Header Ads

এসএসসি পাসে পরিবার পরিকল্পনা চাকরির বিজ্ঞপ্তি 2022

 Upazila Family Planning Office Job Circular 2022



উপজেলা পরিবার পরিকল্পনা চাকরির বিজ্ঞপ্তি 2022 সংগ্রহ করেছি আমরা বেকার লোকদের  জন্য http://dgfp.gov.bd-এ কর্তৃপক্ষের ওয়েবসাইট থেকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ।  আজ আমি আপনাদের সাথে বাংলাদেশে একটি বিশাল সরকারি চাকরির বিজ্ঞপ্তি শেয়ার করতে যাচ্ছি, যেটি বাংলাদেশী বেকারদের জন্য চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।


Upazila Family Planning Office Job Circular 2022


 এই চাকরি নিয়োগকারী বাংলাদেশের একটি গুরুত্বপূর্ণ সরকারি সংস্থা।  আপনি যদি বাংলাদেশ সরকারি চাকরি পছন্দ করেন/চান, তাহলে আপনি শুধুমাত্র দেখতে পারবেন না কিন্তু এখান থেকে আবেদন করতে পারবেন যদি আপনি তাদের চাকরির প্রয়োজনীয়তা অনুযায়ী আবেদন করার যোগ্য হন।  অনুগ্রহ করে নীচের সমস্ত প্রয়োজনীয় ডেটা দেখুন, অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত।



আপনি কি 2022 সালে উপজেলা পরিবার পরিকল্পনার চাকরি পেতে আগ্রহী?  আপনি যদি 'হ্যাঁ' বলেন, তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি পরিবার পরিকল্পনা অফিসে চাকরি পাওয়ার একটি ভাল সুযোগ হতে পারে।  বিজ্ঞপ্তি অনুসারে, দয়া করে মনে রাখবেন যে প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের একজন নাগরিক হতে হবে যার বয়স সীমা 18 থেকে 30। কর্তৃপক্ষের লেখা চাকরির বিজ্ঞাপনের ছবিতে সমস্ত চাকরির প্রয়োজনীয়তা দেখুন।


 উপজেলা পরিবার পরিকল্পনা চাকরির বিজ্ঞপ্তি 2022-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুযায়ী উপজেলা পরিবার পরিকল্পনা অফিস 01টি চাকরির পোস্টে 10 জনকে যোগ করবে।  এই সরকারি সংস্থার চাকরির জন্য আবেদন করার জন্য উপজেলা পরিবার পরিকল্পনা চাকরির বিজ্ঞপ্তি পোস্ট থেকে সঠিক চাকরির পদটি বেছে নিন।  আপনার চাকরির আবেদন জমা দেওয়ার আগে অনুগ্রহ করে পুরো ডেটা উপজেলা পরিবার পরিকল্পনা চাকরির বিজ্ঞপ্তিটি দেখুন।



আপনি যদি উপজেলা পরিবার পরিকল্পনা জব সার্কুলার 2022-এর জন্য আবেদন করার পরিকল্পনা করছেন, তাহলে আপনার সময় নষ্ট করবেন না;  অনুগ্রহ করে সঠিক কাজের অবস্থানে পদক্ষেপ নিন।  তাছাড়া উপজেলা পরিবার পরিকল্পনার এই নিয়োগ বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে পারেন।  আপনি যদি এটি ডাউনলোড করতে চান তবে ছবিটিতে ক্লিক করুন এবং এটি সংরক্ষণ করুন।  উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের চাকরির বিজ্ঞপ্তি 2022 আবেদনের শেষ তারিখ 23 নভেম্বর 2022।



উপজেলা পরিবার পরিকল্পনা চাকরির বিজ্ঞপ্তি 2022


 প্রতিষ্ঠানের নাম উপজেলা পরিবার পরিকল্পনা অফিস সংস্থার 

ধরন সরকারি চাকরির

 ধরন সম্পূর্ণ সময় চাকরির

 বিভা গবিডি সরকারি চাকরি

 প্রকাশের তারিখ 27 অক্টোবর 2022 

চাকরির বয়স সীমা 18 টি 30 বিবাহিত মহিলা আবেদন করতে পারবেন

 মোট পোস্ট01 

মোট  ম্যান 12

শিক্ষাগত যোগ্যতা ন্যূনতম এসএসসি পাসঅ

ন্যান্য যোগ্যতা চেক-ইন ইমেজ

 চাকরির বেতন সরকারি বেতন স্কেল অনুযায়ী

 চাকরির সুবিধা সরকারের ভূমিকা অনুযায়ী চাকরির আবেদন প্রক্রিয়া ম্যানুয়ালি আবেদনের শেষ তারিখ 23 নভেম্বর 2022 অফিসিয়াল ওয়েবসাইটhttp://dgfp.gov.bd


পরিবার পরিকল্পনা অফিস জব সার্কুলার 2022 ছবি


 আপনি এই পৃষ্ঠায় উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের চাকরির বিজ্ঞপ্তি 2022 দেখতে পাবেন।  আমরা উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের সার্কুলার ছবি সংযুক্ত করেছি, যা চাকরি প্রার্থীর জন্য কর্তৃপক্ষ কর্তৃক অফিসিয়াল ওয়েবসাইট প্রকাশিত হয়েছে।  সমস্ত তথ্যের জন্য নীচে দেখুন.


Upazila Family Planning Office Job Circular 2022


সূত্র: করতোয়া, ২৭ অক্টোবর ২০২২।


 আবেদনের শেষ তারিখ: 23 নভেম্বর 2022।


 উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের চাকরির বিজ্ঞপ্তি 2022 PDF ডাউনলোড করুন


 এছাড়াও, আপনি এখান থেকে উপজেলা পরিবার পরিকল্পনা অফিস জব সার্কুলার 2022 PDF ফাইল ইমেজ ফরম্যাট দেখতে এবং ডাউনলোড করতে পারেন।  আপনি যদি উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের অফিসিয়াল ওয়েবসাইটে পোস্ট করা উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের চাকরির বিজ্ঞপ্তি পিডিএফ ফাইলটি দেখতে বা ডাউনলোড করতে চান তবে নীচে দেখুন।



No comments

Powered by Blogger.