Header Ads

কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি

 

Community Bank Bangladesh LTD new Job Circular 2022 নতুন নিয়োগ বিজ্ঞপ্তি – Apply online

কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড জব সার্কুলার 2022 তার কর্তৃপক্ষের ওয়েবসাইট প্রকাশ করেছে।  এছাড়াও কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চাকরির বিজ্ঞপ্তি বিডি সরকারি চাকরি - nusuggestions.com-এ পাওয়া যাচ্ছে।  যাইহোক, আমরা 2022 সালে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর সকল চাকরির সার্কুলারের সমস্ত তথ্য শেয়ার করতে চাই।


কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি


আপনি কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চাকরির বেতন, চাকরির নিয়োগের অফিসিয়াল বিজ্ঞপ্তি, আবেদনের পদ্ধতি, বয়সের সীমাবদ্ধতা, কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড এবং আরও গুরুত্বপূর্ণ বিষয়গুলি জানতে পারবেন।  আপনি যদি বাংলাদেশের ব্যাংকের চাকরি পছন্দ করেন তবে এই সার্কুলার চাকরির খবর আপনার জন্য।  তাই সময় নষ্ট করবেন না যদি আপনি একটি ব্যাংক চাকরির সাথে একটি উজ্জ্বল ভবিষ্যত তৈরি করতে চান।  কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড তাদের নিয়োগকর্তাদের কে অনেক সুবিধা এবং ভালো বেতন দিচ্ছে।

কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় এবং নির্ভরযোগ্য বেসরকারি প্রতিষ্ঠান ব্যাংক।  বাংলাদেশের অনেক মানুষ আর্থিক কর্মকাণ্ডের জন্য এই ব্যাংক ব্যবহার করছে।  কমিউনিটি ব্যাংক বাংলাদেশের 59তম বাণিজ্যিক ব্যাংক হিসেবে 11 সেপ্টেম্বর 2019 তারিখে যাত্রা শুরু করে।

কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি  প্রকাশ 2022

কমিউনিটি ব্যাংক বাংলাদেশ তাদের অফিসে যোগ করার জন্য নতুন উদ্যমী তরুণদের খুঁজছে।  আপনি যদি তরুণ এবং উদ্যমী হন তবে সময় নষ্ট করবেন না;  আপনি এই সুযোগ গ্রহণ করতে পারেন.  কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাকরির সার্কুলার হল বাংলাদেশের সেরা বেসরকারী ব্যাংকের চাকরির সার্কুলার 2022।  www.communitybankbd.com চাকরির সার্কুলার বাংলাদেশ ব্যাংকের চাকরি বিভাগে একটি আলোচিত বিষয়।

আপনি এখান থেকে চাকরির পুরো তথ্য দেখতে পারেন।  এছাড়াও, কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট www.communitybankbd.com-এ এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।  কমিউনিটি ব্যাংক বিডি লিমিটেডের চাকরির বিজ্ঞাপন নিচে দেওয়া হল।  এছাড়াও, আপনি নীচের এই চাকরির বিজ্ঞাপন বিজ্ঞপ্তি jpeg এবং pdf ফাইল ডাউনলোড করতে পারেন।

কমিউনিটি ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2022

EmployerCommunity Bank Bangladesh LimitedEmployer TypePrivate Bank Job TypeFull Time Publish date29 সেপ্টেম্বর এবং 07, 14 অক্টোবর 2022
মোট শূন্যপদ সংখ্যা
চাকরির বিজ্ঞপ্তি দেখুন
মোট পদের সংখ্যা01

নতুন উত্স অনলাইন
শিক্ষাগত যোগ্যতা নীচে দেখুন
অন্যান্য যোগ্যতা নীচে দেখুন
আবেদনের মোড ইতি মধ্যেই শুরু হয়েছে
আবেদন শুরুর তারিখ
অনলাইনে আবেদনের শেষ তারিখ
অনুগ্রহ করে নীচে দেখুন
চাকরির সুবিধা  20 এবং 25 অক্টোবর 2022 অফিসিয়াল ওয়েবসাইট URLwww.communitybankdbd.



সূত্র: দৈনিক যুগান্তর, ১৪ অক্টোবর ২০২২।

শেষ তা

Community Bank Bangladesh LTD new Job Circular 2022

রিখ: 20 অক্টোবর 2022।


Community Bank Bangladesh LTD new Job Circular 2022



Last Date: 25 October 2022.


Apply Online: Click here


No comments

Powered by Blogger.