Header Ads

২ টি অফিসার পদের জন্য পদ্মা ব্যাংক লিমিটেডে এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ!

 ২ টি অফিসার পদের জন্য পদ্মা ব্যাংক লিমিটেডে এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ!



পদ্মা ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023 অনলাইন আবেদন প্রক্রিয়া চাকরির আবেদন ফর্ম ডাউনলোড করুন।  সর্বশেষ নতুন পদ্মা ব্যাংক লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 2023। আপনি যদি পদ্মা ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023 খুঁজছেন। আপনি এটি পাওয়ার জন্য সঠিক জায়গায় আছেন।  এখন আপনি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে পদ্মা ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার খুঁজে পেতে পারেন।  আর আপনি চাইলে আমাদের ওয়েবসাইটে সব ধরনের চাকরির সার্কুলার দেখতে পারেন।  পদ্মা ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তির নতুন চাকরির সার্কুলার বাংলাদেশের সবচেয়ে আকর্ষণীয় চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি।  তাই যারা নিজের ও পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভালো চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটি হতে পারে কাঙ্খিত চাকরি।  ব্যাংকটি জাতীয় অর্থনীতির বিভিন্ন বিভাগে অংশীদারিত্ব সহ দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ী ব্যক্তিত্ব এবং বিশিষ্ট শিল্পপতিদের দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল।


Padma Bank Limited Job Circular 2023



পদ্মা ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023 অনলাইন আবেদন প্রক্রিয়া


 এই সপ্তাহে একটি নতুন বেসরকারি চাকরির সার্কুলার অনলাইনে প্রকাশিত হয়েছে।  সকল আগ্রহী প্রার্থীদের পদ্মা ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করার জন্য অত্যন্ত উৎসাহিত করা হচ্ছে।  আপনি একটি চাকরিও পেতে পারেন যদি আপনি পদ্মা ব্যাঙ্কের সরকারি চাকরির বিজ্ঞপ্তির জন্য যোগ্য হন তবে আপনাকে অনলাইনে আবেদন করতে হবে।  তাদের ওয়েবসাইটে পদ্মা ব্যাংক লিমিটেড চাকরির আবেদনপত্র জমা দিন।  তাই এখনই আবেদন করুন এবং আপনার কাজের জন্য প্রস্তুত হন।  সকলেই আগ্রহী এবং যোগ্য আবেদনকারীরা পদ্মা ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে সক্ষম।  আমরা বিশ্বাস করি যে আমাদের প্রকাশনার তথ্য চাকরিপ্রার্থীদের একটি উচ্চতর চাকরি খুঁজে পেতে সাহায্য করে।  তাছাড়া, এই চাকরিটি সকল চাকরিপ্রার্থীদের মধ্যে খুবই জনপ্রিয়।  তাই আপনি সহজেই পদ্মা ব্যাংকের চাকরির জন্য আবেদন করতে পারেন।  অধিকন্তু, লোকেরা পদ্মা ব্যাংকের নতুন চাকরির বিজ্ঞপ্তি 2023-এর জন্য কীভাবে আবেদন করবেন তাও অনুসন্ধান করে। উপরন্তু, আপনি এখান থেকে সহজেই চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারেন।


 পদ্মা ব্যাংকে চাকরি নিয়োগের শূন্যপদ বিজ্ঞপ্তি 2023



পদ্মা ব্যাংকের চাকরির সার্কুলার 2023 তাদের অফিসিয়াল ওয়েবসাইট এবং প্রথম আলো পত্রিকায় প্রকাশিত হয়েছে।  ব্যাংকটি সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  অতএব, পদ্মা ব্যাংক লিমিটেড সকল ব্যাংকিং কার্যক্রমে অবিচলিত প্রবৃদ্ধি অর্জন এবং গ্রাহকদের বিভিন্ন পণ্য ও সেবা প্রদানের মাধ্যমে দেশের অন্যতম শীর্ষস্থানীয় ব্যাংকিং প্রতিষ্ঠান হিসেবে একটি চমৎকার খ্যাতি গড়ে তুলেছে।  পদ্মা ব্যাংকের চাকরি 2023-এর জন্য আবেদন করতে। তাছাড়া, আপনাকে অবশ্যই প্রয়োজনীয় মানদণ্ড পূরণ করতে হবে।  তাই পুরো সার্কুলারটি মনোযোগ সহকারে পড়ুন।  তাছাড়া, আমি এখানে পদ্মা ব্যাংকের চাকরির সমস্ত প্রয়োজনীয় তথ্য সরবরাহ করব।




পদ্মা লিমিটেড জব সার্কুলার নিয়োগের শূন্যপদ বিজ্ঞপ্তির তথ্য জানুয়ারী 2023


 চাকরির ধরন: ব্যাংক চাকরি

 সূত্র: ব্যাংক এশিয়া অফিসিয়াল ওয়েবসাইট


 প্রকাশের তারিখ:  ১৬ ফেব্রয়ারী 2022

 কাজের প্রকৃতি: ফুল টাইম

 কাজের ক্ষেত্র: তিনি/তিনি এজেন্ট ব্যাংকিং বিভাগের সাথে প্রতিদিনের কাজকর্মের জন্য দায়ী থাকবেন

 অফিসিয়াল ওয়েবসাইট: www.padmabankbd.com

 আবেদন ফি: বিজ্ঞপ্তি অনুযায়ী

 শিক্ষাগত প্রয়োজনীয়তা: স্নাতক

 আবেদনের শেষ তারিখ: ২৬ ফেব্রয়ারী ২০২৩

 মোট পোস্ট: নীচে বিজ্ঞপ্তি দেখুন

 অভিজ্ঞতার প্রয়োজনীয়তা: নীচে সার্কুলার দেখুন

 চাকরির অবস্থান: ঢাকা

 বেতন: বিজ্ঞপ্তি অনুযায়ী


 পদ্মা ব্যাংক লিমিটেড শাখা ব্যবস্থাপক চাকরির বিজ্ঞপ্তি 2023


 পদ্মা ব্যাংক লিমিটেড ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার জব সার্কুলার 2023 দেখুন


 পদ্মা ব্যাংক লিমিটেড ICCD জব সার্কুলার 2023-এর প্রধান


Padma Bank Limited Job Circular 2023


আবেদনের শেষ তারিখ: ২৬ ফেব্রয়ারী ২০২৩

যেভাবে আবেদন করতে হবে: আগ্রহী প্রার্থী যারা উপরোক্ত প্রয়োজনীয়তাগুলি পূরণ করে এবং দায়িত্ব ও চ্যালেঞ্জ নিতে প্রস্তুত তাদের সাম্প্রতিক পাসপোর্ট সাইজের ছবি সহ ইমেলের মাধ্যমে আবেদন করার জন্য অনুরোধ করা হচ্ছে: hrd@padmabankbd.com অথবা HRD, Padma Bank Limited, Corporate Head Office-এ হার্ডকপি  , Lotus Kamal Tower-2, Level 5, 59 & 61, Gulshan South Avenue, Gulshan-1, Dhaka-1212 



সর্বশেষ 26 ফেব্রুয়ারি, 2023 এর মধ্যে আবেদন করা অবস্থানের কথা উল্লেখ করে।












No comments

Powered by Blogger.