Header Ads

১৪৯ পদ পূবালী ব্যাংক লিঃ এ ২টি নিয়োগ বিজ্ঞপ্তি

 Pubali Bank Limited Job Circular 2022 নতুন নিয়োগ বিজ্ঞপ্তি


পূবালী ব্যাংক লিমিটেডের চাকরির বিজ্ঞপ্তি 2022 সরকারি ব্যাংকের শূন্য পদের জন্য প্রকাশিত হয়েছে।  আগ্রহী প্রার্থীরা পূবালী ব্যাংকের নতুন চাকরির সার্কুলার দেখুন


Pubali Bank Limited Job Circular 2022


আচ্ছা, আমরা আপনাকে জানাব যে, পূবালী ব্যাংক হল বাংলাদেশের সবচেয়ে বড় বেসরকারি বাণিজ্যিক ব্যাংক।  দেশের অন্য যেকোনো বেসরকারি ব্যাংকের তুলনায় এর শাখা বেশি।  মনজুরুর রহমান ব্যাংকটির বর্তমান চেয়ারম্যান


 আপনি যদি আরও তথ্য পেতে চান তাহলে অনুগ্রহ করে পূবালী ব্যাংক জব সার্কুলার 2022 পৃষ্ঠা বিভাগে যান এবং বাংলাদেশে সকল ব্যাংক চাকরির সার্কুলার 2022 পেতে আমাদের ব্যাংক জব সার্কুলার 2022 অভ্যন্তরীণ পৃষ্ঠা দেখুন, শুধু আমাদের সাথে সংযোগ করুন সেইসাথে আমাদের ফেসবুক পেজ লাইক করুন বা সংযোগ করুন  আমাদের কাজের সার্কুলার গ্রুপ।  আজই আবেদন করুন।



প্রকাশের তারিখ 12 অক্টোবার 2022

আবেদনের শেষ তারিখ 03 নভেম্বার 2022 শূন্যপদের সংখ্যা: 149

Pubali Bank Limited Job Circular 2022


Pubali Bank Limited Job Circular 2022


Pubali Bank Limited Job Circular 2022


Pubali Bank Limited Job Circular 2022


Pubali Bank Limited Job Circular 2022

Pubali Bank Limited Job Circular 2022

Pubali Bank Limited Job Circular 2022



কিভাবে আবেদন করতে হবে  Apply: https://vacancy.pubalibankbd.com/

সীমা অনুসরণ করুন চাকরির বিজ্ঞপ্তি চিত্রশিক্ষাগত যোগ্যতা অনুসরণ করুন চাকরির সার্কুলার ইমেজএডুকেশনাল কোয়ালিফিকেশন ফলো করুন চাকরির সার্কুলার ইমেজ এ্যাডুকেশনাল কোয়ালিফিকেশন অনুসরন করুন চাকরির সুযোগ-সুবিধা ব্যাংক সুযোগ-সুবিধার সুযোগ-সুবিধার সুযোগ-সুবিধা।



আপনার সমস্ত পয়েন্ট সঠিকভাবে বোঝার জন্য আপনাকে পূবালী ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 নিয়োগের ছবি দেখতে হবে।  কারণ একটি চাকরির যাবতীয় তথ্য সার্কুলার ছবিতে দেওয়া থাকে।  তাই আপনাকে অবশ্যই সদ্য প্রকাশিত পূবালী ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 ইমেজটি ভালভাবে দেখতে হবে।


 এজন্য আমরা পূবালী ব্যাংকের চাকরির সার্কুলার 2022 নোটিশ নীচে দিয়েছি, বিজ্ঞপ্তিটি ভালভাবে পড়ুন এবং জানুন, সেই অনুযায়ী, আপনাকে কাগজপত্র সংগ্রহ করতে হবে এবং আবেদন করার জন্য প্রস্তুত করুন   হতে হবে।



আবেদনের শেষ তারিখ: 25 আগস্ট 2022


 পূবালী ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার ক্যারিয়ার


 পূবালী ব্যাংক লিমিটেড বাংলাদেশের শীর্ষস্থানীয় সরকারী ব্যাংকগুলির মধ্যে একটি অফার, খুচরা এবং কর্পোরেট ব্যাংকিং পরিষেবা।  419টি শাখায় চাকরির সুযোগ সহ, আমাদের সাথে একটি ক্যারিয়ার আপনাকে বাংলাদেশের প্রায় যেকোনো জায়গায় নিয়ে যেতে পারে।


 আপনি যেখান থেকে এসেছেন, যেখানেই যেতে চান, আমরা আপনাকে সারা দেশে উত্তেজনাপূর্ণ ক্যারিয়ারের সুযোগ দিতে পারি।  আমাদের পরবর্তী প্রজন্মের নেতাদের আকৃষ্ট করা এবং বিকাশ করা পূবালী ব্যাংকের ক্যারিয়ারের প্রধান অগ্রাধিকার হল সরাসরি বিক্রয় প্রধান, বিজনেস ডেভেলপমেন্ট অফিসার (ডাইরেক্ট সেলস), হেড অফ ব্র্যান্ড, ব্র্যান্ড ডেভেলপমেন্ট অফিসার মার্কেটিং এবং সেলস ডিভিশন।


 ব্যাংক অনেক বছর ধরে সত্যবাদী ব্যাংকিং পরিষেবা প্রদান করে।  আপনি যদি ব্যাঙ্কের চাকরি করেন তাহলে অনুগ্রহ করে আমাদের আবেদনের নির্দেশাবলী অনুসরণ করুন, আরও তথ্যের জন্য ব্যাংক ওয়েবসাইট দেখুন- http://www.pubalibangla.com/career.asp  শুভ আবেদন করুন!






No comments

Powered by Blogger.