Header Ads

১৯৬ পদে বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট (bari) এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

১৯৬ পদে বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট (bari) এ নিয়োগ বিজ্ঞপ্তি


Bangladesh Agricultural Research Institute Bari Job Circular 2023



BARI চাকরির বিজ্ঞপ্তি 2023: আপনি যদি সরকারি/বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের চাকরি প্রার্থী হন, তাহলে এই পৃষ্ঠায় আপনার জন্য সুসংবাদটি প্রকাশিত হয়েছে।  সুসংবাদ হল বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট আগ্রহী ব্যক্তিদের জন্য যারা বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটে যোগদান করতে চান তাদের জন্য BARI জব সার্কুলার 2023 প্রকাশ করেছে।

এই পোস্টে বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট BARI চাকরির বিজ্ঞপ্তি 2023 পড়তে থাকুন।  আমরা BARI চাকরির সার্কুলার এবং সমস্ত প্রয়োজনীয় ডেটা যেমন সরকারি চাকরির বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল, চাকরির আবেদনের লিঙ্ক, চাকরির আবেদনের শেষ তারিখ, চাকরির বয়সসীমা এবং আরও অনেক কিছু নিয়ে আলোচনা করেছি।  বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটে চাকরি পেতে, আবেদন করার জন্য সঠিক সরকারি চাকরির পদটি বেছে নিন।

BARI জব সার্কুলার 2023

Bangladesh Agricultural Research Institute Bari Job Circular 2023. BARI job circular Notice 2023. অবশেষে, Bangladesh Agricultural Research Institute Job Circular 2023 আবেদনের জন্য উন্মুক্ত।  এগ্রিকালচারাল রিসার্চ ইনস্টিটিউট জব সার্কুলার 2023। এছাড়াও, বাংলাদেশ এগ্রিকালচারাল রিসার্চ ইনস্টিটিউট জব সার্কুলার 2023। তাছাড়া, এটি বাংলাদেশের সরকারি চাকরি।  তাছাড়া বিজ্ঞপ্তিটি www.bari.gov.bd-এ পাওয়া যাচ্ছে।  যা আমার সাইট www.jobbd.net এও পাওয়া যাচ্ছে।তাই আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান।  প্রথমে, এগ্রিকালচারাল রিসার্চ ইনস্টিটিউট জব সার্কুলার 2023 পড়ুন। অবশেষে, আপনার আবেদন জমা দিতে এগিয়ে যান।  BARI জবস বাংলাদেশ সরকার গঠন করেছে।  BARI চাকরির নিয়োগ 2023। আপনি এটি বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিলের চাকরির বিজ্ঞপ্তি 2023 হিসাবেও পাবেন। BARI চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 2023। তাছাড়া, আপনি bari.gov.bd এ BARI চাকরির বিজ্ঞপ্তি 2023 হিসাবে এটি পাবেন।

বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট চাকরির বিজ্ঞপ্তি 2023

বাংলাদেশ এগ্রিকালচার রিসার্চ ইনস্টিটিউট (BARI) 2023-এর চাকরির বিজ্ঞপ্তি আজ www.bari.gov.bd-এর মাধ্যমে নতুন কর্মজীবনের সুযোগের শূন্যপদ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।  BARI চাকরির বিজ্ঞপ্তি এই অধ্যক্ষের জন্য কিছু নতুন চাকরির শূন্যপদ অফার করে।  স্নাতক/সমমানের প্রার্থীরাও এই BARI সরকারি সার্কুলার 2023-এর জন্য আবেদন করে। তাছাড়া, বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট বাংলাদেশে একটি অত্যন্ত আকর্ষণীয় এবং জনপ্রিয় সরকারি চাকরি।

এই সময়ে বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট www.bari.gov.bd-এ একটি নতুন চাকরির শূন্যতার বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট জব সার্কুলার রিসার্চ অ্যাসোসিয়েট পদের জন্য একটি নতুন শূন্যপদ অফার করে।  অধিকন্তু, বিএসসি স্নাতক শিক্ষার্থীরা এই সরকারী বিজ্ঞপ্তি 2023 এর জন্য আবেদন করতে পারে।

BARI চাকরির বিজ্ঞপ্তি 2023 PDF চাকরির আবেদনপত্র ডাউনলোড করুন

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট

পদের নাম: বিজ্ঞপ্তি অনুযায়ী

চাকরি প্রকাশের তারিখ: 04 সেপ্টেম্বর 2023

চাকরির ধরন: সরকারি চাকরি

মোট পদঃ ১৯৬ টি

কাজের ধরন: ফুলটাইম

বয়স পছন্দ: 18 থেকে 30 বছর।

আবেদন ফি – বিজ্ঞপ্তি অনুযায়ী

অনলাইন আবেদন শুরু: বিজ্ঞপ্তি অনুযায়ী

শিক্ষাগত যোগ্যতা: বিজ্ঞপ্তি অনুযায়ী

অফিসিয়াল ওয়েবসাইট: www.bari.gov.bd

অনলাইনে আবেদনের শেষ তারিখ: ৩০ সেপ্টেম্বর ২০২২

নিয়োগ বিজ্ঞপ্তি 🇧🇩
👉 প্রতিষ্ঠানঃ বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট
👉 পদের নামঃ বিভিন্ন পদ
👉 পদ সংখ্যাঃ ১৯৬টি
👉 আবেদন ফীঃ ৬৬৯/-, ৫৫৮/-, ৩৩৫/- ২২৩/- এবং ১১২/- টাকা
👉 আবেদন শুরুঃ ৫ সেপ্টেম্বর ২০২৩ 

Bangladesh Agricultural Research Institute Bari Job Circular 2023


👉 আবেদনের লিংকঃ http://bari.teletalk.com.bd
👉 আবেদনের শেষ তারিখঃ ৩০ সেপ্টেম্বর ২০২৩

No comments

Powered by Blogger.