Header Ads

মধুমতি ব্যাংক লিমিটেড এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি

 মধুমতি ব্যাংক লিমিটেড এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Modhumoti Bank Job Circular 2023


মধুমতি ব্যাংক বিডিতে ব্যাংকের চাকরি প্রার্থীর জন্য তাদের ওয়েবসাইটে Modhumoti Bank Job Circular 2023 প্রকাশ করেছে।  এছাড়াও আপনি এই ওয়েব পেজে Modhumoti Bank Limited Job Circular সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে পারেন।  এই বেসরকারী ব্যাংক  চাকরি পেতে, এই বিজ্ঞপ্তি সম্পর্কিত সমস্ত তথ্য দেখুন।

মধুমতি ব্যাংক বাংলাদেশের সবচেয়ে দ্রুত বর্ধনশীল 4র্থ প্রজন্মের বেসরকারি বাণিজ্যিক ব্যাংকগুলির মধ্যে একটি যা বিস্তৃত আর্থিক পণ্য এবং পরিষেবা সরবরাহ করে।  মধুমতি ব্যাংক লিমিটেড প্রাইভেট ব্যাংক চাকরিপ্রার্থীদের জন্য তাদের কোম্পানিতে চাকরি পাওয়ার সুযোগ তৈরি করেছে।  বাংলাদেশের সকল যোগ্য প্রাইভেট চাকরী প্রার্থীরা সহজেই বাংলাদেশের যে কোন জায়গা থেকে এই বেসরকারি চাকরির জন্য আবেদন করতে পারেন।  এই চাকরিটি আপনার জন্য প্রযোজ্য যদি আপনি বাংলাদেশের একজন নাগরিক হন এবং তাদের চাকরির বিজ্ঞাপনের ছবি অনুযায়ী আপনার যোগ্যতা থাকে।  মধুমতি ব্যাংকের চাকরির সার্কুলার দেখুন।

মধুমতি ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2023

আপনি কি মধুমতি ব্যাংকের এই চাকরির অফারটি গ্রহণ করতে চান?  আপনি যদি এই অফারটি গ্রহণ করতে চান তবে আপনার কিছু যোগ্যতা থাকতে হবে, যা নীচের চাকরির বিজ্ঞপ্তিতে লেখা আছে।

এই কারণেই আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে অফিসিয়াল বিজ্ঞপ্তিতে মনোযোগ সহকারে দেখতে হবে যে তারা চাকরিপ্রার্থীর জন্য কী যোগ্যতা চেয়েছে।  মধুমতি ব্যাঙ্কের বিজ্ঞপ্তি অনুযায়ী যদি একজন চাকরিপ্রার্থী যোগ্য না হন, তাহলে তিনি এই চাকরির জন্য আবেদন করতে পারবেন না।  অফিসিয়াল নোটিশে আনুষ্ঠানিকভাবে এর নির্দেশ দেওয়া হয়েছে।

১. পদের নাম: টেলার/হেড টেলার (ক্যাশ এক্সিকিউটিভ)।
পদের সংখ্যা: নির্ধারিত নয়।
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি। তৃতীয় বিভাগ থাকলে আবেদনের যোগ্য বলে বিবেচিত হবেন না।

অভিজ্ঞতা: ব্যাংকে দুই থেকে তিন বছরের কাজের অভিজ্ঞতা। নতুন প্রার্থীদের আবেদন করতে নিরুৎসাহিত করা হয়েছে। মাইক্রোসফট ওয়ার্ড, এক্সেল ও পাওয়ার পয়েন্টে প্রয়োজনীয় দক্ষতা থাকতে হবে।

কাজের ধরন: দৈনিক ব্যাংকের লেনদেনে অর্থ ব্যবস্থাপনা নিশ্চিত করা। যাচাই-বাছাইয়ের পর নগদ টাকা গ্রহণ করা। কোনো সন্দেহজনক কার্যকলাপ/লেনদেন দেখা গেলে তাঁর সুপারভাইজারকে রিপোর্ট করা।

২. পদের নাম: জোনাল অফিসার (এজেন্ট ব্যাংকিং)।
পদের সংখ্যা: নির্ধারিত নয়।
নিয়োগের স্থান: সিলেট
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি থাকলে আবেদন করতে পারবেন। তৃতীয় বিভাগ থাকলে আবেদনের যোগ্য বলে বিবেচিত হবেন না। তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

কাজের ধরন: ব্যাংকের মানদণ্ডের ভিত্তিতে নতুন এজেন্টদের অধিগ্রহণ করা। এজেন্টদের মাধ্যমে মাসিক বিক্রয় লক্ষ্যমাত্রা অর্জনে কাজ করা। এজেন্ট, গ্রাহক ও অন্যান্য স্টেকহোল্ডারদের সঙ্গে সম্পর্ক তৈরি করা।

৩. পদের নাম: ম্যানেজার (এজেন্ট ব্যাংকিং সেলস গভর্ন্যান্স)।
পদের সংখ্যা: নির্ধারিত নয়।
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। তৃতীয় বিভাগ থাকলে আবেদনের যোগ্য বলে বিবেচিত হবেন না। ছয় থেকে আট বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

কাজের ধরন: বিক্রয়ের মাসিক লক্ষ্যমাত্রা অর্জন করা। কাজে উত্তম ফল পেতে সংশ্লিষ্ট দলকে গাইড ও তদারকি করা। নিয়মিত বিক্রয় দলের কর্মক্ষমতা মূল্যায়ন ও বিশ্লেষণ করা।

বেতন: আলোচনা সাপেক্ষে।

আবেদনের সময়সীমা: আগ্রহী প্রার্থীরা ১ নম্বর পদে ১৪ সেপ্টেম্বর এবং ২ ও ৩ নম্বর পদে ১৩ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন।

 Apply: https://career.modhumotibank.net/

No comments

Powered by Blogger.