Header Ads

২৮১ পদে ভূমি মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

 

২৮১ পদে ভূমি মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি


ভূমি মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2023- minland.teletalk.com.bd আবেদন করুন

আপনি কি ভূমি মন্ত্রণালয়ের চাকরির সার্কুলার 2023 খুঁজছেন?  আপনি যদি চান, আপনি সরাসরি আসেন কারণ আমরা এখানে minland.gov.bd চাকরির সার্কুলার 2023 প্রকাশ করেছি, যা ভূমি মন্ত্রণালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে পোস্ট করা হয়েছে।

এই চাকরি সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে আপনি এখান থেকে অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারেন।  আমরা আমাদের ওয়েবসাইটে অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি সহ এই কাজের জন্য প্রয়োজনীয় সমস্ত তথ্য শেয়ার করেছি।  তাই ভূমি মন্ত্রণালয়ের চাকরির সার্কুলার সম্পর্কে সঠিক তথ্যের জন্য নজর রাখুন।


Ministry of Land Job Circular 2023



ভূমি মন্ত্রণালয়ের জব সার্কুলার 2023 পোস্টটি পড়তে থাকুন যেমন ভূমি মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2023 আবেদনের আবেদন পদ্ধতি, চাকরির শিক্ষাগত যোগ্যতা, অন্যান্য যোগ্যতা, আবেদন শুরুর তারিখ এবং আবেদনের শেষ তারিখ, ভূমি মন্ত্রণালয়,  এবং অন্যান্য গুরুত্বপূর্ণ জিনিস।  তাই মনোযোগ দিয়ে পড়ুন।

ভূমি মন্ত্রণালয় হল বাংলাদেশ সরকারের একটি মন্ত্রণালয় যা সময়োপযোগী পরিকল্পনা ও নীতির মাধ্যমে বাংলাদেশের জমির সঠিক ও সর্বোত্তম ব্যবহার নিশ্চিত করার জন্য এবং এই মন্ত্রণালয়ের অধীন অন্যান্য বিষয়ের জন্য দায়ী।  এ লক্ষ্যে ভূমি মন্ত্রণালয় ইতোমধ্যে ভূমি ব্যবহার নীতিমালা প্রণয়ন করেছে।


ভূমি মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2023

ভূমি মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশে সরকারি চাকরি প্রার্থীদের জন্য একটি বড় সুযোগ।  কারণ, এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে সরকারি চাকরি প্রার্থীরা ভূমি মন্ত্রণালয়ের চাকরির জন্য আবেদন করতে পারবেন।

যারা এ সুযোগকে সঠিকভাবে কাজে লাগাতে পারবে তারাই ভূমি মন্ত্রণালয়ে চাকরি পাবে।  আপনি যদি ভূমি মন্ত্রণালয়ে যোগদান করতে চান তাহলে আপনার যোগ্যতা অনুযায়ী চাকরির জন্য আবেদন করুন।  অবশ্যই, আপনি যদি একজন সরকারি চাকরি প্রার্থী হন তবে আপনার যোগ্যতা অনুযায়ী পদটির জন্য আবেদন করার এই সুযোগটি গ্রহণ করা উচিত।

যাইহোক, ভূমি মন্ত্রণালয়ের চাকরির সার্কুলার 2023-এ আবেদনের কিছু নিয়ম-কানুন রয়েছে যে চাকরি প্রার্থীদের এই সরকারি চাকরির জন্য আবেদন করতে হবে।

MINLAND জব সার্কুলার 2023

জমির নিয়োগকর্তা এম মিনিস্ট্রি অব ভূমি মন্ত্রণালয়  [ নিয়োগকর্তার ধরন সরকারি জব
চাকরির  ধরন পূর্ণ সময়ের
চাকরির ধরন বিডি সরকারি  জব
চাকরির খবরের উৎস অনলাইন
প্রকাশের তারিখ ০১ ফেব্রুয়ারি ২০২৩
টোটাল পোস্ট01
মোট ম্যান ভ্যাকেন্সি281
চাকরির আবেদন প্রক্রিয়া অনলাইনে

নিয়োগ বিজ্ঞপ্তি
প্রতিষ্ঠানঃ ভূমি মন্ত্রণালয়
পদের নামঃ সার্ভেয়ার
পদ সংখ্যাঃ ২৮১টি
আবেদন ফীঃ ২২৩/- টাকা
আবেদন শুরুঃ ৮ ফেব্রুয়ারি ২০২৩
আবেদনের লিংকঃ

চাকরির আবেদন শুরুর তারিখ 08 ফেব্রুয়ারি 2023

আবেদনের শেষ তারিখ 09 মার্চ 2023

অফিসিয়ালওয়েবসাইটwww.minland.gov.bd
অনলাইনে আবেদন করুন
ওয়েবসাইট নিচে চেক করুন

ভূমি মন্ত্রণালয় চাকরির পদ খালি এবং আরও অনেক কিছু

এই সরকারি চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে ল্যান্ড মেইনল্যান্ড মিনিস্ট্রি অফ ল্যান্ড মিনিস্ট্রি অফ ল্যান্ড চাকরির যোগ্য ২৮১ জন প্রার্থীকে যুক্ত করবে।  নীচের সার্কুলার ছবিতে বিশদভাবে ভূমি মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2023 দেখুন।

ভূমি মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2023 ছবি

ভূমি মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2023 অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি আমরা আমাদের ওয়েবসাইটে চাকরি প্রার্থীদের যুক্ত করেছি;  আপনি সহজেই আমাদের ওয়েবসাইট থেকে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখতে এবং ডাউনলোড করতে পারেন, যা কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করেছে।  দেখুন এবং নিচে থেকে ডাউনলোড করুন।

Ministry of Land Job Circular 2023


সূত্র: ইত্তেফাক, ০১ ফেব্রুয়ারি ২০২৩।

অনলাইন আবেদন শুরুর তারিখ: 08 ফেব্রুয়ারি 2023।

অনলাইন আবেদনের শেষ তারিখ: 09 মার্চ 2023।

অনলাইনে আবেদন করুন: http://minland.teletalk.cm.bd।

MINLAND জব সার্কুলার 2023 PDF


No comments

Powered by Blogger.