Header Ads

৭২ পদে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন এ নিয়োগ বিজ্ঞপ্তি

 ৭২ পদে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন এ নিয়োগ বিজ্ঞপ্তি - ২০/০৩


বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন চাকরির বিজ্ঞপ্তি 2023। বিভিন্ন পদের জন্য পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র কোম্পানির চাকরির বিজ্ঞপ্তি।    পরমাণু শক্তি কমিশনে চাকরির আবেদন জমা দেওয়ার শেষ তারিখ 22 জানুয়ারী, 2023। আবেদনপত্র BINA অফিস, BAU ক্যাম্পাস, ময়মনসিংহে সকাল 9:00 টা থেকে বিকাল 5:00 পর্যন্ত পাওয়া যাবে।  আবেদনকারীরা তাদের আবেদনপত্র ডাকযোগে পাঠাতে পারেন বা 318 নম্বর কক্ষে আবেদন করতে পারেন৷ পরমাণু শক্তি কমিশন পরীক্ষার ফলাফল পরে প্রকাশ করা হবে৷  যোগ্য আবেদনকারী ডাকযোগে নিয়োগ পরীক্ষার তারিখ এবং প্রবেশপত্র পাবেন অথবা তারা অফিস থেকে সংগ্রহ করতে পারবেন। 


৭২ পদে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন এ নিয়োগ বিজ্ঞপ্তি


বাংলাদেশ ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার এগ্রিকালচার চাকরির প্রয়োজনীয়তা:

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের শূন্য পদ:
মেডিকেল টেকনোলজিস্ট (ফিজিও)
গবেষণা কর্মকর্তা, মেডিকেল অফিসার
ওটি অ্যাটেনডেন্ট, স্ট্রেচার বহনকারী
ল্যাব টেকনিশিয়ান, বিস্তারিত জানার জন্য অনুগ্রহ করে NINS সার্কুলার পড়ুন

বাংলাদেশ ইন্সটিটিউট অব নিউক্লিয়ার এগ্রিকালচার চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  বিনা বিনা জন আবেদন 31 ডিসেম্বর, 2020 এ খোলা হবে। বিনা চাকরির আবেদনের শেষ তারিখ 30 জানুয়ারী, 2021। ময়মনসিংহে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার এগ্রিকালচার।

একজন আবেদনকারী একটি পদের জন্য আবেদন করতে পারবেন।  সকল পদের জন্য আবেদন ফি ৩০০ টাকা।  www.baec.gov.bd

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন চাকরির বিজ্ঞপ্তি 2023

বাংলাদেশ এটমিক এনার্জি কমিশন (BAEC) সম্প্রতি 2023 সালের জন্য একটি চাকরির সার্কুলার প্রকাশ করেছে। তাই যারা জনসাধারণের সেক্টরে যোগদান করতে এবং এনআরএ-এর জন্য কাজ করতে আগ্রহী তাদের জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ।  তাই বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন (BAEC) সম্প্রতি 2023 সালের জন্য তাদের চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যারা পারমাণবিক শক্তির ক্ষেত্রে ক্যারিয়ার গড়তে চান তাদের জন্য এটি একটি উত্তেজনাপূর্ণ সুযোগ।  BAEC একটি সরকারী সংস্থা যা দেশের পারমাণবিক শক্তি কর্মসূচির তত্ত্বাবধান ও নিয়ন্ত্রণের জন্য দায়ী।  এছাড়াও, চাকরির বিজ্ঞপ্তিটি গবেষণা, প্রকৌশল এবং বিজ্ঞানের ক্ষেত্রের পদগুলির জন্য।  এটি প্রাসঙ্গিক ক্ষেত্রে ন্যূনতম স্নাতকোত্তর ডিগ্রি সহ পুরুষ এবং মহিলা উভয় আবেদনকারীদের জন্য উন্মুক্ত।  কাজের বিজ্ঞপ্তিটি পারমাণবিক শক্তি, বিকিরণ সুরক্ষা এবং পারমাণবিক সুরক্ষার ক্ষেত্রে অবস্থানের জন্য।

কাজের সংক্ষিপ্ত বিবরণ

৭২ পদে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন এ নিয়োগ বিজ্ঞপ্তি


নিয়োগ বিজ্ঞপ্তি
প্রতিষ্ঠানঃ বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন
পদের নামঃ বিভিন্ন পদ
পদ সংখ্যাঃ ৭২টি
আবেদন ফীঃ ৬৬৭/-, ৫৫৬/-, ৩৩৪/- এবং ২২৩/- টাকা
আবেদন শুরুঃ ২০ ফেব্রুয়ারি ২০২৩

Bangladesh Atomic Energy Commission Job Circular 2023



আবেদনের লিংকঃ http://baec.teletalk.com.bd/
আবেদনের শেষ তারিখঃ ২০ মার্চ ২০২৩



No comments

Powered by Blogger.