Header Ads

দেশের শীর্ষস্থানীয় বেসরকারি টিভি ‘চ্যানেল 24’ এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি

 দেশের শীর্ষস্থানীয় বেসরকারি টিভি ‘চ্যানেল 24’ এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি


দেশের শীর্ষস্থানীয় বেসরকারি টিভি ‘চ্যানেল 24’ এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি


জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি টিভি ‘চ্যানেল 24’। প্রতিষ্ঠানটির অনলাইন বিভাগে ‘সাব-এডিটর’ পদে জনবল নেয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আগামী ২৬ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন।

১. পদের নাম: সাব-এডিটর
পদের সংখ্যা: নির্ধারিত না
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা: যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে কমিউনিকেশন অ্যান্ড জার্নালিজমের ওপর স্নাতক পাস। তবে দুই বছর বা এর বেশি অভিজ্ঞতা থাকলে যেকোনো বিষয়ে স্নাতক পাস হলেই আবেদন করা যাবে। নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন। টিভি চ্যানেলে নিউজ ডেস্কে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেয়া হবে। এছাড়াও চাপ সামলে কাজের আগ্রহ ও ম্যানেজমেন্টের দক্ষতা থাকতে হবে।

২. পদের নাম: প্রুফ রিডার
পদের সংখ্যা: নির্ধারিত না
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রি। তবে বাংলায় স্নাতক করা প্রার্থীদের অগ্রাধিকার দেয়ার হবে। শব্দ ও বাক্যের বানান ভুল ধরা এবং সংশোধন করার সক্ষমতা থাকতে হবে। তথ্য যাচাইয়ের ক্ষমতা থাকতে হবে। কম্পিউটারে এমএস অফিস, সোশ্যাল মিডিয়া, বাংলায় দ্রুত টাইপিং এবং ভিডিও সম্পর্কে ধারণা থাকতে হবে।
বয়স: ২৫ থেকে ৩৭ বছর।

বেতন ও সুযোগ সুবিধা: বেতন আলোচনা সাপেক্ষে। বছরে দুটি উৎসব বোনাস। মোবাইল ফোন বিল, প্রোভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটিসহ অন্যান্য সুবিধা কোম্পানির নীতিমালা অনুসারে প্রদান করা হবে।

আবেদনের প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা bdjobs এর মধ্যমে আবেদন করতে পারেবন। এছাড়া আবেদন পাঠাতে পারেন channel24central@gmail.com এই ঠিকানায়।

আবেদনের সময়সীমা: আগ্রহী প্রার্থীরা আগামী ২৬ সেপ্টেম্বর, ২০২৩ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন। 

১নং পদের জন্য: https://jobs.bdjobs.com/jobdetails.asp?id=1182291&fcatId=10&ln=1

২নং পদের জন্য: https://jobs.bdjobs.com/jobdetails.asp?id=1182571&ln=1

No comments

Powered by Blogger.