Header Ads

বাংলাদেশ চা বোর্ড এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি

 

বাংলাদেশ চা বোর্ড এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশী-শিক্ষিত যোগ্য সরকারি চাকরিপ্রার্থীদের জন্য বাংলাদেশ চা বোর্ডের চাকরির বিজ্ঞপ্তি 2023 বাংলাদেশ চাকরির সার্কুলার ওয়েবসাইট এ প্রকাশিত হয়েছে।  বাংলাদেশ চা বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট, www.teaboard.gov.bd-এ প্রথমবারের মতো চা বোর্ডের চাকরির বিজ্ঞপ্তি 2023 প্রকাশিত হয়েছে।


Bangladesh Tea Board Job Circular 2023


আমরা সেখান থেকে টি বোর্ড জব সার্কুলার 2023 সমস্ত তথ্য সংগ্রহ করেছি।  আপনি বাংলাদেশ টি বোর্ডের চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করে বাংলাদেশ সরকারী চাকরি পেতে পারেন।  নীচের ছবিতে সমস্ত চাকরির পোস্টের নাম দেখুন এবং আপনার যোগ্যতার সাথে মেলে এমন একটি বেছে নিন।  অনুগ্রহ করে নীচের বাংলাদেশ চা বোর্ডের চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ছবিতে সমস্ত তথ্য চেক করুন।

বাংলাদেশ চা বোর্ডের চাকরির বিজ্ঞপ্তি 2023

অনেকেই Google সার্চ ইঞ্জিনে Tea Board Job Circular 2023 সার্চ করেন;  আমরা সেই লোকদের জন্য আমাদের ওয়েবসাইটে বিডি টি বোর্ডের নতুন চাকরির সার্কুলার 2023 প্রকাশ করেছি।  ভালো খবর হল অফিসিয়াল বাংলাদেশ টি বোর্ড তাদের অফিসিয়াল ওয়েবসাইটে যোগ্য চা বোর্ডের চাকরি প্রার্থীদের যোগ করার জন্য একটি নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ঘোষণা করেছে।

চা বোর্ড জব সার্কুলার 2023 ইমেজ অনুযায়ী।  চা বোর্ড 08টি চাকরির পদে 10 জন যোগ্য লোককে যুক্ত করবে।  আপনি যদি চা বোর্ডের সরকারি চাকরি পেতে চান/আপনার যদি ড্রাইভিং চাকরিতে আগ্রহ থাকে তাহলে আপনাকে আবেদন করতে হবে।

আপনি 2023 সালে বাংলাদেশ চা বোর্ডের চাকরির বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন যদি আপনার কাছে টি বোর্ডের চাকরির সার্কুলার 2023 ছবির নীচে উল্লিখিত শিক্ষাগত এবং অন্যান্য যোগ্যতা থাকে।  আপনি নীচের বাংলাদেশ চা বোর্ড নিয়োগ ছবিতে সমস্ত প্রয়োজনীয় তথ্য দেখতে পারেন।  চাকরির আবেদন জমা দেওয়ার আগে, আপনাকে www.teaboard.gov.bd জব সার্কুলার 2023-এর সমস্ত ডেটা সাবধানে পরীক্ষা করা উচিত। টি বোর্ড জব সার্কুলার 2023 আবেদনের শেষ তারিখ 05 মার্চ 2023।

এর জন্য, আপনাকে সঠিক সময় এবং তারিখের মধ্যে আপনার চাকরির আবেদন পাঠাতে হবে।  বাংলাদেশ চা বোর্ড তাদের চাকরির আবেদন গ্রহণ করবে না বাবা আবেদনের সময়সীমা।  তাই, খুব সাবধানে আপনার বাংলাদেশ টি বোর্ডের চাকরির আবেদন পাঠান।

চা বোর্ডের চাকরির বিজ্ঞপ্তি 2023



নিয়োগকর্তা বাংলাদেশ চা বোর্ড 
নিয়োগকর্তার ধরন সরকারি
চাকরির বিভাগবিডি
সরকারি চাকরির
খবর উৎসঅনলাইন
প্রকাশের তারিখ03 ফেব্রুয়ারি 2023
মোট পোস্ট08
মোট 10 জন

শিক্ষাগত যোগ্যতা ছবিতে পরীক্ষা করুন
অন্যান্য যোগ্যতা বিজ্ঞাপনের ছবিতে দেখুন
চাকরি আবেদন প্রক্রিয়া পোস্ট অফিসে 
আবেদন করার শেষ তারিখ 05 মার্চ 2023

Bangladesh Tea Board Job Circular 2023


সূত্র: সমকাল, ০৩ ফেব্রুয়ারি ২০২৩।

আবেদনের পদ্ধতি: অফলাইন।

শেষ তারিখ: 05 মার্চ 2023।

চা বোর্ড জব সার্কুলার 202 পিডিএফ

তাছাড়া, আপনি এই বিভাগে বাংলাদেশ চা বোর্ডের চাকরির বিজ্ঞপ্তি 2023 পিডিএফ ফাইল দেখতে পারেন।  আমরা শুধু JPG ইমেজই প্রকাশ করিনি, আমরা www.teaboard.gov.bd চাকরির বিজ্ঞপ্তি 2023 পিডিএফ ফাইলও প্রকাশ করেছি।

আমরা এই নিয়োগ বিজ্ঞপ্তি JPEG ইমেজ থেকে একটি চা বোর্ড কাজের সার্কুলার পিডিএফ ফাইল তৈরি করেছি।  বাংলাদেশ চা বোর্ডের চাকরির বিজ্ঞপ্তির পিডিএফ ফাইল ডাউনলোড লিঙ্কটি দেখুন।

চা বোর্ড জব সার্কুলার 2023 পিডিএফ ফাইল ডাউনলোড করুন।


No comments

Powered by Blogger.