Header Ads

১০৫ পদে বেসরকারি সংস্থা "ওয়েভ ফাউন্ডেশন" এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

১০৫ পদে বেসরকারি সংস্থা "ওয়েভ ফাউন্ডেশন" এ নিয়োগ বিজ্ঞপ্তি

WAVE Foundation NGO Job Circular 2023



ওয়েভ ফাউন্ডেশন জব সার্কুলার 2023ওয়েভ ফাউন্ডেশন এনজিও চাকরির সার্কুলার 2023 বাংলাদেশে এনজিও চাকরি প্রার্থীদের জন্য জনপ্রিয় ওয়েবসাইট প্রথম আলো প্রকাশ করেছে।  বাংলাদেশে ওয়েভ ফাউন্ডেশন এনজিও চাকরি প্রার্থীদের জন্য দারুণ খবর।  আপনি যদি একটি এনজিও বা একটি ব্যক্তিগত চাকরিতে আগ্রহী হন, আপনি ওয়েভ ফাউন্ডেশন জব সার্কুলার 2023 চেক করতে পারেন।

ওয়েভ ফাউন্ডেশনে আমাদের পৃষ্ঠার বিস্তারিত তথ্য যাচাই করে আপনি আপনার নির্বাচিত চাকরির পোস্টের জন্য আবেদন করতে পারেন।  তাই আপনি যদি এই চাকরির সার্কুলারটির জন্য আবেদন করতে চান, তাহলে শুরু থেকে শেষ পর্যন্ত সাবধানতার সাথে সম্পূর্ণ পুষ্টি পরীক্ষা করুন।  WAVE ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে যোগ্য ব্যক্তিদের তাদের প্রতিষ্ঠানে নিয়োগ করবে।

ওয়েভ ফাউন্ডেশন এনজিও চাকরির বিজ্ঞপ্তি 2023

আপনি কি ওয়েভ ফাউন্ডেশন জব সার্কুলার 2023 খুঁজছেন?  আপনি যদি চান,, আপনি আমাদের ওয়েবসাইটে সঠিক এনজিও চাকরির পোস্টে এসেছেন।  এই পৃষ্ঠায়, আমরা ওয়েভ ফাউন্ডেশন জব সার্কুলার 2023 যুক্ত করেছি, অফিসিয়াল ওয়েবসাইট এবং প্রথম আলোতে এ প্রকাশিত।

ওয়েভ ফাউন্ডেশন 05টি পদে 105 জনকে নিয়োগ দেবে।  যারা ওয়েভ ফাউন্ডেশনে ভ্যালু চেইন ফ্যাসিলিটেটর পদে কাজ করতে চান তাদের জন্য এটা দারুণ খবর।

বাংলাদেশের সকল যোগ্য ব্যক্তিরা বাংলাদেশের যেকোনো স্থান থেকে তাদের পছন্দসই চাকরির পদের জন্য এই ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন।  ওয়েভ ফাউন্ডেশন চাকরির আবেদন প্রক্রিয়া অনলাইন।

আপনাকে অবশ্যই ডাকযোগের মাধ্যমে ওয়েভ ফাউন্ডেশন জব সার্কুলার 2023 এর জন্য অনলাইনে আবেদন করতে হবে।  আমরা নীচে ওয়েভ ফাউন্ডেশন চাকরির আবেদনের লিঙ্ক যুক্ত করেছি।  ওয়েভ ফাউন্ডেশনের চাকরির আবেদনের শেষ তারিখ 30 september 2023।

ওয়েভ ফাউন্ডেশন এনজিও চাকরির বিজ্ঞপ্তির তথ্য সেপ্টেম্বর ২০২৩

প্রতিষ্ঠানের নাম: ওয়েভ ফাউন্ডেশন বাংলাদেশ।

বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ: 20 সেপ্টেম্বর 2023

পদের নাম: সার্কুলার অনুযায়ী

চাকরির ধরন: এনজিও চাকরি

বয়স সীমা: সার্কুলার ছবি দেখুন

বেতন: পোস্টের উপর নির্ভর করে।

কাজের ধরন: ফুলটাইম

চাকরির সূত্র: প্রথম আলো পত্রিকা

অফিসিয়াল ওয়েবসাইট:  wavefoundationbd.org 

WAVE Foundation NGO Job Circular 2023


আবেদনের শেষ তারিখ: ৩০ সেপ্টেম্বর ২০২৩

সমস্ত এনজিও চাকরির সার্কুলার দেখুন

No comments

Powered by Blogger.