Header Ads

চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ 


চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় costs.ac.bd এ CSTU চাকরির সার্কুলার 2023 প্রকাশ করেছে।  আমরা সেখান থেকে সংগ্রহ করেছি এবং যারা চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2022 দেখতে ইচ্ছুক তাদের জন্য এটি এখানে পোস্ট করেছি।


 আমরা এই পৃষ্ঠায় সমস্ত চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় CSTU চাকরির সার্কুলার নিয়ে আলোচনা করেছি।  তাই চাকরির জন্য আবেদন করতে চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় CSTU চাকরির বিজ্ঞপ্তি পড়তে থাকুন।


CSTU Job Circular 2023


 CSTU চাকরির বিজ্ঞপ্তি 2023


 চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এই CSTU চাকরির বিজ্ঞপ্তি 2023 এর মাধ্যমে 06টি চাকরির পদ থেকে 20 জনকে নিয়োগ দেবে। চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বাংলাদেশী শিক্ষিত লোকদের জন্য চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চাকরির বিজ্ঞপ্তি ঘোষণা করেছে।


 বাংলাদেশী শিক্ষিত, স্মার্ট ব্যক্তিরা চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় CSTU চাকরির জন্য আবেদন করার যোগ্য।  চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চাকরির সার্কুলার 2022 অনুযায়ী আপনি যদি সঠিক যোগ্য ব্যক্তি হন, তাহলে দেরি করবেন না।



মনে রাখবেন চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় CSTU চাকরির বিজ্ঞপ্তি 2022 আবেদন পদ্ধতি অফলাইন ভিত্তিক।  চাকরী প্রার্থীদের অবশ্যই 08 জানুয়ারী 2023 এর মধ্যে চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চাকরির জন্য আবেদন করতে হবে। আপনি যদি চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চাকরির জন্য আবেদন করতে আগ্রহী হন তাহলে অনুগ্রহ করে নীচে আরও তথ্য দেখুন



চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চাকরির বিজ্ঞপ্তি 2023


 নিয়োগকর্তা চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চাকরির ধরন পূর্ণ-সময়ের  

উৎস অনলাইন 

প্রকাশের তারিখ 04 ফেব্রুয়ারি 2023 

চাকরির বিভাগ বিডি 

 সরকারি চাকরির 

মোট পোস্ট06 

মোট ম্যান20


এটি চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপর নির্ভর  করে 

 লিঙ্গ পুরুষ এবং মহিলা উভয়ের 

 বয়স 18 থেকে 30 বছর 

 বেতন 8,250 টাকা থেকে 71,680 টাকা 

 শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাস, এইচএসসি পাস, ডিগ্রী পাস 

অন্যান্য অভিজ্ঞতা দেখুন CSTU  

চাকরির বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য আবেদন 

 অ্যাপ্লিকেশান শেষ তারিখ 26 ফেব্রুয়ারি 2023



CSTU চাকরির শূন্যতার বিবরণ


 চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে 06টি পদে 20 জনকে যুক্ত করা হবে।  আপনি নীচের সার্কুলার ছবিতে চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে সমস্ত তথ্য পেতে পারেন।


 CSTU চাকরির বিজ্ঞপ্তি 2023 চিত্র


 তাছাড়া, আপনি আমাদের ওয়েবপেজ থেকে CSTU জব সার্কুলার 2023 ইমেজ চেক করবেন।  চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় CSTU চাকরির সার্কুলার 2022 সম্পর্কে সমস্ত তথ্য নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তি ছবিতে দেখুন


CSTU Job Circular 2023


সূত্র: দৈনিক সমকাল, ০৪ ফেব্রুয়ারি ২০২৩।


 শেষ তারিখ: 26 ফেব্রুয়ারি 2023।


 আবেদনের পদ্ধতি: অফলাইন।


 CSTU চাকরির বিজ্ঞপ্তি 2023 PDF ফাইল





No comments

Powered by Blogger.