Header Ads

৫২১ পদে শক্তি ফাউন্ডেশন ফর ডিসএ্যাডভান্টেজড উইমেন NGO তে নিয়োগ বিজ্ঞপ্তি

 

Shakti Foundation Job Circular 2022


শক্তি ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি 2022 কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে।  শক্তি ফাউন্ডেশনের চাকরি থেকে পদত্যাগ অনেকগুলো ক্যাটাগরির।  যারা এই সেক্টরে কাজ করতে চান তাদের জন্য এটি একটি বিশাল সুযোগ।  শক্তি ফাউন্ডেশন আমাদের দেশের সবচেয়ে মূল্যবান অংশ।  সুবিধাবঞ্চিত মহিলাদের জন্য শক্তি ফাউন্ডেশন বাংলাদেশের অন্যতম গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান।  শক্তি ফাউন্ডেশন কর্তৃপক্ষের চাকরির সুযোগ থাকায় যে কেউ এই সুযোগ নিতে পারেন।

Shakti Foundation Job Circular 2022


ভাল, ভাল খবর হল যে সম্প্রতি ফাউন্ডেশন তাদের প্রতিষ্ঠানের জন্য নতুন চাকরির ধারকদের জন্য বিভিন্ন পদ খুঁজছে।  এখনই পরীক্ষা করুন এবং আপনি যদি মনে করেন যে আপনি এই চাকরির জন্য সঠিক প্রার্থী তাদের নির্দেশ অনুসরণ করে আপনার জীবনবৃত্তান্ত জমা দিন।

আপনার সাহায্যের জন্য, আমরা ইতিমধ্যেই সমস্ত প্রয়োজনীয় বিশদ যেমন চাকরির সার্কুলার ছবি, প্রকাশিত তারিখ, আবেদনের সময়সীমা, ইত্যাদি দিয়েছি। তাই আগ্রহী প্রার্থীরা আপনার আবেদন পরীক্ষা করে জমা দিন।


শক্তি ফাউন্ডেশন এই সেক্টরে লোকেদের উত্তেজনাপূর্ণ ক্যারিয়ারের সুযোগ দেয়।  শক্তি ফাউন্ডেশন কর্তৃপক্ষ মনে করে যে তরুণ এবং উদ্যমী লোকেরা এই সেক্টরে সাফল্যের চাবিকাঠি যা আমাদের দেশে উজ্জ্বলতা তৈরি করতে পারে।  অন্যথায়, শক্তি ফাউন্ডেশন আমাদের সামাজিক অর্থনীতিতে সাহায্য করে।

আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে একটি নির্দিষ্ট সময়সীমার মধ্যে আপনার আবেদন জমা দিতে হবে।  শক্তি ফাউন্ডেশনের মূল কাজের সার্কুলারটি একটি ইমেজ ফাইলে রূপান্তরিত হয়েছে যা নীচে দেওয়া হয়েছে।  শক্তি ফাউন্ডেশনের চাকরির সার্কুলার 2022 সম্পর্কিত সমস্ত তথ্য আমার ওয়েবসাইটে পাওয়া গেছে 

আপনি যদি শক্তি ফাউন্ডেশন এনজিও চাকরির সার্কুলার 2022-এর জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে চাকরির খবরের প্রয়োজনীয়তাগুলি জানতে হবে, নীচে আমরা চাকরির পোস্টিং তারিখ, পোস্টের নাম, পদের অবস্থান, চাকরির ধরন, চাকরির বিভাগসহ সমস্ত প্রয়োজনীয়তা যোগ করেছি।  , চাকরির স্তর, শিক্ষাগত প্রয়োজনীয়তা, কীভাবে আবেদন করবেন, অভিজ্ঞতার প্রয়োজনীয়তা, অতিরিক্ত চাকরির প্রয়োজনীয়তা, বেতন, বয়স সীমা, আবেদনের সময়সীমা, ইমেল, ওয়েব ঠিকানা, শারীরিক ঠিকানা, চাকরির উত্স এবং আরও অনেক কিছু।  সুতরাং, আসুন শক্তি ফাউন্ডেশন এনজিও জব সার্কুলার 2021 এর প্রয়োজনীয়তাগুলি পরীক্ষা করি এবং সময়সীমার আগে আবেদন করি।

ইনস্টিটিউটের নাম শক্তি ফাউন্ডেশন চাকরির ধরন এনজিও চাকরির সংখ্যা শূন্য পদের 521 বেতন সার্কুলার ছবি দেখুন
আবেদনের শেষ তারিখ 20 নভেম্বর 2022 অফিসিয়াল ওয়েবসাইট www.shakti.org.bd/career

Shakti Foundation Job Circular 2022


সূত্র: বাংলাদেশ প্রতিদিন, 21 অক্টোবর 2022

আবেদনের শেষ তারিখ: 20 নভেম্বর 2022

No comments

Powered by Blogger.