Header Ads

৮৩৭ পদে সোসিও ইকোনমিক হেলথ এডুকেশন অর্গানাইজেশন(SEHEO/সিও) NGO তে নিয়োগ বিজ্ঞপ্তি

 সামাজিক-অর্থনৈতিক স্বাস্থ্য শিক্ষা সংস্থা (SEHEO) চাকরির বিগগোপ্তি SEHEO চাকরির বিজ্ঞপ্তি 2022 অফার করে। আর্থ-অর্থনৈতিক স্বাস্থ্য শিক্ষা সংস্থা চাকরির বিজ্ঞপ্তি 2022 https://seheobd.org দ্বারা সরবরাহ করা হয়েছে।  আর্থ-সামাজিক স্বাস্থ্য শিক্ষা সংস্থা এনজিও অনেক সংখ্যক SEHEO চাকরির ক্যারিয়ার 2022 অফার করে।

Socio Economic Health Education organization SEHEO Job Circular 2022


 SEHEO, সমাজকল্যাণ বিভাগ, এনজিও অ্যাফেয়ার্স ব্যুরো, মাইক্রো ক্রেডিট রেগুলেটরি অথরিটি (MRA), এবং যুব উন্নয়ন বিভাগে নিবন্ধিত একটি এনজিও।  সামাজিক-অর্থনৈতিক স্বাস্থ্য শিক্ষা সংস্থা (SEHEO) NGO জব সার্কুলার 2022 বাংলাদেশী দৈনিক পত্রিকায় প্রকাশিত।  তারপর এটি আঞ্চলিক অফিসে এবং তারপর প্রধান কার্যালয়ে যায়।  পাশাপাশি, SEHEO-তে একটি অভ্যন্তরীণ নিরীক্ষা ব্যবস্থা চালু রয়েছে।


 শিশু ক্ষুদ্রঋণ নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্যদের সাথে একটি ব্যক্তিগত স্বেচ্ছাসেবী মানব কল্যাণ সংস্থা।  সংস্থাটি 1986 সাল থেকে দরিদ্রদের উন্নয়নের জন্য বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। যার মধ্যে একটি হল কোম্পানির প্রধান কার্যালয় সহ সমগ্র বাংলাদেশ শাখার জন্য ক্ষুদ্রঋণ কার্যক্রম, কোম্পানির সাথে কাজ করার মানসিকতা নিয়ে। 




সৎ.  নিম্নলিখিত পদের জন্য আবেদনকারীদের আমন্ত্রণ জানানো হচ্ছে।   ফলাফলগুলি সামাজিক-অর্থনৈতিক স্বাস্থ্য শিক্ষা সংস্থার চাকরির বিজ্ঞপ্তি সংগ্রহ করে এবং আমাদের ওয়েবসাইট Ngo চাকরির বিভাগ লোকেদের জন্য প্রকাশ করে।  আর্থ-সামাজিক স্বাস্থ্য শিক্ষা সংস্থা (SEHEO) কে বিপুল সংখ্যক SEHEO চাকরির সার্কুলার 2022 অফার করতে হবে।


 সামাজিক অর্থনৈতিক স্বাস্থ্য শিক্ষা সংস্থা চাকরির বিজ্ঞপ্তি 2022


 শিক্ষাগত যোগ্যতা এবং পদের নাম হল আর্থ-সামাজিক স্বাস্থ্য শিক্ষা প্রতিষ্ঠানে চাকরির মূল সার্কুলার ছবি।  সম্প্রতি বাংলাদেশে চাকরি খুঁজছেন এমন SEHEO চাকরি প্রার্থীদের জন্য এটি খুবই ভালো খবর।


 এটি একটি অলাভজনক, উন্নয়ন সংস্থা যা দরিদ্র মানুষের বিশেষ করে মহিলাদের জীবনযাত্রার মান উন্নয়নে নিবেদিত।  আর্থ-সামাজিক স্বাস্থ্য শিক্ষা সংস্থা এনজিও চাকরির বিজ্ঞপ্তি প্রয়োগ করার প্রক্রিয়া এবং কাজের বিবরণ নীচের সার্কুলার চিত্রটি পরীক্ষা করুন।


 তাই SEHEO NGO অধিকার বৃদ্ধি করে এবং স্থানীয় সম্পদকে কাজে লাগিয়ে এবং একত্রিত করে সুবিধাবঞ্চিতদের সক্ষমতা তৈরি করে।  লক্ষ্য গোষ্ঠীর মধ্যে রয়েছে, কঠোর দরিদ্র, কৃষক, বিশেষ করে মহিলা, শিশু এবং কিশোর, আদিবাসী ইত্যাদি। আপনার SEHEO NGO চাকরির বিজ্ঞপ্তির জন্য সময়সীমার আগে আবেদন করা উচিত।



SEHEO ngo Job Circular 2022 – https://seheobd.org



যাইহোক, আর্থ-সামাজিক স্বাস্থ্য শিক্ষা সংস্থাগুলি সামাজিক ও অর্থনৈতিকভাবে ক্ষমতায়িত হতে এবং একে অপরের সাথে যোগাযোগ করতে সম্প্রদায়ের লোকদের সাথে থাকে।  এখন আগ্রহী প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারেন।  আর্থ-সামাজিক স্বাস্থ্য শিক্ষা সংস্থা এসইএইচইও/সিও, ঝিনাইদহ।


 মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটি (MRA) একটি জাতীয়ভাবে স্বীকৃত বেসরকারি স্বেচ্ছাসেবী মানব কল্যাণ সংস্থা।  প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়সহ কর্মক্ষেত্র সম্প্রসারণের জন্য দীর্ঘদিন ধরে ঋণ কার্যক্রমের সাথে জড়িত যোগ্য ও পরিশ্রমী প্রার্থীদের কাছ থেকে হাতে লেখা দরখাস্ত আহ্বান করা হচ্ছে।


 আর্থ-সামাজিক স্বাস্থ্য শিক্ষা সংস্থার চাকরির বিজ্ঞপ্তি সংক্ষিপ্তভাবে:


 প্রতিষ্ঠানের নাম: সামাজিক-অর্থনৈতিক স্বাস্থ্য শিক্ষা সংস্থা (SEHEO)

 সার্কুলার পোস্টিং তারিখ: 11 অক্টোবার 2022

 পদের নাম: বিজ্ঞপ্তি দেখুন

 সার্কুলার প্রকার: এনজিও চাকরি

 বয়সসীমা: বিজ্ঞপ্তি দেখুন



কর্মজীবনের মোট সংখ্যা:৮৩৭

 কাজের অভিজ্ঞতার প্রয়োজন: বিস্তারিত বিজ্ঞপ্তি দেখুন

 বেতন পরিসীমা: 15,000 – 80,000 টাকা

 চাকরির শিক্ষাগত প্রয়োজনীয়তা: এইচএসসি/স্নাতক/ স্নাকেওর পাস

Socio Economic Health Education organization SEHEO Job Circular 2022


 আবেদনের শেষ তারিখ: ,১০ নভেম্বার  ২০২২

 অফিসিয়াল ওয়েবসাইটের ঠিকানা: https://seheobd.org




SEHEO জব সার্কুলার আবেদন প্রক্রিয়া 2022


 তাই এখন আপনার সাথে শেয়ার করুন আর্থ-সামাজিক স্বাস্থ্য শিক্ষা প্রতিষ্ঠানের চাকরির আবেদন প্রক্রিয়া 2022। চাকরির সন্ধানকারী, আপনি অনলাইনে করতে পারেন বা আপনাকে সামাজিক-অর্থনৈতিক স্বাস্থ্য শিক্ষা সংস্থা এনজিও কর্পোরেশনের নীচের ঠিকানায় সিভি পাঠাতে পারেন।  যখন একজন প্রার্থী সামাজিক-অর্থনৈতিক স্বাস্থ্য শিক্ষা সংস্থা এনজিও চাকরির বিজ্ঞপ্তি 2022-এ আবেদন করেন, অনুগ্রহ করে চাকরির পদের নাম বা পদের নাম দিন।  এসইও চাকরির প্রার্থীরা সমস্ত ব্যক্তিগত বায়োডাটা নিয়ে থাকেন এবং সঠিক স্থানে পাঠানো হয়।




SEHEO চাকরিতে আগ্রহী প্রার্থীদের উল্লেখ করা ঠিকানা বা ই-মেইল ঠিকানার বিস্তারিত C.V সহ একটি কভার লেটার, 2টি ছবি এবং সময়সীমার মধ্যে যোগাযোগের মোবাইল ফোন নম্বরের অধীনে আবেদন করার জন্য অনুরোধ করা হচ্ছে।  সার্কিট হাউস রোড, চাকলাপাড়া, ঝিনাইদহ-7300।



 চাকরির অবস্থান: মানিকগঞ্জ, টাঙ্গাইল, ঢাকা

 এনজিও তথ্য: সামাজিক-অর্থনৈতিক স্বাস্থ্য শিক্ষা সংস্থা, ঠিকানা: ঢাকা অফিস: বাড়ি# 12-13, রোড# 09 রফিক হাউজিং সোসাইটি, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা-1207।





No comments

Powered by Blogger.