Header Ads

বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইন্সিটিউট এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি

 

বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইন্সিটিউট এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি


Bangladesh Shishu Hospital & Institute BSHI Job Circular 2023



বিএসএইচআই চাকরির সার্কুলার 2023 বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউটের ওয়েবসাইটে https://bshi.org.bd প্রকাশিত হয়েছে।  এছাড়াও, আপনি আমাদের ওয়েবসাইটে বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট চাকরির সার্কুলার 2023 পাবেন যা অফিসিয়াল ওয়েবসাইটে পোস্ট করা হয়েছে।  বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট সম্পর্কে সম্পূর্ণ তথ্য জানতে বিএসএইচআই চাকরির বিজ্ঞপ্তি 2023।

আমরা বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউটের চাকরির আবেদন যুক্ত করেছি সমস্ত তথ্য, চাকরির পরীক্ষার তারিখ, চাকরির বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল এবং আরও অনেক কিছুর সাথে সম্পর্কিত।  বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউটের জন্য আবেদন করতে পড়তে থাকুন।

বিএসএইচআই চাকরির বিজ্ঞপ্তি 2023

বিএসএইচআই জব সার্কুলার 2023 এর অফিসিয়াল ইমেজ অনুযায়ী, বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট এই বিএসএইচআই সার্কুলারের মাধ্যমে 19টি চাকরির পদের জন্য মোট 62 জনকে নিয়োগ দেবে।  আগ্রহী পুরুষ ও মহিলারা পোস্ট অফিসের মাধ্যমে অফলাইনে বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট চাকরির জন্য আবেদন করতে পারেন।  চাকরির আবেদন জমা দেওয়ার শেষ তারিখ 27 সেপ্টেম্বর 2023। সংগ্রহের ওয়েবসাইট থেকে চাকরির আবেদন হল https://bshi.org.bd।

বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট চাকরির বিজ্ঞপ্তি 2023 


আপনি যদি বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউটে চাকরির জন্য আবেদন করতে চান তাহলে, আপনি আমাদের ওয়েবসাইটে সঠিক চাকরির পোস্টটি প্রবেশ করেছেন।  সুখবর হল বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউটের চাকরির বিজ্ঞপ্তি 2023 আনুষ্ঠানিকভাবে বিডি চাকরি প্রার্থীদের জন্য পোস্ট করা হয়েছে।

বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট বিএসএইচআই এই বিএসএইচআই চাকরির সার্কুলারের মাধ্যমে সঠিক যোগ্য ব্যক্তিদের যোগ করতে চায়।  আপনি বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউটের চাকরির বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন যদি আপনি বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউটের চাকরির নোটিস ইমেজ অনুযায়ী যোগ্যতা অর্জন করেন।

মনে রাখবেন, বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট বিএসএইচআই চাকরির আবেদন পদ্ধতি অফলাইন।  চাকরির জন্য আবেদন করার জন্য, আপনার চাকরির পোস্টের আবেদনপত্র সংগ্রহ করতে আপনাকে অবশ্যই বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট BSHI অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে।

BSHI জব সার্কুলার 2023 – bshi.org.bd
নিয়োগকর্তার নাম বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট
বিএসএইচআইvজব টাইপ ফুল-টাইম 
সোর্স অনলাইন 
প্রকাশের তারিখ 12 সেপ্টেম্বর 2023
চাকরির বিভাগ সরকারি
চাকরির মোট পোস্ট19 
মোট 62
চাকরির  অবস্থান ঢাকা
লিঙ্গ পুরুষ এবং মহিলা উভয়ের
বয়স প্রার্থীদের বয়স উল্লিখিত তারিখ অনুযায়ী 18 থেকে 30 বছর হতে হবে
বেতন 220,000 থেকে 67,010 টাকা
শিক্ষাগত যোগ্যতা বিজ্ঞপ্তি দেখুন
অন্যান্য অভিজ্ঞতা নতুন ব্যক্তি এবং অভিজ্ঞরা আবেদন করতে পারেন

আবেদন করুন ফি500 টাকা
আবেদন ফি প্রসেস ব্যাংক  ড্রাফট
আবেদন শুরুর তারিখ চলমান
আবেদনের শেষ তারিখ 27 সেপ্টেম্বর 2023

Bangladesh Shishu Hospital & Institute BSHI Job Circular 2023


সূত্র: বিডি প্রতিদিন, 12 সেপ্টেম্বর 2023।

আবেদনের শেষ তারিখ: 27 সেপ্টেম্বর 2023।

BSHI চাকরির বিজ্ঞপ্তি 2023 PDF সংগ্রহ

No comments

Powered by Blogger.