Header Ads

বিআরবি (BRB) ক্যাবলস ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি

 

বিআরবি (BRB) ক্যাবলস ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি

BRB Cable Job Circular 2023


BRB Cable Industries Job Circular 2023: আমরা বাংলাদেশে বেসরকারি চাকরি প্রার্থীদের জন্য নিয়ে এসেছি সুসংবাদ।  ভাল খবর হল যে বিআরবি কেবল ইন্ডাস্ট্রিজ লিমিটেড তাদের অফিসিয়াল ওয়েবসাইটে শিক্ষিত, দক্ষ লোক নিয়োগের জন্য একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  এছাড়াও আপনি BRB Cable Job Circular 2023 দেখতে পারেন। বাংলাদেশে যারা বেসরকারি চাকরি খুঁজছেন তাদের জন্য আমরা আমাদের ওয়েবসাইটে এই পোস্টটি শেয়ার করেছি।

বিআরবি কেবলের চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশে বেসরকারি চাকরি প্রার্থীদের চাকরির অফার দেয়।  আপনি যদি একজন যোগ্য প্রার্থী হন তবে আপনি এই বেসরকারি চাকরির জন্য আবেদন করতে পারেন।  বিআরবি কেবল চাকরির সার্কুলার নীচের বিবরণ দেখুন।

বিআরবি কেবল চাকরির বিজ্ঞপ্তি 2023

বিবিএস ক্যাবল কোম্পানি লিমিটেড বাংলাদেশের অন্যতম সেরা বেসরকারি কোম্পানি।  যারা বাংলাদেশের একটি বিশ্বস্ত এবং জনপ্রিয় প্রাইভেট কোম্পানিতে চাকরির জন্য আবেদন করার জন্য অপেক্ষা করছেন তারা BBS Cables Limited Job Circular 2023 দেখতে পারেন। তাছাড়া, আপনি যদি একটি ভালো চাকরি পেতে চান তাহলে বাংলাদেশের এই জনপ্রিয় এবং বিশ্বস্ত বেসরকারি কোম্পানির নিয়োগ বিজ্ঞপ্তিও দেখতে পারেন।  , বাংলাদেশে বিশ্বস্ত বেসরকারি চাকরি।

BBS Cables Limited Job Circular একটি বেসরকারী চাকুরী প্রার্থীদের জন্য একটি ভাল প্রাইভেট চাকরী পাওয়ার সুযোগ তৈরি করেছে।  আপনি যদি মনে করেন যে আপনি তাদের নিয়ম অনুযায়ী এই চাকরির জন্য যোগ্য, তাহলে আপনি এই চাকরির জন্য আবেদন করতে পারেন।  আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তবে নীচের আরও তথ্য সংগ্রহ করুন।

চাকরির সারাংশ কোম্পানির নাম বিবিএস কেবল লিমিটেড 
কোম্পানির ধরনপ্রাইভেট কোম্পানি
চাকরির ধরন পূর্ণ-সময়ের
চাকরির ক্যাটাগরি বেসরকারি
চাকরির খবর সোর্স অনলাইন 
প্রকাশের তারিখ 11 সেপ্টেম্বর 2023
মোট পোস্ট শূন্যপদ02
মোট লোক শূন্যতা নির্দিষ্ট নয়

শিক্ষাগত যোগ্যতা বিজ্ঞাপনের ছবি দেখুন
অন্যান্য যোগ্যতা নিয়োগের ছবিতে দেখুন
  অফলাইনে আবেদন করবেন আবেদন শুরুর তারিখ চলমান

BRB Cable Job Circular 2023


আবেদনের শেষ তারিখ 18 সেপ্টেম্বর 2023

সূত্র: বিডি প্রতিদিন, ১১ সেপ্টেম্বর ২০২৩।

শেষ তারিখ: 18 সেপ্টেম্বর 2023।





No comments

Powered by Blogger.