২।












No comments

Powered by Blogger.