Header Ads

২৮ টি পদের জন্য ঢাকা ওয়াসায় নিয়োগ বিজ্ঞপ্তি

 

২৮ পদে ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ (ঢাকা ওয়াসা) নিয়োগ বিজ্ঞপ্তি

Dhaka Wasa Job Circular 2023


ঢাকা ওয়াসা জব সার্কুলার 2023 ঢাকা ওয়াটার সাপ্লাই অ্যান্ড পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ কর্তৃক অনলাইন ওয়েব পোর্টালে প্রকাশিত হয়েছে।  ঢাকার পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ তাদের শূন্য পদের জন্য নতুন লোক খুঁজছে।  তাই ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

ঢাকা ওয়াটার সাপ্লাই অ্যান্ড স্যুয়ারেজ অথরিটি ঢাকা ওয়াসা চাকরির সার্কুলার সত্যিই একটি বড় সুযোগ যারা 2023 সালে একটি ভালো চাকরি পেতে চান। আপনি ঢাকা ওয়াটার সাপ্লাই অ্যান্ড পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষের চাকরির সার্কুলার 2023 সম্পর্কে সমস্ত কিছু জানতে পারবেন যেমন ঢাকা কখন শুরু হবে  ওয়াসা জব সার্কুলার 2023 আবেদন প্রযোজ্য।  ঢাকা ওয়াটার সাপ্লাই অ্যান্ড পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষের চাকরি পেতে কতগুলো শিক্ষাগত যোগ্যতা, মোট পদ শূন্য, আবেদনের শেষ তারিখ, ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষের বিষয়ে এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়?  তাই ঢাকা ওয়াসার চাকরিতে আগ্রহ থাকলে মনোযোগ সহকারে পড়তে থাকুন।

ঢাকা ওয়াসা জব সার্কুলার 2023

ঢাকা ওয়াসার চাকরির বিজ্ঞপ্তি 2023 04 সেপ্টেম্বর 2023 তারিখে ঢাকা ওয়াসার অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।  ঢাকা ওয়াসা এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে 01টি সরকারি চাকরির পদের জন্য মোট (নির্দিষ্ট নয়) লোক নিয়োগ করবে।  চাকরির আবেদন প্রক্রিয়া অনলাইন ভিত্তিক।  অনলাইন আবেদনের শেষ তারিখ ২৭ সেপ্টেম্বর ২০২৩। অনলাইন আবেদনের ওয়েবসাইট হল ww.dwasa.org.bd।

ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি 2023

আপনি কি 2023 সালের জন্য ঢাকা ওয়াসার চাকরির সার্কুলার খুঁজছেন?  সুসংবাদ হল ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ আজ নতুন চাকরির ধারকদের জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  কোন সন্দেহ নেই Wasa এই চাকরির বিজ্ঞপ্তিটি আপনার জন্য একটি ভাল সুযোগ হতে পারে যদি আপনি বাংলাদেশে একটি নির্ভরযোগ্য সরকারি চাকরি চান।

ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ ঢাকা ওয়াসা ০১টি পদে মোট জনকে নিয়োগ দেবে।  যেকোন বাংলাদেশী যোগ্য নাগরিক ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষের এই চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারেন যদি তাদের ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষের সার্কুলার চাকরির চিত্রে উল্লিখিত আগ্রহ এবং যোগ্যতা থাকে।

চাকরি প্রার্থীদের 27 সেপ্টেম্বর 2023 এর মধ্যে ওয়াসার চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে হবে। এছাড়াও, আপনি ঢাকা ওয়াটার সাপ্লাই অ্যান্ড পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষের অফিসিয়াল ওয়েবসাইট dwasa.org.bd-এ আরও বিশদ জানতে পারেন।

ঢাকা ওয়াসা চাকরির বিজ্ঞপ্তি 2023

ঢাকা ওয়াসা চাকরির বিজ্ঞপ্তি 2023

নিয়োগকর্তা ঢাকা জল সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ
চাকরির ধরন পূর্ণ-সময়ের
উত্স অনলাইন
প্রকাশের তারিখ 04 সেপ্টেম্বর 2023
চাকরির বিভাগ সরকারী
চাকরির মোট পোস্ট01
মোট লোক 28
চাকরির অবস্থান ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষের উপর নির্ভর করে
লিঙ্গ পুরুষ এবং মহিলা উভয়কেই চাকরির জন্য আবেদন করার অনুমতি দেওয়া হয়েছে
বয়স ন্যূনতম বয়স 32 বছর 
বেতন 40,000 টাকা
শিক্ষাগত যোগ্যতা দেখুন চাকরির বিজ্ঞপ্তি
অন্যান্য অভিজ্ঞতা দেখুন
আবেদন শুরুর তারিখ04 সেপ্টেম্বর 2023
আবেদনের শেষ তারিখ 27 সেপ্টেম্বর  2023

ঢাকা ওয়াসা চাকরির পদ শূন্যতার বিবরণ

ঢাকা ওয়াটার সাপ্লাই অ্যান্ড পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ 01টি চাকরির জন্য যোগ্য লোক যুক্ত করবে (নির্দিষ্ট নয়)।  চাকরির পোস্টের বিবরণ সংযুক্ত ছবিতে যোগ্য।

ঢাকা ওয়াসা জব সার্কুলার 2023 ছবি

ঢাকা ওয়াসার চাকরির সার্কুলার অফিসিয়াল ইমেজ, আপনি আমাদের ওয়েবসাইটে দ্রুত দেখতে এবং ডাউনলোড করতে পারেন।  আমরা অনলাইন ওয়েব পোর্টাল থেকে ঢাকা ওয়াসার চাকরির সার্কুলার অফিসিয়াল ইমেজ সংগ্রহ করেছি কিন্তু এই চাকরির সার্কুলার ছবিটি ঢাকা ওয়াটার সাপ্লাই অ্যান্ড পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ প্রকাশ করেছে।

এছাড়াও আপনি ঢাকা ওয়াসা কর্তৃক প্রকাশিত ঢাকা ওয়াটার সাপ্লাই অ্যান্ড পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষের পিডিএফ ফাইলটি দেখতে এবং ডাউনলোড করতে পারেন। 

Dhaka Wasa Job Circular 2023


সূত্র: বিডি প্রতিদিন, ০৪ সেপ্টেম্বর ২০২৩।

চাকরির আবেদন জমা দেওয়ার শেষ তারিখ: 27 সেপ্টেম্বর 2023।

আবেদন সংক্রান্ত ওয়েবসাইট: ।
Apply Online:  https://old.dwasa.org.bd/career/

No comments

Powered by Blogger.