Header Ads

৭৫ পদে ঔষধ প্রশাসন অধিদপ্তর (DGDA) এ নিয়োগ বিজ্ঞপ্তি

 ৭৫ পদে ঔষধ প্রশাসন অধিদপ্তর (DGDA) এ নিয়োগ বিজ্ঞপ্তি


DGDA জব সার্কুলার 2023: ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশন মহাপরিচালকের জব সার্কুলার 2023 www.dgda.gov.bd-এ ওষুধ প্রশাসন অধিদপ্তরের কর্তৃপক্ষ দ্বারা প্রকাশিত হয়েছে।  এছাড়াও, DGDA জব সার্কুলার 2023 বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় সরকারি চাকরির ওয়েবসাইট   প্রকাশিত হয়েছে।



DGDA Job Circular 2023


www.dgda.gov.bd জব সার্কুলার 2023, সমস্ত ডেটা আপনি এখান থেকে সংগ্রহ করতে পারবেন।  এছাড়াও, আপনি এখান থেকে ওষুধ প্রশাসনের চাকরির অধিদপ্তরের অফিসিয়াল বিজ্ঞাপন চিত্র ডাউনলোড করতে পারেন।  ডিরেক্টরেট জেনারেল অফ ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশনের চাকরির জন্য আবেদন করার আগে অনুগ্রহ করে ডিজিডিএ জব সার্কুলার 2023-এর পুরো পোস্টটি পড়ুন।  ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশনের মহাপরিচালকের চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করে আপনি সরকারি চাকরি পেতে পারেন।

ডিজিডিএ জব সার্কুলার 2023 – dgda.gov.bd

ঔষুধ প্রশাসন অধিদপ্তরের সংক্ষিপ্ত নাম ডিজিডিএ।  ওষুধ প্রশাসন অধিদপ্তর (ডিজিডিএ) প্রাথমিকভাবে বাংলাদেশের একটি ওষুধ নিয়ন্ত্রক সংস্থা এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীনে কাজ করে।  মেজর জেনারেল মাহবুবুর রহমান এই অধিদপ্তরের মহাপরিচালক।  ওষুধ প্রশাসন অধিদপ্তরের অফিসিয়াল ওয়েবসাইটের URL হল www.dgda.gov.bd।

Www.dgda.gov.bd ওষুধ প্রশাসন অধিদপ্তর ডিজিডিএ চাকরির সার্কুলার 2023 প্রকাশ করেছে। ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশন অধিদপ্তর ডিজিডিএ তাদের সেক্টরে নতুন স্মার্ট, শিক্ষিত লোকদের যুক্ত করতে চায়।  এ জন্য ওষুধ প্রশাসন অধিদপ্তর থেকে অনলাইনে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশনের মহাপরিচালক চাকরির সার্কুলার 2023

আপনি যদি চান/বাংলাদেশ সরকারী চাকরী চান তাহলে আপনি এই সুযোগটি গ্রহণ করতে পারেন।  আমরা জানি যে বাংলাদেশ সরকার তাদের কর্মচারীদের জন্য অনেক সুবিধা এবং ভালো বেতন দিচ্ছে।  ওষুধ প্রশাসন অধিদপ্তর একটি সরকারি সেক্টর।

অতএব, ওষুধ প্রশাসন অধিদপ্তরের চাকরির জন্য আবেদন করার সময় নষ্ট করবেন না।  আপনি সহজেই ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশনের অধিদপ্তর জেনারেল জব সার্কুলার 2023-এর জন্য অনলাইনে ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশনের মহাপরিচালকের আবেদন অফিসিয়াল ওয়েবসাইট dgda.teletalk.com.bd ব্যবহার করে আবেদন করতে পারেন।  ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশন চাকরির আবেদন প্রক্রিয়ার ডিরেক্টরেট জেনারেলের সম্পূর্ণ তথ্য চেক করুন।

ডিজিডিএ চাকরির বিজ্ঞপ্তি 2023
নিয়োগকর্তা ওষুধ প্রশাসনের মহাপরিচালক নিয়োগকর্তার প্রকার সরকারী ওয়েবসাইট Www.dgda.gov.bd
প্রকাশের তারিখ 07 ফেব্রুয়ারি 2023
সংবাদ উৎস অনলাইন
টোটাল পোস্ট10
মোট ম্যান75

লিঙ্গ নীচে দেখুন 
শিক্ষাগত যোগ্যতা নীচে দেখুন
অন্যান্য যোগ্যতা চাকরির ছবিতে দেখুন 
নীচের বেতন পরীক্ষা করুন
আবেদন প্রক্রিয়া অনলাইনে
আবেদন শুরুর তারিখ 15 ফেব্রুয়ারি 2023 আবেদনের শেষ তারিখ 07 মার্চ 2023

৭৫ পদে ঔষধ প্রশাসন অধিদপ্তর (DGDA) এ নিয়োগ বিজ্ঞপ্তি


নিয়োগ বিজ্ঞপ্তি
প্রতিষ্ঠানঃ ঔষধ প্রশাসন অধিদপ্তর
পদের নামঃ বিভিন্ন পদ
পদ সংখ্যাঃ ৭৫টি
আবেদন ফীঃ ২২৩/- ও ১১২/- টাকা
আবেদন শুরুঃ ১৫ ফেব্রুয়ারি ২০২৩


DGDA Job Circular 2023

DGDA Job Circular 2023



সূত্র: দ্য ডেইলি অবজারভার বিডি, ০৭ ফেব্রুয়ারি ২০২৩।

অনলাইনে আবেদন শুরুর তারিখ: ১৫ ফেব্রুয়ারি ২০২৩।

অনলাইন আবেদনের শেষ তারিখ: ০৭ মার্চ ২০২৩।

অনলাইন আবেদনের 

আবেদন করতে এখানে ক্লিক করুন


ডিজিডিএ চাকরির বিজ্ঞপ্তি 2023 পিডিএফ








DGDA Job Circular 2023

No comments

Powered by Blogger.