Header Ads

৬ টি ক্যাটাগরিতে ১৯ টি পদের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর মেডিকেল বিশ্ববিদ্যালয় এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ।

 ৬ টি ক্যাটাগরিতে ১৯ টি পদের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর মেডিকেল বিশ্ববিদ্যালয় এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ।



BSMMU চাকরির বিজ্ঞপ্তি 2023. নতুন BSMMU চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি এবং আবেদনপত্র ডাউনলোড করুন।  BSMMU নতুন চাকরির শূন্যপদ বিজ্ঞপ্তি এবং অনলাইন আবেদনপত্র।  অবশেষে, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল ইউনিভার্সিটি বিএসএমএমইউ চাকরির বিজ্ঞপ্তি 2023। এছাড়াও, বিএসএমএমইউ চাকরি নিয়োগ 2023। তাছাড়া, এটি একটি সরকারি।  বাংলাদেশে চাকরি।  এছাড়াও, এটি বিএসএমএমইউ চাকরির বিজ্ঞপ্তি 2023 এর সাথে পরিচিত। প্রথমে, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় বিএসএমএমইউ চাকরির বিজ্ঞপ্তি 2023 পড়ুন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) www.bsmmu.edu.bd BSMMU চাকরিতে একটি নতুন চাকরির শূন্যতার বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  সার্কুলার এই পোস্টে একটি নতুন মোট পদ শূন্যতার প্রস্তাব দেয়।  এমবিবিএস বিএসসি বা স্নাতক ছাত্ররাও এই বিএসএমএমইউ সরকারী বিজ্ঞপ্তি 2023 প্রয়োগ করে। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) সম্প্রতি 2023 সালের জন্য একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। শীর্ষস্থানীয় মেডিকেল বিশ্ববিদ্যালয়গুলির একটিতে যোগদান করতে  দেশটি.




বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় চাকরির বিজ্ঞপ্তি 2023


BSMMU Job Circular 2023-www.bsmmu.edu.bd


 এই সময়ের মধ্যে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের বিএসএমএমইউ এর চাকরির সার্কুলার আজ www.bsmmu.edu.bd-এর মাধ্যমে একটি নতুন চাকরির ক্যারিয়ারের সুযোগ শূন্যপদ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  বিএসএমএমইউ চাকরির বিজ্ঞপ্তি এই পোস্টে কিছু নতুন চাকরির শূন্যপদ অফার করে।  এমবিবিএস গ্র্যাজুয়েট, প্রার্থীরাও এই BSMMU EDU  Circular 2023-এর জন্য আবেদন করে। BSMMU Viva পরীক্ষার তারিখ 2023। তাছাড়া, BSMMU সিনিয়র স্টাফ নার্স পরীক্ষার তারিখ 2023। বিদেশী বিশেষজ্ঞদের জন্য চাকরির ঘোষণা।  BSMMU সিনিয়র স্টাফ নার্স চাকরির সার্কুলার 2023. তাই বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (BSMMU) হল বাংলাদেশের সবচেয়ে মর্যাদাপূর্ণ মেডিকেল বিশ্ববিদ্যালয়।  এটি 1998 এ স্থাপিত হয় এবং সারা দেশের হাজার শিক্ষার্থীদের মানের চিকিৎসা শিক্ষা প্রদান করার জন্য দায়বদ্ধ।  BSMMU চিকিৎসা বিজ্ঞানের বিস্তারিত কোর্সের অফার করে, এমবিবিএস, MD, MS, এমফিল এবং পিএইচডি সহ।



বিএসএমএমইউ চাকরির বিজ্ঞপ্তি 2023


 সম্প্রতি, আপনি যদি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল ইউনিভার্সিটি ইডিইউ চাকরির সার্কুলার অনলাইনে আবেদন করতে আগ্রহী হন তবে আপনাকে সেখানে অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে।  প্রথমে নিচের কাজের বিবরণ পড়ুন।  তাছাড়া, আপনাকে চাকরির জন্য আপনার যোগ্যতা যাচাই করতে হবে।  অবশেষে, আপনার আবেদন জমা দিতে এগিয়ে যান।  উপরন্তু, বিশ্ববিদ্যালয় এখন যারা মেডিসিনে ক্যারিয়ার গড়তে আগ্রহী তাদের জন্য একটি উত্তেজনাপূর্ণ সুযোগ দিচ্ছে।  BSMMU জব সার্কুলার 2023 এখন উন্মুক্ত এবং সমস্ত যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন আমন্ত্রণ জানাচ্ছে।  কাজেই চাকরির বিজ্ঞপ্তিতে যোগ্যতার মানদণ্ড, কাজের বিবরণ, আবেদন প্রক্রিয়া এবং অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্যের বিবরণ রয়েছে।  এটি বিশ্ব-মানের গবেষণা সুবিধাও প্রদান করে এবং সুসজ্জিত ল্যাবরেটরি, লাইব্রেরি এবং শ্রেণীকক্ষ রয়েছে।  বিজ্ঞপ্তিটি www.bsmmu.edu.bd-এ উপলব্ধ।




কোম্পানি/সংস্থা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ)

 পদের নাম: বিজ্ঞপ্তি অনুযায়ী।

 প্রকাশের তারিখ:  ৩১ আগস্ট ২০২৩

 চাকরির ধরন: শিক্ষার চাকরি

 শিক্ষাগত প্রয়োজনীয়তা: বিস্তারিত ভিতরে দেখুন

 বয়স সীমা: সর্বোচ্চ 32 বছর।

 আবেদন ফি: সার্কুলার এবং পোস্টের উপর নির্ভর করে।

 অফিসিয়াল ওয়েবসাইট: www.bsmmu.edu.bd

 চাকরির অবস্থান: ঢাকা

 মোট পদ: 19টি

 আবেদনের শেষ তারিখ: 13 সেপ্টেম্বর 2023

 বেতন: সার্কুলারের উপর নির্ভর করে।

 সূত্র: সমকাল 

 আরও তথ্যের জন্য এই মূল সার্কুলার নীচে দেখুন.

BSMMU Job Circular 2023-www.bsmmu.edu.bd



শেষ তারিখ: 13 সেপ্টেম্বর 2023


 বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় বিএসএমএমইউ চাকরি পরীক্ষার ফলাফল 2023


 চাকরির জন্য যোগ্য হওয়ার জন্য, আবেদনকারীদের অবশ্যই একটি স্বীকৃত এমবিবিএস ডিগ্রি বা সমমানের যোগ্যতা থাকতে হবে।  প্রার্থীদের মেডিকেল ক্ষেত্রে কমপক্ষে দুই বছরের প্রাসঙ্গিক অভিজ্ঞতা থাকতে হবে।  চাকরির জন্য একজন ব্যক্তিকে চিকিৎসা ও অস্ত্রোপচার বিষয় শেখানোর জন্য এবং শিক্ষার্থীদের একাডেমিক এবং পেশাদার দিকনির্দেশনা প্রদান করতে হবে।  চাকরির দায়িত্বের মধ্যে রয়েছে চিকিৎসা বিজ্ঞানে গবেষণা পরিচালনা করা এবং বিশ্ববিদ্যালয়ের কার্যক্রমে অংশগ্রহণ করা।  তাছাড়া, আপনি যদি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় BSMMU চাকরির সার্কুলার অনলাইনে আবেদন করতে চান তাহলে আপনাকে https://i.imgur.com/aUvEwwu.jpgwww.bsmmu.edu.bd ভিজিট করতে হবে।  এছাড়াও, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় সম্পর্কে পরবর্তী আপডেটের জন্য, বিএসএমএমইউ চাকরি শূন্যতার বিজ্ঞপ্তি আমাদের সাথেই রয়েছে।



No comments

Powered by Blogger.