Header Ads

ট্রাস্ট ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023

 ট্রাস্ট ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023


ট্রাস্ট ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023। ট্রাস্ট ব্যাংক লিমিটেডের চাকরির বিজ্ঞপ্তি 2023 তাদের কর্তৃপক্ষ দ্বারা প্রকাশিত হয়েছে।  এছাড়াও, ট্রাস্ট ব্যাংক কর্তৃপক্ষ 2023 সালে তাদের নতুন শূন্যপদ প্রকাশ করেছে। তাছাড়া, ট্রাস্ট ব্যাংক লিমিটেড বিভিন্ন পদের জন্য তাদের নতুন শূন্যপদ ঘোষণা করেছে।  ট্রাস্ট ব্যাংক লিমিটেড www.truistbank.com.bd-এ কিছু নতুন শূন্যপদ অফার করে।  আপনি আমাদের পৃষ্ঠায় এটি খুঁজে পাবেন।  সুতরাং, এটি বেকারদের জন্য একটি বড় সুযোগ।  আপনি আমাদের ওয়েবসাইটে এই শূন্যপদ সম্পর্কে সমস্ত তথ্য জানতে পারেন।  আমরা সবসময় আমাদের পেইজ আপডেট রাখার চেষ্টা করি।  আমরা সবসময় এখানে বিভিন্ন ধরনের চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি।  সর্বাধিক মানুষ একটি ভাল কাজ পেতে পছন্দ করে.  এই ক্ষেত্রে, এই পোস্টটি বেকারদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।


Trust Bank Limited Job Circular 2023



ট্রাস্ট ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023


 ট্রাস্ট ব্যাংক বাংলাদেশের একটি বিশিষ্ট বাণিজ্যিক ব্যাংক।  এটি বাংলাদেশের আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট দ্বারা সমর্থিত।  এটি 1999 সালে প্রতিষ্ঠিত হয়। বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক এর চেয়ারম্যান।  সুতরাং, আপনি ইতিমধ্যেই বুঝতে পেরেছেন যে এখানে একটি অবস্থান পাওয়া আপনার পক্ষে ভাল হবে।  কারণ এখানে আপনি অনেক বেশি সুবিধা পাবেন।  ট্রাস্ট ব্যাংক লিমিটেড কর্তৃপক্ষ মনে করে যে একজন তরুণ এবং উদ্যমী ব্যক্তি সাফল্যের চাবিকাঠি।  ট্রাস্ট ব্যাংক লিমিটেড বাংলাদেশের একটি বিখ্যাত বেসরকারি ব্যাংক।  তারা সম্প্রতি তাদের নতুন শূন্যপদ প্রকাশ করেছে।  এটি বেকারদের জন্য একটি বিশাল সুযোগ, যারা এই সেক্টরে করতে চান।


 ট্রাস্ট ব্যাংক জব সার্কুলার 2023



একটি নতুন সুযোগ আপনার জন্য অপেক্ষা করছে।  শুধু এটা ধরা.  আপনি যদি মনে করেন যে আপনি এই পদের জন্য যোগ্য তাহলে আপনার আবেদন করা উচিত।  আপনি যদি মনে করেন যে আপনি যোগ্য এবং সমস্ত প্রয়োজনীয়তা পূরণ করেন তাহলে আপনার আবেদন করা উচিত।  আমরা আপডেট খবর প্রকাশ করব।  এছাড়া আমরা এখানে সরকারি, বেসরকারি ও বেসরকারি চাকরির সব ধরনের চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করব।  তাই চিন্তিত হবেন না।  আমরা এখানে চাকরি-সম্পর্কিত তথ্যও সরবরাহ করি যেমন অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হয়, কীভাবে রোল নম্বর খুঁজে পেতে হয় ইত্যাদি। তাই, আরও তথ্যের জন্য আমাদের সাথে থাকুন।


 চাকরির সারাংশ:


প্রতিষ্ঠানের নাম: ট্রাস্ট ব্যাংক লিমিটেড


 প্রকাশের তারিখ: 14 ফেব্রয়ারী  2023


 অভিজ্ঞতার প্রয়োজনীয়তা: চাকরির সার্কুলার ছবি দেখুন


 চাকরির শূন্যপদের সংখ্যা: সার্কুলার দেখুন


 চাকরির বয়সসীমা: 18 থেকে 30 বছর


 বেতন: সার্কুলার দেখুন


 চাকরির ধরন: ফুলটাইম


 চাকরির শ্রেণী: ব্যাংক


 চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে


 অতিরিক্ত চাকরির প্রয়োজনীয়তা: চাকরির সার্কুলার ছবি দেখুন


 চাকরির সূত্র: বিডিজবস


 অফিসিয়াল ওয়েবসাইট: www.tbslbd.com

Trust Bank Limited Job Circular 2023


 আবেদনের শেষ তারিখ: 20 ফেব্রুয়ারি 2023


 ট্রাস্ট ব্যাংকের চাকরির সার্কুলার ছবি ডাউনলোড করুন








No comments

Powered by Blogger.