Header Ads

২২০ পদে সিএসএস (CSS)" এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

২২০ পদে জনকল্যাণব্রতী সেচ্ছাসেবী সংস্থা "সিএসএস (CSS)" এ নিয়োগ বিজ্ঞপ্তি.এটি বাংলাদেশের খ্রিস্টান সার্ভিস সোসাইটির চাকরি প্রার্থীর জন্য একটি দুর্দান্ত সুযোগ।  বিডিতে চাকরি প্রার্থীর জন্য খ্রিস্টান সার্ভিস সোসাইটি প্রকাশিত হয়েছে।  বিস্তারিত জানার জন্য, অনুগ্রহ করে শুরু থেকে শেষ পর্যন্ত পুরো চাকরির পোস্টটি পড়ুন।


CSS NGO Job Circular 2023



আমরা আমাদের ওয়েবসাইটে ক্রিশ্চিয়ান সার্ভিস সোসাইটি CSS চাকরির সার্কুলার 2023 সমস্ত তথ্য শেয়ার করেছি।  যেমন কিভাবে আবেদন করতে হবে, চাকরির আবেদনের শেষ তারিখ, চাকরির পরীক্ষার তারিখ, চাকরির আবেদনের ওয়েবসাইট ইত্যাদি। আপনি যদি খ্রিস্টান সার্ভিস সোসাইটির চাকরির জন্য আবেদন করতে চান তাহলে পড়তে থাকুন।

CSS NGO জব সার্কুলার 2023

আপনি যদি CSS NGO Job Circular 2023 দেখতে চান, তাহলে আপনি আমাদের ওয়েবসাইটে সঠিক NGO চাকরির পোস্টে এসেছেন এবং CSS NGO জব সার্কুলার 2023 অনলাইনে অ্যাড-সঠিক লোকদের জন্য আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেছেন।  যোগ্য বাংলাদেশিরা বাংলাদেশের যেকোনো জায়গা থেকে CSS খ্রিস্টান সার্ভিস সোসাইটির চাকরির জন্য আবেদন করতে পারেন।

খ্রিস্টান সার্ভিস সোসাইটি চাকরিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা থাকলে আপনি খ্রিস্টান সার্ভিস সোসাইটি কাজের সার্কুলার ইমেজের জন্য আবেদন করতে পারেন।  বাংলাদেশে একটি এনজিও চাকরির মাধ্যমে একটি ভাল ক্যারিয়ার পেতে আপনার ক্রিশ্চিয়ান সার্ভিস সোসাইটি সিএসএস জব সার্কুলার 2023-এ আবেদন করা উচিত।

মনে রাখবেন: খ্রিস্টান সার্ভিস সোসাইটি সিএসএস এনজিও জব সার্কুলার 2023 আবেদনের শেষ তারিখ 08 জুন 2023। একটি খ্রিস্টান সার্ভিস সোসাইটি চাকরি পেতে, আপনাকে এই সিএসএস চাকরির বিজ্ঞপ্তি 2023-এর জন্য আবেদন করতে হবে। খ্রিস্টান সার্ভিস সোসাইটি সিএসএস এনজিও চাকরির বিজ্ঞপ্তি 2023 সম্পর্কে নীচে আরও তথ্য দেখুন  .

CSS চাকরির বিজ্ঞপ্তি 2023
নিয়োগকর্তা খ্রিস্টান পরিষেবা সোসাইটি
চাকরি প্রকৃতি সম্পূর্ণ-সময়ের
চাকরি প্রকাশের তারিখ 15 সেপ্টেম্বর 2023 Source Online Category Private Job
Man Vacancy 220
Total Post Vacancy02
শিক্ষাগত যোগ্যতা পরীক্ষা করুন CSS চাকরির চিত্র
অন্যান্য যোগ্যতা দেখুন খ্রিস্টান সার্ভিস সোসাইটি বিজ্ঞপ্তিতে নিচের
আবেদন প্রক্রিয়াটি দেখুন নীচে
আবেদন শুরুর তারিখ চলমান
আবেদনের শেষ তারিখ 30 সেপ্টেম্বর 2023

CSS NGO জব সার্কুলার 2023 ছবি ডাউনলোড করুন

খ্রিস্টান সার্ভিস সোসাইটি চাকরির সার্কুলার 2023 খ্রিস্টান সার্ভিস সোসাইটি চাকরি প্রার্থীদের জন্য এখানে প্রকাশিত অফিসিয়াল বিজ্ঞপ্তির ছবি।  আপনি নীচের ছবিতে খ্রিস্টান সার্ভিস সোসাইটি চাকরির বিজ্ঞপ্তি 2023 সমস্ত ডেটা দেখতে পারেন।  খ্রিস্টান সার্ভিস সোসাইটি জব সার্কুলার 2023 ছবির নীচে দেখুন।

তাছাড়া, আপনি নিচের ছবিতে ক্লিক করে খ্রিস্টান সার্ভিস সোসাইটি জব সার্কুলার 2023 অফিসিয়াল নোটিশ ইমেজ ডাউনলোড করতে পারবেন।  আবেদন প্রক্রিয়া, বয়স, চাকরির ভাইভা তারিখ, আবেদনের লিঙ্ক এবং আরও অনেক কিছু পরীক্ষা করুন।

CSS NGO Job Circular 2023


সূত্র: প্রথম আলো, 15 সেপ্টেম্বর 2023।
আবেদনের পদ্ধতি: অফলাইন।
শেষ তারিখ: 30 সেপ্টেম্বর 2023।
CSS NGO জব সার্কুলার 2023 PDF ডাউনলোড









No comments

Powered by Blogger.