Header Ads

বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন (bcic) এর অধীনে টিএসপি কমপ্লেক্স লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি

 BCIC new govt Job Circular 2022- bcic.teletalk.com.bd Apply online


বাংলাদেশ বিসিআইসি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ 2022: বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ  www.bcic.gov.bd-এ প্রকাশিত হয়েছে।  তাছাড়া, BCIC জব সার্কুলার 2022  

বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন (bcic) এর অধীনে টিএসপি কমপ্লেক্স লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি


 বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন ১৬টি চাকরির পদে ৫৪ জনকে যুক্ত করবে।  নিঃসন্দেহে, বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন বিসিআইসি চাকরির সার্কুলার বাংলাদেশী শিক্ষিত, যোগ্য, বেকার লোকদের জন্য একটি ভাল ক্যারিয়ার গড়ার সুযোগ।  আপনি যদি বাংলাদেশে একজন সরকারী চাকুরির প্রার্থী হন তবে আপনার এই সরকারি চাকরির সুযোগটি দেখতে হবে।



আমার মতে, www.bcic.gov.bd জব সার্কুলার 2022 একটি আকর্ষণীয় চাকরির সার্কুলার।  আগস্ট 2022 এ, বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন বিডি বেকারদের জন্য অনেক শূন্য চাকরির পদ সহ একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।


 বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন নিয়োগের চাকরির ছবিতে উল্লেখিত যোগ্যতা থাকলে আপনি এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির জন্য বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশনে আবেদন করতে পারেন।  নীচের জানুয়ারি 2022-এ বিসিআইসি চাকরির সার্কুলারের সমস্ত গুরুত্বপূর্ণ ডেটা চেক করুন।  তাছাড়া, আপনি বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন জব সার্কুলার ডাউনলোড করতে পারেন।



বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন জব সার্কুলার বর্তমানে গুগল সার্চ ইঞ্জিনে চাকরির খবর ট্রেন্ড করছে।  বাংলাদেশের অনেক সরকারি চাকরি প্রার্থী বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি খুঁজছেন।  আমরা তাদের উদ্দেশ্যে আমাদের ওয়েবসাইটে BCIC নতুন জব সার্কুলার  প্রকাশ করেছি যাতে তারা আমাদের ওয়েবসাইট থেকে বিস্তারিত জেনে  নেয় এবং  সহজেই এই সরকারি চাকরিতে চাকরির জন্য আবেদন করতে পারে।


 আপনি যদি সরকারি চাকরির জন্য আবেদন করতে আগ্রহী হন তাহলে এই সরকারি চাকরির খবর আমাদের ওয়েবসাইটেও প্রকাশিত হয়েছে।  আপনি যদি এই বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন চাকরির জন্য আবেদন করতে চান, তাহলে  আপনাকে সঠিক চাকরির অবস্থান নির্বাচন করে এবং বিস্তারিত জেনে বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন চাকরির জন্য আবেদন করুন।


 আমরা চাকরি সম্পর্কে বিস্তারিত আলোচনার সাথে অফিসিয়াল ছবিও শেয়ার করেছি যাতে আপনি আপনার যোগ্যতা অনুযায়ী এর সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে সহজেই সঠিক পথ বেছে নিতে পারেন।



বিসিআইসি চাকরির বিজ্ঞপ্তি 2022


 নিয়োগকর্তা বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন নিয়োগকর্তার ধরন সরকারী সংবাদ উৎস অনলাইন জব

 বিভাগ বিডি সরকারি চাকরি

 প্রকাশের তারিখ ২৭ অক্টোবর ২০২২

 মোট পোস্ট১৬

 মোট ম্যান৫৪


শিক্ষাগত যোগ্যতা চাকরির ছবিতে দেখুন

অন্যান্য যোগ্যতা অনুগ্রহ করে চাকরির ইমেজ 

  বেতন চেক-ইন নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন আবেদন প্রক্রিয়া অনলাইনে 

আবেদন শুরুর সময় 27 অক্টোবর 2022 আবেদনের শেষ তারিখ 30 নভেম্বর 2022 অফিসিয়াল ওয়েবসাইটhttp://www.bcic.gov.d.



চাকরির পদের নাম, শূন্যপদ এবং আরও অনেক কিছু জানতে পারবেন 


 বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন বিসিআইসি বিভিন্ন ক্যাটাগরিতে ১৬টি পদে ৫৪ জন যোগ্য লোককে নিয়োগ দেবে।  আপনি নীচের সার্কুলার ছবিতে সমস্ত বিসিআইসি জব সার্কুলার পোস্ট দেখতে পারেন।




 বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন বিসিআইসি চাকরি প্রার্থীর বয়স ২৫ মার্চ ২০২০ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা, ছেলে/মেয়ে এবং ৩২ বছর বয়সী প্রতিবন্ধী ব্যক্তিরা এই সরকারি চাকরির জন্য আবেদন করতে পারবেন।


 BCIC জব সার্কুলার 2022 ছবি


 এছাড়াও, আপনি এখান থেকে এই নিয়োগোর বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে পারেন, যা চাকরি প্রার্থীর জন্য বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশনের অফিসিয়াল ওয়েবসাইট www.bcic.gov.bd-এ পোস্ট করা হয়েছে।  আপনি বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন জব সার্কুলার 2022 দেখতে পাবেন, নীচের ছবিতে সমস্ত তথ্য।


BCIC new govt Job Circular 2022- bcic.teletalk.com.bd Apply online


BCIC new govt Job Circular 2022- bcic.teletalk.com.bd Apply online

BCIC new govt Job Circular 2022- bcic.teletalk.com.bd Apply online


উৎস: অফিসিয়াল ওয়েবসাইট, 27 অক্টোবর 2022।


 আবেদনের পদ্ধতি: অফলাইন।


 আবেদনের শেষ তারিখ: ৩০ নভেম্বর ২০২২।


No comments

Powered by Blogger.