Header Ads

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি 

 

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি 

BHDC Primary Assistant Teacher Job Circular 2023



বাংলাদেশী চাকরিপ্রার্থীদের জন্য www.bhdc.gov.bd-এ BHDC জব সার্কুলার 2023 প্রকাশিত হয়েছে।  আমরা এখানে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ BHDC-এর অফিসিয়াল ওয়েবসাইটে পোস্ট করা সমস্ত অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তির ডেটা শেয়ার করেছি।  বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চাকরির বিজ্ঞপ্তি 2023 হল 2023 সালের সরকারি চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি৷ আপনি যদি সরকারি চাকরি পেতে চান, আপনি আবেদন করতে এখান থেকে BHDC চাকরির বিজ্ঞপ্তি 2023 দেখতে পারেন৷

আমরা সমস্ত তথ্য যেমন চাকরির আবেদন প্রক্রিয়া, চাকরি শুরু এবং শেষ তারিখ, চাকরির অফিসিয়াল ইমেজ, শিক্ষাগত এবং অন্যান্য যোগ্যতা এবং আরও অনেক কিছু যুক্ত করেছি।  আপনি যদি বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চাকরিপ্রার্থী হন তাহলে অনুগ্রহ করে পুরো তথ্য পড়ুন।

আপনি আপনার একাডেমিক এবং অন্যান্য যোগ্যতা অনুযায়ী সরাসরি এই চাকরির জন্য আবেদন করে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ BHDC চাকরি পেতে পারেন।

BHDC জব সার্কুলার 2023

বান্দরবান পার্বত্য জেলা পরিষদ কর্তৃক 13 সেপ্টেম্বর 2023 তারিখে BHDC জব সার্কুলার 2023 প্রকাশিত হয়েছে।  অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ BHDC 02 টি সরকারি চাকরির পদের জন্য মোট 113 জনকে যুক্ত করবে।  বান্দরবান পার্বত্য জেলা পরিষদ BHDC চাকরির জন্য আবেদন করতে, প্রার্থীদের অবশ্যই https://recruiting.esheba-bhdc.org ভিজিট করতে হবে।

অনলাইন চাকরির আবেদনের শুরুর তারিখ 14 সেপ্টেম্বর 2023 এবং শেষ তারিখ 28 সেপ্টেম্বর 2023 সকাল 12:00 AM।  নির্বাচিত চাকরির পোস্টে চাকরির আবেদনের ফি 225, এবং 115 টাকা।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চাকরির বিজ্ঞপ্তি 2023

যারা বান্দরবান পার্বত্য জেলা পরিষদ যোগ করতে চান তাদের জন্য BHDC তাদের অফিসিয়াল ওয়েবসাইটে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের নিয়োগের জন্য চাকরির বিজ্ঞপ্তি 2023 প্রকাশ করেছে।  আপনি যদি 2023 সালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদে যোগ করতে চান, তাহলে আপনি এখান থেকে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি চিত্র 2023 অনুযায়ী, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ 02টি চাকরির পদ বিভাগে মোট 113 জনকে নিয়োগ দেবে।  আপনি যদি বান্দরবান পার্বত্য জেলা পরিষদে এই চাকরির জন্য আবেদন করতে চান, তাহলে অনুগ্রহ করে আপনার একাডেমিক এবং অন্যান্য যোগ্যতা অনুযায়ী নীচের থেকে সঠিক চাকরির পোস্টটি বেছে নিন।

BHDC প্রাথমিক সহকারী শিক্ষকের চাকরির বিজ্ঞপ্তি 2023 প্রকাশিত হয়েছে।  বান্দরবান পার্বত্য জেলা পরিষদ প্রাথমিক চাকরির সার্কুলার 2023 কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে।  BHDC প্রাথমিক চাকরির সার্কুলার 2023 বাংলাদেশের চাকরিপ্রার্থীদের জন্য দারুণ খবর।  ডিপিই বিএইচডিসি প্রাথমিক সহকারী শিক্ষকের চাকরির বিজ্ঞপ্তি 2023-এর সমস্ত তথ্য নীচে উপলব্ধ।  বান্দরবান পার্বত্য জেলা পরিষদ (BHDC) বাংলাদেশের একটি সরকারি সংস্থা।

BHDC প্রাথমিক সহকারী শিক্ষকের চাকরির বিজ্ঞপ্তি 2023:

প্রতিষ্ঠানের নাম: বান্দরবান পার্বত্য জেলা পরিষদ (বিএইচডিসি) প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অধীনে (ডিপিই)

পদের নাম এবং শূন্যপদ:

1. সহকারী শিক্ষক – 109

2. অফিস সোহায়ক – 04


BHDC Primary Assistant Teacher Job Circular 2023



মোট শূন্যপদ: 113টি
আবেদনের শেষ তারিখ 28 সেপ্টেম্বর2023

Apply: https://recruiting.esheba-bhdc.org/

No comments

Powered by Blogger.