Header Ads

৩৩১ পদে বাংলাদেশ সেনাবাহিনীতে অসামরিক জনবল নিয়োগ বিজ্ঞপ্তি

 

৩৩১ পদে বাংলাদেশ সেনাবাহিনীতে অসামরিক জনবল নিয়োগ বিজ্ঞপ্তি

Bangladesh ARMY Civil Job Circular 2023 & Application Form


বাংলাদেশী শিক্ষিত যোগ্য ব্যক্তিদের জন্য বাংলাদেশ আর্মি সিভিল জব সার্কুলার 2023 https://www.army.mil.bd ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।  এছাড়াও, আমরা এখানে বাংলাদেশে ARMY সিভিল চাকরি প্রার্থীদের জন্য ARMY সিভিলিয়ান জব সার্কুলার 2023 প্রকাশ করেছি।

বাংলাদেশ সেনাবাহিনীর বেসামরিক চাকরির সার্কুলার 2023 সমস্ত তথ্য আমাদের ওয়েবসাইট bd সরকারি চাকরিতে পাওয়া যায়।  আপনি সানাবাহিনী বেসামরিক চাকরির সার্কুলার 2023 সম্পর্কে সমস্ত তথ্য পরীক্ষা করতে পারেন, যেমন কীভাবে আবেদন করবেন, অফিসিয়াল চাকরির ছবি ডাউনলোড, আবেদনের লিঙ্ক এবং আরও অনেক কিছু।  আপনি যদি বাংলাদেশ আর্মি সিভিল চাকরিতে আগ্রহী হন তাহলে আমার সাথেই থাকুন।

ARMY সিভিল জব সার্কুলার 2023

বাংলাদেশ আর্মি সিভিল জব সার্কুলার 2023 17 সেপ্টেম্বর 2023 এ বাংলাদেশ আর্মি দ্বারা প্রকাশিত হয়েছে।  বাংলাদেশ সেনাবাহিনী ৬৬টি পদে ৩৩১ জনকে নিয়োগ দেবে।  বাংলাদেশ সেনাবাহিনীর বেসামরিক চাকরি প্রার্থীদের তাদের চাকরির জন্য অফলাইনে আবেদন করতে হবে।  ARMY সিভিল চাকরির আবেদন জমা দেওয়ার শেষ তারিখ 04 অক্টোবর 2023।

ARMY সিভিলিয়ান জব সার্কুলার 2023

আপনি যদি Bangladesh ARMY চাকরির মাধ্যমে একটি উজ্জ্বল ভবিষ্যত অর্জন করতে চান, তাহলে আপনার এই ARMY Civil Job Circular 2023 দেখতে হবে। আপনি আপনার যোগ্যতা অনুযায়ী এই ARMY সার্কুলারে আবেদন করে চাকরি অর্জনের চেষ্টা করতে পারেন।  এই বিজ্ঞপ্তিতে বিভিন্ন যোগ্যতা অনুযায়ী প্রচুর শূন্য চাকরির পদ রয়েছে।

ARMY সিভিলিয়ান জব সার্কুলার 2023 এর অফিসিয়াল বিজ্ঞপ্তির ছবি অনুযায়ী, বাংলাদেশ ARMY তাদের 331 জনের সাথে বিভিন্ন শূন্য পদের জন্য (কোন নির্দিষ্ট নয়) লোককে যুক্ত করবে।  বাংলাদেশ সেনাবাহিনীর অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি ছবিতে সমস্ত চাকরির পোস্টের নাম দেওয়া হয়েছে ARMY Civil Job Circular 2023।  আপনি এই ARMY সিভিল জব সার্কুলার 2023-এর জন্য আবেদন করে একটি বাংলাদেশ আর্মি সিভিল চাকরি পেতে পারেন।

তাছাড়া, আপনি বাংলাদেশ সেনাবাহিনীর অফিসিয়াল ওয়েবসাইট www.army.mil.bd থেকে 2023 সালে BD ARMY সিভিলিয়ান চাকরির সার্কুলার দেখতে পারেন।  আমরা Bangladesh ARMY Civil Job Circular 2023 অফিসিয়াল ওয়েবসাইটের লিঙ্ক এবং নিচের চাকরির সারাংশ যোগ করেছি।

ARMY সিভিল চাকরির বিজ্ঞপ্তি 2023
নিয়োগকর্তা বাংলাদেশ এআরএমওয়াইজব টাইপ ফুল-টাইম
সার্কুলার সোর্সবাংলাদেশ প্রতিদিন
প্রকাশের তারিখ 17 সেপ্টেম্বর 2023
চাকরির বিভাগ সরকারি
চাকরির মোট পোস্ট66
মোট ম্যান331

চাকরির অবস্থান BD ARMY
লিঙ্গের উপর নির্ভর করে পুরুষ এবং মহিলা উভয়ের বয়স দেখুন
চাকরির বিজ্ঞপ্তি বেতন দেখুন সার্কুলার ছবি দেখুন শিক্ষাগত যোগ্যতা ন্যূনতম যোগ্যতা এসএসসি পাস
অন্যান্য অভিজ্ঞতা দেখুন ARMY সিভিল সার্কুলার 2023
আবেদন প্রক্রিয়া অফলাইনে আবেদন করুন
ফি প্রয়োগ করুন 100/300 ফি 
প্রসেস ব্যাংক ড্রাফট
খসড়া প্রয়োগ করুন
আবেদন শুরুর তারিখ ইতিমধ্যেই চলমান
আবেদন শুরু করার শেষ তারিখ 04 অক্টোবর 2023

চাকরির পদের নাম, শূন্যপদ এবং আরও অনেক কিছু

বাংলাদেশ সেনাবাহিনী ৬৬টি সরকারি চাকরির পদে ৩৩১ জনকে নিয়োগ দেবে।  যারা 2023 সালে ARMY সিভিল চাকরি পেতে চান তাদের জন্য একটি বিশাল সুযোগ রয়েছে। নীচের চাকরির ছবিতে সমস্ত চাকরির পোস্টের নাম এবং শূন্যপদগুলি দেখুন।

শিক্ষাগত যোগ্যতা

বাংলাদেশ আর্মি সিভিল জব পোস্ট-আবেদনের জন্য বিভিন্ন পদে বিভিন্ন যোগ্যতার জন্য আবেদন করতে হবে।  একজন ব্যক্তি বাংলাদেশ সিভিলের একটি চাকরির জন্য আবেদন করতে পারেন।  চাকরির পোস্টের সমস্ত যোগ্যতা যাচাই করতে চাকরির বিজ্ঞপ্তি দেখুন।

অভিজ্ঞতা

ফ্রেশাররা আবেদন করতে পারবেন।

জেলা

সর্ব-জেলা।  বাংলাদেশী সকল যোগ্য ব্যক্তিরা বাংলাদেশ থেকে যে কোন জায়গায় আবেদন করতে পারবেন।

বাংলাদেশ আর্মি সিভিল জব সার্কুলার 2023 ইমেজ

বাংলাদেশ আর্মি সিভিলিয়ান/সনাবাহিনী বেসামরিক চাকরির নিয়োগের বিজ্ঞাপনটি একটি অফিসিয়াল ছবি, বাংলাদেশ এআরএমওয়াই কর্তৃক অনলাইনে প্রকাশিত।  আপনি নীচের ছবিতে আবেদনের ফি, আবেদন প্রক্রিয়া, শিক্ষাগত এবং অন্যান্য যোগ্যতা, বেতন এবং আরও তথ্য দেখতে পাবেন।

আপনার চাকরির আবেদন জমা দেওয়ার আগে অ্যাপয়েন্টমেন্ট বিজ্ঞপ্তিতে বিশদ বিবরণ দেখুন।  এছাড়াও, আপনি এই পোস্ট-www.army.mil.bd সিভিল সার্কুলার পিডিএফ ফাইলে শেয়ার করেছেন।  আপনার প্রয়োজন হলে নিয়োগের ছবি চেক করুন। 

Bangladesh ARMY Civil Job Circular 2023



সূত্র: বিডি প্রতিদিন, 17 সেপ্টেম্বর 2023।

শেষ তারিখ: 04 অক্টোবর 2023।

আবেদন জমা দেওয়ার পদ্ধতি: অফলাইন।

আর্মি সিভিল জব সার্কুলার 2023 পিডিএফ


No comments

Powered by Blogger.